রোজগার

Old Coin Sale – মাত্র 1 টাকার কয়েন বিক্রি করলেই ব্যাংক ব্যালেন্স পৌঁছবে কোটি টাকায়, বিস্তারিত জানতে ক্লিক করুন।

Adv

Old Coin Sale করবেন? অতিমারীর আবহে অর্থ উপার্জনের জন্য অনেকেই বদলেছেন পেশা। তা সত্বেও এখনও পর্যন্ত আগের অবস্থায় ফেরা সম্ভব হয়নি। তবে নিজের বাড়ি, সুন্দরভাবে জীবন যাপন তার সঙ্গে কোটি টাকার ব্যাংক ব্যালেন্স এই স্বপ্ন অনেকেই দেখে থাকেন। কিন্তু জানেন কী সেই স্বপ্ন সহজেই পূরণ করতে পারবেন। বিনা পরিশ্রমেই ব্যাংক একাউন্টে জমা হবে কোটি টাকা। কিভাবে? আমরা অনেক সময়ই বাড়িতে পরে থাকা পুরোনো জিনিস ফেলে দিই। সেই পুরোনো জিনিসের মাধ্যমেই রাতারাতি পাওয়া যাবে কোটি টাকা। আপনার বাড়িতে যদি সেইরকমই পুরোনো কয়েন থাকে, তা বিক্রি করলেই পাবেন টাকা।

Old Coin Sale

কত টাকার কয়েন? কিভাবে বিক্রি করতে হবে? বিস্তারিতভাবে নিচে জানানো হচ্ছে।
Old Coin Sale কয়েন বৃত্তান্ত-
আপনার কাছে যদি থাকে পুরোনো ১ টাকার কয়েন, তবে তা বিক্রি করেই সহজেই পাবেন কোটি টাকা। কিন্তু যেকোনো ১ টাকার কয়েন নয়। কয়েনটিতে ১৯১৮ সালের প্রিন্ট থাকতে হবে৷ পাশাপাশি কয়েনটি ব্রিটিশ সম্রাট ৫ম জর্জের আমলে জারি করা হতে হবে। তবেই তা বিক্রির মাধ্যমে মিলবে ৯ লাখ টাকা পর্যন্ত। এছাড়া আপনার কাছে যদি ১৮৮৫ সালের ১ টাকার কয়েন থাকে, তা বিক্রি করেও পাবেন কোটি টাকা পর্যন্ত।

Ad

এবার জেনে নেওয়া যাক, Old Coin Sale পদ্ধতি-
অনেকে কয়েনের বাজারমূল্য সম্পর্কে জানলেও, জানেন না কিভাবে বিক্রি করতে হবে। বর্তমানে অনেক অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম রয়েছে, যার মাধ্যমে সহজেই কয়েন বিক্রি করা সম্ভব। যেগুলি হল-indiamart, OLX, Coinbazar ইত্যাদি।

সপ্তাহ শুরুতে সোনার দাম বাড়ল? রুপোয়ও পাচ্ছেন স্বস্তি, প্রতি গ্রামে কত খরচ পড়ছে?

এই ওয়েবসাইটগুলি ওপেন করে ব্যক্তিকে সমস্ত প্রয়োজনীয় তথ্য দিয়ে login বা sign in করতে হবে (নিজের নাম, কোনো কোম্পানির হয়ে কয়েন বিক্রি করলে কোম্পানির নাম, ই-মেইল আইডি, মোবাইল নম্বর ইত্যাদি)। এরপর কয়েনের একটি স্পষ্ট ছবি তুলতে হবে। যাতে তা দেখে ক্রেতা কয়েন সম্পর্কে জানতে পারবেন।

এরপর বিক্রেতার লোকেশন বা যে জায়গায় বা জেলায় থাকেন, তা সিলেক্ট করতে / লিখতে হবে। কয়েনটি দেখে ক্রেতা কিনতে ইচ্ছুক থাকলে বিক্রেতার দেওয়া মোবাইল নম্বরে যোগাযোগ করে নেবেন। কয়েন বিক্রির মাধ্যমে কমপক্ষে ২৫ হাজার টাকা থেকে কোটি টাকা পর্যন্ত রোজগার করা যাবে। আর যদি একের বেশি কয়েন থাকে, পাওয়া যাবে মোটা টাকা।

নতুন 500 ও 2000 টাকার নোট নিয়ে দেশবাসীর উদ্দেশ্যে জরুরি বার্তা দিলো RBI.

উল্লেখ্য, ঠকবাজ হইতে সাবধান। অনলাইনে কয়েন কেনা বেচার ক্ষেত্রে ক্রেতা এবং বিক্রেতা উভয়কেই সতর্ক থাকতে হবে।
Old Coin Sale সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(109) ""