সোনার দাম

Gold Rate Today – সোনার দামে ফের পরিবর্তন, মহালয়া পর্যন্ত দাম কম কলকাতায়।

পুজোর সময় আমরা অনেকেই সোনার গয়না (Gold Rate Today) কিনে থাকি। পুজো প্রায় চলে এলো বললেই চলে, আর দুই দিন পর মহালয়া। এই সময় অনেক মানুষ সোনা কেনেন। কিন্তু সোনার দাম কেমন আছে আজকে বাজারে? কমেছে নাকি বেড়েছে? এর আগে সোনার দামে শেষ স্বস্তি এসেছিলো 6 ও 7 অক্টোবর। তারপরে রবিবার এক লাফে অনেকটা দাম বেড়ে গিয়েছিলো। সোনার বাট সেদিন 10 গ্রামে 24 ক্যারেটে 800 টাকা বেড়ে গিয়েছিল।

Gold Rate Today In Bengal.

10 গ্রামে হলমার্কের গহনার সোনাতেও (Gold Rate Today) একই পরিস্থিতি ছিল। তারপর থেকে অপরিবর্তিতই থেকেছে কলকাতার সোনার দর। তবে আজ কলকাতায় সোনা ও রুপোর দাম কত হয়েছে, তা দেখে নেওয়া যাক।কলকাতায় সোনার দাম GST এবং TCS বাদে কলকাতায় বৃহস্পতিবার 24 ক্যারেটে 10 গ্রামে পাকা সোনার বাটের দাম 58380 টাকা।

24 ক্যারেটে 10 গ্রাম খুচরো পাকা সোনা দাম 58500 টাকা। 22 ক্যারেটে 10 গ্রাম হলমার্কের সোনার গয়না দাম 53650 টাকা। কলকাতায় আজ রুপোর দাম প্রতি কেজি রুপার বাটের দাম 69650 টাকা।
প্রতি কেজি খুচরা রুপার দাম 72600 টাকা। কলকাতায় 11ই অক্টোবর সোনার দাম (Gold Rate Today) GST এবং TCS বাদে কলকাতায় আজ ২৪ ক্যারেটে ১০ গ্রামে পাকা সোনার বাটের দাম ৫৭৯৫০ টাকা।

DA Hike News (বকেয়া ডিএ বৃদ্ধির খবর)

২৪ ক্যারেটে ১০ গ্রাম খুচরো পাকা সোনা দাম ৫৮২৫০ টাকা। ২২ ক্যারেটে ১০ গ্রাম হলমার্কের সোনার গয়না দাম (Gold Rate Today) ৫৫৪০০টাকা। কলকাতায় 11ই অক্টোবর রুপার দাম প্রতি কেজি রুপার বাটের দাম 68950 টাকা। প্রতি কেজি খুচরা রুপার দাম 69050 টাকা। গত কালের তুলনায় আজ সোনা ও রুপোর দাম অনেক বেড়েছে।

LPG Gas Subsidy – রান্নার গ্যাসে ভর্তুকি আরও বাড়ানো হবে, সরকারের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

সোনার বাট ও খুচরা পাকা সোনার দাম (Gold Rate Today) বেড়েছে 250 টাকা এবং হলমার্ক সোনার দাম বেড়েছে 200 টাকা। গতকালের তুলনায় আজ রুপোর দাম বেড়েছে 700 টাকা। কিন্তু এই সকল দাম সদা অপরিবর্তিত, সেই জন্য আপনারা কিছু কেনার আগে আপনারা অবশ্যই এই দাম সম্পর্কে জেনে নেবেন এবং হিসাব করে নিয়ে তবেই কিনবেন।

Indian Old Note – 1980 সালের পুরনো 2 টাকার নোট আছে? তাহলে বিক্রি করলেই কোটিপতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *