সোনার দাম

Gold Price Today – সোনার দামে ফের পতন, সপ্তমী থেকে দশমী পর্যন্ত কিনলে বিশেষ ছাড় পাবেন কলকাতায়।

আজ থেকে পুরোদমে পুজো শুরু আজ কেমন থাকবে সোনার দাম (Gold Price Today). সোনা আমাদের বাঙালিদের আবেগের সাথে জড়িয়ে আছে। যে কোনো অনুষ্ঠান হোক আর পুজো পার্বণ হোক কম বেশি সব বাঙালিরাই তখন সোনা কেনেন। কিন্তু এখন যা পরিস্থিতি তাতে সাধারন মানুষদের পক্ষে সোনা কেনা অনেক বড় ব্যাপার। ভারতে সোনা ও রুপোর দাম অনেক কিছুর উপর নির্ভর করে। মার্কিন ডলার, দেশের টাকা, আন্তর্জাতিক বাজারে সোনার চাহিদা ও দেশের বাজারের পরিস্থিতি দেখে ঠিক হয় সোনার দাম।

Gold Price Today In Durga Puja Festive Season.

এছাড়াও এখন যে যুদ্ধ শুরু হয়েছে তাতেও সোনা রুপোর দামের (Gold Price Today) উপর প্রভাব পরেছে। বাঙালিদের সবথেকে বড় পুজো শুরু হয়ে গিয়েছে আজ থেকে। আজ সোনার দাম কেমন থাকবে? চলুন জেনে নেই। আজ সোনার দাম আজকে কলকাতার বাজারে 24 ক্যারেট 10 গ্রাম সোনার দাম 60760 টাকা ও 22 ক্যারেট 10 গ্রাম সোনার দাম 55700 টাকা।

আজ শুক্রবার রুপোর দাম, আজ 1 কেজি রুপোর দাম বাজারে 74100 টাকা। গত কাল বৃহস্পতিবার সোনার দাম গতকাল 24 ক্যারেট 10 গ্রাম সোনার দাম (24 Carat Gold Price Today) ছিল 60760 টাকা। 22 ক্যারেট 10 গ্রাম সোনার দাম ছিল 55700 টাকা। গতকাল রুপোর দাম বৃহস্পতিবার 1 কেজি রুপোর দাম ছিল 74100 টাকা।গতকাল আর আজকের সোনার দাম অপরিবর্তিত আছে।

Bank Holidays (ব্যাংকে ছুটি)

রুপোর দাম ও বদলায়নি। গত 17 তারিখে কিছুটা দাম কমেছিল কিন্তু তার পরের দিন আবার বেড়েছে দাম। আর এই উৎসবের মরশুমে সোনা (Gold Price Today) হোক বা রুপো এই দুই ধাতু অনেক বেশি পরিমাণে কেনাকাটা হয়ে থাকে। এছাড়াও আর কিছু দিন পরে ধনতেরাস এর সময় এই সকল জিনিসের দাম আরও বৃদ্ধি পেতে চলেছে। কেনার আগে অবশ্যই দাম জেনে নিয়ে কিনবেন, কারণ এই দাম সদা পরিবর্তনশীল।

Bank Holidays – দুর্গাপুজো উপলক্ষ্যে কোন কোন দিন ব্যাংক বন্ধ থাকবে? ATM এ টাকা থাকবে তো?

এই সব কিছু ছাড়াও বাংলায় বিয়ের মরশুম শুরু হতে চলেছে আর কিছু দিনের মধ্যে। আর সময়ের মধ্যে আপনারা যদি নিজেদের ছেলে ও মেয়েদের জন্য গয়না কিনে রাখতে চান তাহলে এখনই আপনারা সব কিছু বানিয়ে নিতে পারবেন। আর এই পুজোর সময়ে অনেক বড় বড় দোকানে বিশেষ ছাড় দেওয়া হয়ে থাকে এবং আপনারা আসল দামের থেকে খুবই কম দামে গয়না (Gold Price Today) কিনে নিতে পারবেন।

Dearness Allowance – অবশেষে পুজোর আগেই 4% DA বৃদ্ধির ঘোষণা। মন্ত্রীসভার বৈঠকে সরকারি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *