সোনার দাম

Digital Gold: ধনতেরাসের আগে সোনা কিনুন ১০০ টাকায়! অবিশ্বাস্য হলেও সত্যি খবর

দিন দিন অনেক জিনিসের নিয়ম বদলেছে, আর এখন সোনা কেনার (Digital Gold) ক্ষেত্রেও অনেক নিয়মের পরিবর্তন হয়েছে। দুর্গাপুজো, লক্ষ্মীপুজো হয়ে গিয়েছে। তবে দুর্গাপূজা, লক্ষ্মী পুজো পার হলেও উৎসব এখনো শেষ হয়নি। এখন ধনতেরস (Dhanteras 2024), কালীপুজো, দীপাবলি (Diwali 2024) এখনো বাকি। এই ধনতেরাসের সময় বহু মানুষ সোনা কেনেন কারণ এই জিনিসকে খুবই শুভ বলে মনে করা হয়।

সংক্ষেপে

How to Buy Digital Gold

এই ধনতেরসে মূলত অবাঙালিদের উৎসব, কিন্তু বাঙালিরা যেহেতু সব অনুষ্ঠানেই যোগদান করতে পছন্দ করে থাকে তাই এই উৎসবও বাঙালিরা পালন করে। অনেকেরই ধারনা এই সময় সোনা রূপো কিনলে ধনকুবের প্রসন্ন হয়। তাই এখন এই দিন সোনা রুপো কেনার ট্রেন্ডে গা ভাসিয়েছেন অনেকেই। কিন্তু গত কয়েক দিন ধরে সোনার যা দাম তাতে সাধারন মানুষদের পক্ষে সোনা কেনা দায়।

Buy Digital Gold Online

তবে একটি ভালো খবর মধ্যবিত্তদের জন্যে। তাদের এখন আর লক্ষ লক্ষ টাকা দিয়ে সোনা কিনতে হবে না। মাত্র 100 টাকা দিয়েই সোনা (Digital Gold) কিনতে পারবেন। কিভাবে কিনবেন চলুন সে বিষয়ে বিস্তারিত আপনাদের জানাব। ধন্তেরসে সোনা না কিনতে পারলে মন খুঁত খুঁত করে সোনা প্রেমীদের। তাই সোনা প্রেমীদের জন্য এবার দারুন খবর।

ডিজিটাল গোল্ড কিনুন

দামের জন্য আর সোনা কিনতে গিয়ে ফিরে আসতে হবে না সাধারন মানুষদের। এখন মাত্র 100 টাকাতেই কিনতে পারবেন সোনা। এই দারুন সুযোগ দিচ্ছে টাটা গোষ্ঠীর Jewellery Brand Tanishq. এই ব্র্যান্ড মাত্র 100 টাকা থেকেই সোনায় বিনিয়োগ (Digital Gold Investment) করার সুযোগ করে দিচ্ছে। চলুন জেনে নিন কিভাবে এই সুবিধা নিতে পারবেন। এখন টাটা গোষ্ঠীর তনিস্ক ব্র্যান্ড এখন আর শুধু মাত্র গয়না তৈরি বা বিক্রিতেই সীমাবদ্ধ নেই।

এখন তারা ডিজিটাল সোনা নিয়েও নিজেদের প্রভাব বিস্তার করতে শুরু করেছে। আর এবার দীপাবলিতে তনিস্ক অফার দিচ্ছে Digital Gold কিনে 100 টাকা থেকে বিনিয়োগ করতে পারবেন। এই 100 টাকা থেকে বিনিয়োগ করতে পারবেন 24 ক্যারেট বিশুদ্ধ সোনায় (24 Carat Gold). ডিজিটাল সোনা কেনার একটি বড় সুবিধা হল এটি চুরি হওয়ার ভয় থাকে না।

kotak mahindra bank reduce savings account interest rate

আর এটিতে বিনিয়োগ করলে কোনো দোকানেও যেতে হবে না। আপনারা অনলাইনে Tanishq-র ওয়েবসাইটে গিয়ে বিনিয়োগ করতে পারবেন। শুধু তানিস্ক নয় আর একটি ব্রান্ড কল্যাণ জুয়েলার্সেও ডিজিটাল সোনা কেনা ও বিনিয়োগ করার ব্যাপারে 500 টাকা থেকে কেনার সুযোগ দেওয়া হচ্ছে। তাহলে আর দেরি না করে কিনেই রাখুন ভবিষ্যতের জন্য।

৫ হাজার টাকা জমিয়ে কোটিপতি হয়েছে অনেকে! আপনি কিসের অপেক্ষা করছেন?

আজকের সোনার দাম

আজ 22 ক্যারেট 10 গ্রাম হলমার্ক সোনার গহনার দাম 73000 টাকা। আজ 24 ক্যারেট খুচরা সোনার দাম 79640 টাকা, আজ 24 ক্যারেট সোনার বাটের দাম 77900 টাকা। আর এখন থেকেই সোনার দাম বাড়তে চলেছে বলেই মনে করছেন অনেকে, তাহলে এবারে আর দেরি না করে এখনই আপনারা এই সোনা কিনে নিতে পারবেন।
Written by Ananya Chakraborty.

Related Articles