সোনার দাম

Gold Price – নববর্ষের আগে সোনার দাম কত পশ্চিমবঙ্গে? কমলো না বাড়ল? মধ্যবিত্তের জন্য সুখবর।

Adv

বর্তমানে সোনার দাম ঊর্ধ্বমুখি। কিন্তু নববর্ষের আগে সোনার দাম (Gold Price) একদিন একটু কমলে পরের কয়েক দিনে আরো বেড়ে যায় দাম। এপ্রিল মাস পরে গিয়েছে আর নতুন আর্থিক বছরও শুরু হয়ে গিয়েছে। এই নতুন আর্থিক বছর শুরু হতেই সোনার দাম আরো ঊর্ধ্বমুখী হয়েছে। এপ্রিল মাস পড়ার পর একদিনই দাম একটু হলেও কমেছিল। 2রা এপ্রিল দাম কমেছিল। তারপর থেকে এখন পর্যন্ত দাম বেড়ে যাচ্ছে সোনার।

Gold Price & Pure Silver Price Today In West Bengal.

সোনার দাম (Gold Price) বাড়ার সাথে তালে তাল মিলিয়ে বাড়ছে রুপোর দাম (Silver Price). এপ্রিল মাস পড়ার পর রুপোর দামও বেড়েছে এখনো পর্যন্ত কমার কোনো লক্ষণই নেই। তবে আজ একটু হলেও স্বস্তি দিয়েছে সোনার ও রুপোর দাম। আজ এই দুটি ধাতুর দাম কমেছে। কত কমেছে চলুন জেনে নিন। প্রতিটা মানুষেরই সোনা কেনার ইচ্ছা থাক বা না থাক তবে প্রতিদিনের সোনার দামের (Gold Price) উপরে নজর সব সময় থাকে।

তাই সোনার দাম (Gold Price Today) বৃদ্ধি পেলে মাথায় হাত পরে মানুষদের। সোনার দাম বিভিন্ন জিনিসের উপরে নির্ভর করে কমা বাড়া করে। অর্থনৈতিক ঘটনাপ্রবাহ, জোগান এবং চাহিদার উপরে নির্ভর করে পরিবর্তিত হয়। আজ সোনার দাম গত কয়েকদিনের তুলনায় কিছুটা কমেছে। আর নববর্ষের আগে এই দাম কমার ফলে অনেকেরই নিজেদের পছন্দের গয়না কিনতে সুবিধা হতে চলেছে।

Yesterday & Hallmark Gold Price Today

10 গ্রাম 22 ক্যারেট সোনার দাম 64150 টাকা। আর 8 গ্রাম 22 ক্যারেট সোনার দাম 513200 টাকা। গতকালের তুলনায় আজ সোনার দাম কমেছে 450 টাকা। 10 গ্রাম 24 ক্যারেট সোনার দাম 69970 টাকা। আর 8 গ্রাম 24 ক্যারেট সোনার দাম 55984 টাক। গতকালের তুলনায় আজ সোনার দাম (Gold Price) কমেছে 490 টাকা। 10 গ্রাম 22 ক্যারেট সোনার দাম 64600 টাকা। গতকাল 500 টাকা বেড়ে ছিল সোনার দাম। 10 গ্রাম 24 ক্যারেট সোনার দাম 70470 টাকা। গতকাল সোনার দাম 600 টাকা বেড়ে ছিল।

Bandhan Bank Loan (বন্ধন ব্যাংক লোন)

সোনার মতো রূপোর গহনাও এখন অনেক মানুষ পরে। সঞ্চয় হোক আর গহনা রূপো বাঙালির জীবনে গুরুত্বপূর্ণ অঙ্গ। রুপোর দাম ও নানা অর্থনৈতিক ঘটনাপ্রবাহ, জোগান এবং চাহিদার উপরে নির্ভর করে পরিবর্তিত হয়। রুপোর দাম ও মার্চ মাসের শুরু থেকে অনেকটাই বেড়েছে। তারপরে এপ্রিল মাস পড়তেই আরও বাড়ছে রুপোর দাম এপ্রিল মাসে এখনো পর্যন্ত একদিন ও রুপোর দাম কমেনি। গতকালও রুপোর দাম বেড়েছিল। আজ অনেকটা কমছে রুপোর দাম, চলুন দেখে নিন (Gold Price And Silver Price Today).

নববর্ষের আগে পশ্চিমবঙ্গে সোনার দাম। কমলো না বাড়ল? বিরাট খবর মধ্যবিত্তের জন্য।

Pure Silver Price Today & Yesterday

1 কেজি রুপোর দাম 81700 টাকা। গতকালের তুলনায় আজ 3600 টাকা দাম কমেছে। 1 কেজি রুপোর দাম 85300 টাকা। গতকাল 4300 টাকা দাম বেড়েছিল রুপোর। আর আপনারা সোনা (Gold Price) কিনুন বা রুপো এই দুই মুল্যবান ধাতুর দাম প্রতিদিন পরিবর্তন হয় আর এই কারণের জন্যই আপনারা যখন কিনবেন তখন এই দাম সম্পর্কে জেনে নেওয়া উচিত এবং তারপরেই সিদ্ধান্ত নিয়ে কিনবেন।
Written by Ananya Chakraborty.

2 লাখ টাকা বিনিয়োগে পাবেন 4 লাখ টাকা! পোস্ট অফিসের এই স্কিমে বাম্পার রিটার্ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(105) ""