ট্রেন্ডিং

শিয়ালদহ ও হাওড়া লাইনে শনি, রবিবার 50 এর বেশি ট্রেন বাতিল, চরমভোগান্তি যাত্রীদের।

Adv

ফের শিয়ালদহ-হাওড়া লাইনে একাধিক ট্রেন বাতিল। গত সপ্তাহে এই শিয়ালদহ শাখায় একাধিক ট্রেন বাতিল ছিল ফলতো বেশ সমস্যার সম্মুখীন হয়েছিল ট্রেন যাত্রীরা। এই সপ্তাহে ফের ট্রেন বাতিল শিয়ালদহ ও হাওড়া শাখায়। আজ অর্থাৎ শনিবার ২২ শে জুলাই এবং আগামীকাল রবিবার ২৩ শে জুলাই বাতিল থাকবে একাধিক ট্রেন। অফিস বা বেড়াতে বেরোনোর আগে অবশ্যই দেখে নিন তালিকা। রেল তরফে জানানো হয় এই দুদিন রেলের রক্ষণাবেক্ষণের কাজ অর্থাৎ সিগন্যালিং, বৈদ্যুতিক ওভারহেড তারের বৈদ্যুতিকরণ চলবার দরুন হাওড়া শাখায় ট্রেনগুলিকে বাতিল করা হয়েছে।

রেলপথ নিত্যযাত্রীদের কাছে একটি অত্যন্ত সুলভ এবং দ্রুত গন্তব্যে পৌঁছানোর একটি মাধ্যম সেই মাধ্যমে বার বার আঘাত পড়ে। চলতি সপ্তাহের সোমবার শিয়ালদা শাখার যাত্রীদের বেশ সমস্যার সম্মুখীন হতে হয় ব্যারাকপুরের বন্ধের কারণে। সপ্তাহের প্রথম দিন এইরকম সমস্যার সম্মুখীন হয়ে বহু যাত্রী ক্ষোভ প্রকাশ করেন। একেতে রেলের কাজের জন্য বাতিল ছিল শনি ও রবিবারে বহু ট্রেন এরপর সোমবারে বন্ধের কারণে যেন গোদের ওপর বিষফোঁড়া।

Ad

এবার এক ঝলকে দেখে নিন তালিকা কোন কোন ট্রেন বাতিল রয়েছে। রেলতরফে জানানো হয় হাওড়া বর্ধমান কর্ডলাইন, খানা ঘুমনি শাখায় একাধিক ট্রেন, কাটোয়া আজিমগঞ্জ, হাওড়া, ব্যান্ডেল, নৈহাটি, এই ট্রেন গুলি বাতিল থাকবে এবং বেশ কিছু ট্রেনের সময় পরিবর্তন করা হয়েছে এবং কিছু ট্রেনের যাত্রা পথ সংক্ষিপ্ত করা হয়েছে।

ট্রেন বাতিলের তালিকা দেখে নিন

হাওড়া থেকে কোন কোন ট্রেন গুলি বাতিল –
৩৭৩৬৩ (হাওড়া- আরামবাগ), ৩৭২২৯ (হাওড়া- ব্যান্ডেল), ৩৭২৩৭ (হাওড়া- ব্যান্ডেল), ৩৭৮১৯ (হাওড়া-বর্ধমান), ৩৭৬৫১ (হাওড়া-মামড়ি), ৩৬৮২৩ (হাওড়া-বর্ধমান), ৩৬৮২৫ (হাওড়া-বর্ধমান), ৩৬৮২৭ (হাওড়া-বর্ধমান), ৩৬৮২৯ (হাওড়া-বর্ধমান), ৩৬৮৩১ (হাওড়া-বর্ধমান), ৩৬০৩৩ (হাওড়া-চন্দনপুর), ৩৬০৩৫ (হাওড়া-চন্দনপুর), ৩৭৯১৫ (হাওরা-কাটোয়া)

ব্যান্ডেল থেকে বাতিল – ৩৭৫৩৬ (ব্যান্ডেল-নৈহাটি), ৩৭৫৩৮ (ব্যান্ডেল-নৈহাটি), ৩৭২৪২ (ব্যান্ডেল-হাওড়া), ৩৭২৪৪ (ব্যান্ডেল-হাওড়া), ৩৭৭৪৯ (ব্যান্ডেল-কাটোয়া)
বর্ধমান থেকে- ৩৭৮৩২ (বর্ধমান-হাওড়া), ৩৬৮৩৪ (বর্ধমান-হাওড়া), ৩৬৮৩৬ (বর্ধমান-হাওড়া কড লাইন), ৩৬৮৩৮ (বর্ধমান-হাওড়া কড লাইন), ৩৬৮৪০ (বর্ধমান-হাওড়া), ৩৭৮৪২ (বর্ধমান-হাওড়া), ০৩৫৮৭ (বর্ধমান-রামপুরহাট)
নৈহাটি থেকে বাতিল – ৩৭৫৩৫ (নৈহাটি-ব্যান্ডেল), ৩৭৫৩৭ (নৈহাটি-ব্যান্ডেল)

শিয়ালদহ লাইনে বাতিল 12 টি ট্রেন, ভোগান্তি যাত্রীদের, দেখে নিন কোন কোন ট্রেন বাতিল।

ডানকুনি থেকে বাতিল – ৩২২২৮ (ডানকুনি-শিয়ালদহ), ৩২২৩০ (ডানকুনি-শিয়ালদহ), ৩২২৩২ (ডানকুনি-শিয়ালদহ), ৩২২৩৪ (ডানকুনি-শিয়ালদহ), ৩২২৩৬ (ডানকুনি-শিয়ালদহ)
শিয়ালদহ থেকে বাতিল – ৩২৪১১ (শিয়ালদহ-বারুইপাড়া), ৩২২২৭ (শিয়ালদহ-ডানকুনি), ৩২২২৯ (শিয়ালদহ-ডানকুনি), ৩২২৩১ (শিয়ালদহ-ডানকুনি), ৩২২৩৩ (শিয়ালদহ-ডানকুনি), ৩২২৩৫ (শিয়ালদহ-ডানকুনি)

আজিমগঞ্জ থেকে বাতিল তিনটি ট্রেন – ০৩০৯৬ (আজিমগঞ্জ-কাটোয়া), ০৩০৯৮ (আজিমগঞ্জ-কাটোয়া), ০৩০৩৬ (আজিমগঞ্জ-কাটোয়া)
বারুইপাড়া থেকে বাতিল একটি ট্রেন – ৩২৪১২ (বারুইপাড়া-শিয়ালদহ)
রামপুরহাট থেকেও বাতিল একটি ট্রেন – ০৩৫৮৮ (রামপুরহাট-বর্ধমান)
আরামবাগ থেকে বাতিল ৩৭৩৬৪ (আরামবাগ-হাওড়া) ট্রেনটি
মেমারি থেকে বাতিল ৩৭৬৫২ (মেমারি-হাওড়া) ট্রেনটি

খেলা হবে প্রকল্পের সূচনা করলেন মুখ্যমন্ত্রী, কি কি সুবিধা পাবেন, জেনে নিন।

চন্দনপুর থেকে বাতিল ৩৬০৩৪ (চন্দনপুর-হাওড়া),৩৬০৩৬ (চন্দনপুর-হাওড়া) ট্রেন
কাটোয়া থেকে বাতিল মোট পাঁচটি ট্রেন – ৩৭৭৪৮ (কাটোয়া-ব্যান্ডেল), ৩৭৯২৪ (কাটোয়া-হাওড়া গ্যালপিন), ০৩০৯৫ (কাটোয়া-আজিমগঞ্জ), ০৩০৯৭ (কাটোয়া-আজিমগঞ্জ), ০৩০৩৫ (কাটোয়া-আজিমগঞ্জ),
এই ধরনের আরও খবর পেতে চোখ রাখুন আমাদের ওয়েবপোর্টালে।
Written by- Jayashree Chatterjee

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(107) ""