টেলিকম

Mobile Recharge Plan – বিজয়া দশমী ও দীপাবলি উপলক্ষ্যে 5 মাসের ভ্যালিডিটি দিচ্ছে Jio. কিভাবে পাবেন এই সুবিধা?

দেশের সর্ববৃহত্তম টেলিকম সংস্থা Jio এর তরফে Mobile Recharge Plan নিয়ে আসা হয়েছে। Jio তার গ্রাহকদের সুবিধার জন্যে অনেক ভালো ভালো প্ল্যান নিয়ে আসে। কম বাজেটের মধ্যে দারুন সব প্ল্যান যা গ্রাহকদের সহজেই আকৃষ্ট করে। এই রকমই Jio এর 5 টি প্রিপেড প্ল্যান রয়েছে। এই প্ল্যান গুলোর দাম শুরু 299 টাকা থেকে 1499 টাকা পর্যন্ত। এইসব প্ল্যানগুলোতে Unlimited Jio 5G ডাটা পাওয়া যায়।

Mobile Recharge Plan Details In India.

Reliance Jio তাদের গ্রাহকদের জন্যে 5G ওয়েলকাম অফার (Mobile Recharge Plan) চালু করেছে। এই 5G ওয়েলকাম অফারের শর্তাবলী অনুসারে, 239 টাকা বা তার বেশি মূল্যের প্ল্যানের সাথে রিচার্জ করা যেকোনো ব্যবহারকারী ওই অফার পাওয়ার যোগ্য হবেন। এমন অবস্থায়, আপনি যদি Jio 5G কভারেজ যুক্ত এলাকাতে থাকেন এবং আপনার ফোন যদি 5G SA সমর্থন করে, সেক্ষেত্রে আপনি 5G ওয়েলকাম অফারের সুবিধাও নিতে পারেন।

যার মাধ্যমে গ্রাহকেরা আনলিমিটেড 5G ডেটা পাবেন। তবে, বর্তমানে, Jio এর দুটি এমন পোস্টপেইড প্ল্যান রয়েছে যে গুলির দাম 500 টাকার কম। এই প্ল্যান গুলির দাম হল 299 টাকা এবং 399 টাকা। আজকে এই প্লান গুলো (Mobile Recharge Plan) নিয়ে আলোচনা করবো। Jio 299 Postpaid Plan Reliance Jio র এই 299 টাকার পোস্টপেইড প্ল্যানে 30 GB মাসিক ডেটা দেওয়া হয় অর্থাৎ এটিতে বাল্ক ডেটা থাকে।

এই রকম ডেটার সুবিধা হল আপনি যদি চান সে ক্ষেত্রে আপনি এটি পুরোটাই ভ্যালিডিটির সময় ব্যবহার করতে পারেন বা আপনি এক দিনেও পুরো ডেটা ব্যবহার করতে পারেন। তবে, 30 GB ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, ব্যবহারকারীরা যদি অতিরিক্ত ডেটা (Mobile Recharge Plan) চান তাহলে তাদের প্রতি GB ডেটার জন্য 10 করে টাকা দিতে হবে। কিন্তু, যেহেতু এই প্ল্যানটি Truly Unlimited 5G ডেটা অফারের সাথে আসে।

আরও পড়ুন, গ্যাস ডিলারদের ধর্মঘট। রান্নার গ্যাস ডেলিভারি বন্ধ। চরম দুর্ভোগের আশংকা সাধারণ মানুষের।

তাই আপনি যদি Jio 5G কভারেজ সহ কোনো এলাকায় থাকেন, তাহলে আপনার চিন্তা করার কিছু নেই। সে ক্ষেত্রে ডেটা (Mobile Recharge Plan) ফুরিয়ে যাওয়ার চিন্তা না করে আপনি যত খুশি তত 5G ডেটা ব্যবহার করতে পারেন। পাশাপাশি, এই প্ল্যানে, ব্যবহারকারী আনলিমিটেড ভয়েস কলিং সহ প্রতিদিন 100 টি SMS এর সুবিধা পান। এর পাশাপাশি, ব্যবহারকারীরা অতিরিক্ত সুবিধা হিসাবে Jio TV, Jio Cinema এবং Jio Cloud অ্যাক্সেস পাবেন।

Savings Account (সেভিংস একাউণ্ট)

Jio 399 Postpaid Plan Reliance Jio র 399 টাকার পোস্টপেইড প্ল্যানটিতে 75GB করে মাসিক ডেটা দেওয়া হয়। এখানেও বাল্ক ডেটার সুবিধা পাওয়া যায়। এক্ষেত্রে 75GB ডেটার কোটা শেষ হওয়ার পরে,যদি ব্যবহারকারীরা অতিরিক্ত ডেটা (Mobile Recharge Plan) চান তাহলে তাদের প্রতি GB র ক্ষেত্রে 10 টাকা দিতে হবে। উল্লেখ্য যে, এই প্ল্যানের সাথে 3 টি অতিরিক্ত সিম কার্ড উপলব্ধ করা হয়েছে এবং ব্যবহারকারীদের যদি প্রয়োজন হয় সেক্ষেত্রে প্রতিটি সিমের জন্য 99 টাকা দিতে হবে।

লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে বড় ঘোষণা স্বয়ং মুখ্যমন্ত্রীর।

এই প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কল ও দৈনিক 100 টি SMS-এর সুবিধার দেওয়া হয়েছে। পাশাপাশি, প্রতিটি অতিরিক্ত সিম কার্ডে 5GB ডেটা পাওয়া যায়। ব্যবহারকারীরা এই প্ল্যানের সাথেও Truly Unlimited 5G ডেটার সুবিধা পান। এছাড়াও, ব্যবহারকারী অতিরিক্ত সুবিধা হিসেবে Jio TV, Jio Cinema এবং Jio Cloud এর অ্যাক্সেস পাবেন। যারা এই প্ল্যানটি উপলব্ধ (Mobile Recharge Plan) করতে চান তারা রিচার্জ করে ফেলুন।

উচ্চমাধ্যমিক পাশ ছেলে মেয়েদের মাসে 2500 টাকা দিচ্ছে সরকার, পুজোর মধ্যেই আবেদন করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *