সোনার দাম

Gold Price Today – সোনার দাম কত আজকে পশ্চিমবঙ্গে? নতুন দাম শুনে খুশিতে আত্মহারা সকলে।

Adv

আজ ফাল্গুন মাস শেষ অর্থাৎ বিয়ের মাস শেষ কারণ চৈত্র মাসে বিয়ে হয় না। আর Gold Price Today বা সোনার দাম ফাল্গুন মাস শেষ হতেই কমতে শুরু করেছে। মার্চ মাস পড়তেই ক্রমেই বাড়ছিল সোনা রুপোর দাম (Silver Price Gold Price). আর এই সোনার দাম দিন দিন বাড়ার কারনে মাথায় হাত পড়েছিল সাধারন মানুষদের। তবে আবার গত কাল থেকে সোনার দাম একটু কমেছে।

Hallmark Gold Price Today.

চলুন জেনে নেই আজকের সোনার ও রুপোর দাম (Gold Price Today) কেমন আছে। প্রতিটা মানুষেরই সোনা কেনার ইচ্ছা থাক বা না থাক তবে প্রতিদিনের সোনার দামের উপরে নজর সব সময় থাকে। তাই সোনার দাম কমলে মাথায় হাত পরে মানুষদের। সোনার দাম বিভিন্ন জিনিসের উপরে নির্ভর করে কমা বাড়া করে। অর্থনৈতিক কারণ, জোগান এবং চাহিদার উপরে নির্ভর করে পরিবর্তিত হয়। আজ সোনার দাম গত কয়েকদিনের তুলনায় কিছুটা কমেছে।

এছাড়াও সোনার দাম (Gold Price Today) এর ওপরে অনেক ধরণের ট্যাক্স এবং গয়নার (Gold Jewellery) ওপরে মজুরি ধার্য করে গ্রাহকদের নতুন দাম জানানো হয়। আর এই কারণের জন্যই এই দাম অনেকটাই বৃদ্ধি পায় এবং গ্রাহকদের কিনতে যাওয়ার সময় অনেক টাকা খরচ করতে হয়। আর এই কারণের জন্য Gold Price Today বা সোনার দাম শুনে অনেকেই চমকে ওঠেন।

Gold Price Today And Yesterday

10 গ্রাম 22 ক্যারেট হলমার্ক সোনার গহনার দাম 60340 টাকা। 10 গ্রাম 24 ক্যারেট খুচরা পাকা সোনার দাম 65830 টাকা। আজ খুচরা সোনার দাম কমেছে 250 টাকা। 10 গ্রাম 24 ক্যারেট সোনার বাটের দাম 65750 টাকা। আজ সোনার বাটের দাম কমেছে 300 টাকা। 10 গ্রাম 22 ক্যারেট হলমার্ক সোনার দাম (Hallmark Gold Price Today) 63100। গতকাল 100 টাকা দাম কমেছিল হলমার্ক সোনার।

10 গ্রাম 24 ক্যারেট খুচরা সোনার দাম 66350 টাকা। গতকাল খুচরো সোনার দাম 600 টাকা কমেছিল। 10 গ্রাম 24 ক্যারেট সোনার বাটের দাম 66050 টাকা। গতকাল সোনার বাটের দাম 100 টাকা কমেছিল। আর এই দাম সদা পরিবর্তন হতে থাকে। আর এই কারণের জন্যই সকলের উচিত কেনার আগে সব দাম সম্পর্কে জেনে নিয়ে সিদ্ধান্ত নেওয়া।

Personal Loan (পার্সোনাল লোন)

Pure Silver Price

সোনার (Gold Price Today) মতো রূপোর গহনা ও এখন অনেক মানুষ পরে। সঞ্চয় হোক আর গহনা রূপো বাঙালির জীবনে গুরুত্বপূর্ণ অঙ্গ। রুপোর দাম ও নানা অর্থনৈতিক ঘটনাপ্রবাহ, জোগান এবং চাহিদার উপরে নির্ভর করে পরিবর্তিত হয়। রুপোর দাম ও মার্চ মাসের শুরু থেকে অনেকটাই বেড়েছে। গতকালও রুপোর দাম বেড়েছিল। আজ কেমন আছে রুপোর দাম (Silver Price) দেখে নিন।

আধার কার্ড নিয়ে বিরাট সুখবর। ভোটের আগে মোদী সরকারের ঘোষণা। না মানলে কার্ড বাতিল।

Today And Yesterday Silver Price

1 কেজি রুপোর বাটের দাম 72600 টাকা। গতকালের তুলনায় আজ 500 টাকা দাম কমেছে। 1কেজি খুচরা রূপার দাম 72700 টাকা। গতকালের তুলনায় আজ খুচরা রুপোর দাম 500 টাকা কমেছে। 1 কেজি রুপোর বাটের দাম 73100 টাকা। গতকাল 100 টাকা দাম বেড়েছিল রুপোর বাটের। 1 কেজি খুচরা রূপার দাম 73200 টাকা। গতকাল খুচরা রুপোর দাম 100 টাকা বেড়েছিল (Gold Price Today).
Written by Ananya Chakraborty.

ভোটের মুখে 1 লক্ষ 30 হাজার টাকা দিচ্ছে কেন্দ্র সরকার। পশ্চিমবঙ্গবাসী কিভাবে আবেদন করবেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(109) ""