টেলিকম

Mobile Recharge – কালীপূজোর আগে রিচার্জ করলে 1 বছরের বৈধতা পাবেন সামান্য খরচে, সীমিত সময়ের অফার।

উৎসব এর মরশুমের মধ্যে Mobile Recharge একটি অতি গুরুত্বপূর্ণ এবং খুবই প্রয়োজনীয় জিনিস হয়ে উঠেছে সকল নাগরিকদের কাছে। কারণ এখন বর্তমানে ইন্টারনেট ছাড়া আমরা প্রায় কোনকিছুই করে উঠতে পারব না। আর এর মধ্যেই সব টেলিকম সংস্থা গুলো তাদের রিচার্জ প্ল্যানগুলোতে দারুন সব অফার (Mobile Recharge Offer) দিচ্ছে। ভারতের সব বেসরকারি সংস্থাগুলোর সাথে পাল্লা দিয়ে টেক্কা দিয়ে চলছে সরকরি টেলিকম সংস্থা BSNL.

Mobile Recharge Offer For Diwali Season.

ভারতের সব টেলিকম সংস্থার থেকে BSNL সব থেকে সস্তায় রিচার্জ প্ল্যান নিয়ে আসে। আর বাদ বাকি সংস্থা গুলোর রিচার্জ প্ল্যানগুলো খুবি ব্যায়বহুল। প্রতি মাসে রিচার্জ না করলে Incoming আর Outgoing কল বন্ধ করে দেয় সংস্থা। বেশিরভাগ মানুষই প্রতি মাসে রিচার্জ (Mobile Recharge) করতে গিয়ে হিমসিম খেয়ে যাচ্চে। আপনার ও অবস্থা যদি এমন হয় আর আপনিও যদি সস্তার প্লানের খোজে আছেন তাহলে এই প্রতিবেদন আপনার জন্য।

উত্সবের মরসুমে দারুন অফার নিয়ে হাজির হয়েছে ভারতের সরকারি টেলিকম সংস্থা BSNL. এই খবরে খুশি BSNL গ্রাহকরা। কিসেই প্ল্যান? চলুন জেনে নেই BSNL এর যে প্ল্যানের কথা বলতে চলেছি তার ভ্যালিডিটি 365 দিন। এতে ব্যবহারকারীরা ডেটা, ভয়েস কলিং, SMS এর সুবিধা পাবেন। BSNL (Bharat Sanchar Nigam Limited) এর এই প্ল্যানের (Mobile Recharge) দাম 1570 টাকা।

সরকারি কর্মচারী (Government Employees)

অনেকের কাছেই এক ধাক্কায় এতটা টাকা দেওয়া ব্যয়বহুল বলে মনে হতে পারে, তবে আপনি যদি এটি মাসিক হিসেব করেন তাহলে দেখবেন টাকাটা অনেকটাই কম। BSNL এর এই বার্ষিক প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 2 GB ডেটা পেয়ে যাবেন। আপনি এদিকে অন্যান্য কোম্পানি বার্ষিক প্ল্যান (Annual Mobile Recharge Plan) কিনতে গেলে দেখতে পাবেন আপনার 2 হাজার থেকে 3 হাজার টাকা লাগছে কিনতে।

PM Kisan – পিএম কিষান যোজনায় টাকা বৃদ্ধির ঘোষণা, খুশি হলেন সকল কৃষক বন্ধুরা।

কিন্তু সেখানে মাত্র 1570 টাকাতে আপনি এই প্ল্যান পেয়ে যাচ্ছেন। আর এই প্ল্যানে BSNL তার গ্রাহকদের খুব কম দামে প্রচুর অফার দিচ্ছে। এই প্ল্যানে ডেটা সহ প্রতিদিন 100 টি SMS ও দিচ্ছে সংস্থাটি। যাদের BSNL এর দ্বিতীয় সিম রয়েছে এবং তারা কেবল এটি চালু রাখতে চান তাদের জন্য এই প্ল্যানটি (Mobile Recharge) দারুন। এছাড়াও ৫ মাসের জন্যও অনেক ধরণের প্ল্যান আছে যার মাধ্যমে আপনারা অনেক বেশি সুবিধা পাবেন।
Written by Ananya Chakraborty.

Aadhaar Card Update – আধার কার্ড দেখতে বাড়িতে আসছে সরকারি আধার কর্মীরা। নিয়ম কানুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *