ট্রেন্ডিং

Weather Update – দুর্গাপুজোর প্রত্যেক দিনের আবহাওয়ার আপডেট, বৃষ্টি নাকি ঝলমলে আকাশ?

পুজোর কেনাকাটা প্রায় সবারই শেষ এবারে ঘুরতে যাওয়ার পালা কিন্তু তার আগে Weather Update বা আবহাওয়ার গতিপ্রকৃতি সম্পর্কে আমাদের সকলের জেনে রাখা উচিত। কারণ আগের থেকে আবহাওয়া সম্পর্কে জানা থাকলে আপনারা সেই বুঝে প্রস্তুতি নিয়ে বাইরে বেরোতে পারবেন। কিন্তু শেষ হলে কি হবে। পুজোয় যদি বৃষ্টি হয়! তাহলে তো সব মাটি। এই নিয়ে কী জানাচ্ছে আবহাওয়া দফতর? জেনে নিন।

Weather Update Details In Durga Puja 2023.

পুজোর পাঁচটা দিন কী বৃষ্টি হবে? নাকি আগের বারের মোট গরম পরবে? কি রকম আবহাওয়া (Weather Update) থাকবে? দুর্গা পুজোর সপ্তাহ তিনেক আগে থেকে এই প্রশ্নের উত্তর খুঁজছে সবাই। কারন পুজোর প্ল্যানিং সবারই প্রায় শেষ আর এই মুহুর্তে পুজোতে যদি বৃষ্টি হয় তাহলে সব মাটি। এবার 14 ই অক্টোবর পড়েছিল মহালয়া। ষষ্ঠী পড়েছে 20শে অক্টোবর। তারপর 21শে অক্টোবর মহাসপ্তমী পড়েছে।

22শে অক্টোবর পড়েছে মহাষ্টমী। মহানবমী পড়েছে 23শে অক্টোবর। আগামী 24শে অক্টোবর বিজয়া দশমী পড়েছে। তারপর 28শে অক্টোবর পড়েছে কোজাগরী লক্ষ্মীপুজো। আবহাওয়াবিদরা জানিয়েছেন, 15ই অক্টোবর থেকে 20শে অক্টোবর পর্যন্ত পশ্চিমবঙ্গে বিক্ষিপ্তভাবে (Weather Update) বৃষ্টি হবে। মূলত বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। কোনও কোনও জায়গায় বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টির পূর্বাভাস আছে।

Lakshmir Bhandar (লক্ষ্মীর ভাণ্ডার)

ষষ্ঠীর দিন পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা আছে। সপ্তমী থেকে অবশ্য বৃষ্টির তেমন সম্ভাবনা নেই। আবহাওয়াবিদরা (Weather Update) জানিয়েছেন, 21শে অক্টোবর থেকে 24শে অক্টোবর পর্যন্ত পশ্চিমবঙ্গে তেমন বৃষ্টি হবে না। অল্পবিস্তর বৃষ্টি হতে পারে। মূলত শুষ্ক আবহাওয়া থাকবে অর্থাৎ পুজোর প্ল্যানিং আপনাদের নষ্ট হচ্ছে না।

Savings Account – সেভিংস একাউন্টে কত টাকা রাখা যাবে? সর্বোচ্চ ও মিনিমাম ব্যালান্স বেঁধে দিলো রিজার্ভ ব্যাংক।

তাহলে কি গরম থাকবে? আবহাওয়াবিদরা (Weather Update) জানিয়েছেন, গতবার দুর্গাপুজোয় যেমন প্যাচপ্যাচে গরম ছিল, এবার তেমন থাকবে না। পুজোয় বেরিয়ে অত্যধিক ঘামের জ্বালা থাকবে না বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। এই সম্পর্কে আপনারা কি মনে করছেন? নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন।

JIO Unlimited plan – পুজো উপলক্ষ্যে কম দামে আনলিমিটেড ডেটা ও কলিং ফ্রি। আজই জিও রিচার্জ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *