রোজগার

Lottery – লটারির টিকিট কিনুন এই নিয়মে কালীপুজোর আগে, সবার আগে পুরস্কার পাবেন আপনি।

লটারির টিকিট (Lottery Ticket) সম্পর্কে আমরা সকলেই জানি এবং এই উৎসবের মরশুমে অনেক ধরণের বাম্পার লটারি নিয়ে আসা হয় অনেক কোম্পানির তরফে। এর মধ্যে ১ লক্ষ টাকা থেকে শুরু করে ৫ কোটি টাকা পর্যন্ত আর্থিক পুরস্কার পেয়ে থাকে সকল গ্রাহকেরা। আর এই কারণের জন্য সকলেই নিজেদের ভাগ্য ফেরানোর জন্য একবার হলেও এই টিকিট কেটে থাকে প্রথম পুরস্কার জেতার জন্য!!! বর্তমানে জিনিস পত্রের যা দাম বাড়ছে তাতে মধ্যবিত্তের পক্ষে সংসার চালানো খুব কঠিন ব্যাপার।

Lottery Buying And Winning Tips.

এজন্য এখন প্রত্যেকটা মানুষ টাকার পেছনে ছুটছে বেশি উপার্জন করার জন্য। আর তাই লটারি কাটার ঝোঁকও বেড়েছে মানুষদের মধ্যে। আর তাতে কেউ কোটিপতি হচ্ছে আবার কেউ হচ্ছে না। তবে যদি লটারি কাটার সঠিক নিয়ম জানা থাকে তাহলে লটারিতে (Lottery Ticket) টাকা লাগতে পারে আপনার। তবে লটারিতে টাকা জেতা সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার। তবে এই লটারি জেতার নিয়মটি জেনে রাখুন তাতে আপনার লটারিতে টাকা বাঁধতে পারে।

লটারি জেতার পদ্ধতি লটারি জেতা যেমন ভাগ্যের ব্যাপার তেমন কিছুটা অভিজ্ঞতারও প্রয়োজন। কারন আমরা জানি যে কোন জিনিসের উপর যদি অভিজ্ঞতা থাকে তাহলে তা অনেক সহজ হয়। সে পড়াশোনা হোক বা ব্যবসা হোক বা লটারি জেতা (Lottery Winning Tips) সে সব জিনিসের মধ্যে অভিজ্ঞতা থাকলে সেই বিষয়ের উপরে সফলতা পাওয়া খুব সহজ। তবে এগুলো ছাড়াও কিছু টিপস থাকে যা লটারি জিততে কাজে দেয়।

সেই লটারি জেতার টিপস (Lottery Tips To Win) এর কথা বলব যাতে খুব অল্প সময়ে বাকিদের তুলনায় পুরস্কার জেতা সহজ হয়ে ওঠে আপনার। লটারি খেলা প্রথম চালু হয় কেরালা তে 1967 সালে। এখন দেশের অনেক রাজ্যেই লটারি খেলা হয়। দেশের যেসব রাজ্যে লটারি খেলা হয় সেগুলো হলো কেরালা, গোয়া, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পাঞ্জাব, পশ্চিমবঙ্গ, আসাম, অরুণাচল প্রদেশ, মেঘালয়,মণিপুর, সিকিম, নাগাল্যান্ড, মিজোরাম এই 13টি রাজ্যে খেলা হয়। আমাদের রাজ্যের লোকেরও লটারি কাটার চল খুব বেশি। আর তাই লটারি কাটার পদ্ধতি জানার আগ্রহ ও বেশি।

চলুন জেনে নিন লটারি জেতার উপায় (Dear Lottery Ticket) কোন রকম তারাহুরো করে লটারি কাটবেননা। মাথা ঠান্ডা করে নিজের পছন্দের নম্বর দেখে লটারি কাটুন। অনেকেই শুভ দিন ও সংখ্যা মানেন। তাই আপনারা নিজেদের শুভ সংখ্যা ও শুভ দিন মেনে লটারি কাটতে পারেন। আগে যেই নম্বরে লটারি বাঁধবে সেই নম্বর এর টিকিট কাটবেন না। 7 এবং 9 নম্বর থাকা টিকিট কাটতে পারেন।

বেশিরভাগ পুরস্কার প্রাপ্ত টিকিটে ১ নম্বরটি দেখতে পাওয়া যায়, আপনারা চাইলে এই সংখ্যাটি থাকা টিকিট কাটতে পারেন। মানে যেই সকল টিকিটে ১ নম্বর বেশি দেখতে পাওয়া যায় সেই সকল টিকিট (Lottery Buying Tips) আপনারা কিনতে পারেন। আপনার আগে কেউ লটারি জিতেছে এমন হলে তার থেকেও কিছু তথ্য আপনি সংগ্রহ করতে পারবেন বা আপনি লটারির (Nagaland State Lottery) দোকানদার এর কাছ থেকেও তথ্য সংগ্রহ করতে পারেন।

প্রথমে কম দামি টিকিট কাটা থেকে শুরু করতে পারেন। পরে এই বিষয়ে অভিজ্ঞতা পেলে তারপরে বেশি দামি টিকিট কাটতে পারেন। যেদিন আপনি লটারি (Online Lottery) কাটবেন তার এক সপ্তাহ আগের ফলাফলের দিকে নজর রাখুন। 0 থেকে 9 এর মধ্যে সব সংখ্যাই টিকিটে থাকে, ধরুন – এর আগে যেই টিকিটে পুরস্কার পাওয়া গেছে তার নম্বর 7 দিয়ে শুরু ছিল, তাহলে আপনি 8 সংখ্যা দিয়ে শুরু টিকিট কাটবেন।

LPG Gas Price (রান্নার গ্যাসের দাম)

আরও কিছু কথা জেনে রাখুন, লটারি আপনারা অনলাইনে কাটতে পারেন। তবে ভরসা যোগ্য কোন app এর থেকেই কাটবেন। তবে অনলাইন টিকিট কাটলে অনলাইনেই ওয়ালেট এর মাধ্যমে পেমেন্ট করবেন। ব্যাঙ্ক এর থেকে বা ক্রেডিট অথবা ডেবিট কার্ড এর মাধ্যমে পে না করাই ভালো। তবে একটি কথা মাথায় রাখবেন, এই আলোচনাতে উল্লেখিত সকল Lottery Tips To Win মানলেই যে আপনারা 100% পুরস্কার পাবেন সেটা কিন্তু নয়।

Gold Offers – ধনতেরাসে সোনা কিনলে 3000 টাকা ডিসকাউন্ট। তিন দিন এই অফার থাকবে।

পার্মানেন্ট লটারি জেতার টিপস কেউ দিতে পারে না। এগুলো আমরা বিভিন্ন অভিজ্ঞ মানুষের অভিজ্ঞতা থেকে বলেছি। আমরা আপনাদের কোন ভাবেই লটারি (Lottery) কাটার জন্যে জোর করিনা। তবে লটারি কাটার আগে নিজে চিন্ত ভাবনা করে নিজের বিচারবুদ্ধি দিয়ে তবেই লটারি কাটবেন। তবে এ যেন কোন ভাবেই নেশায় পরিবর্তন না হয় সেদিকে নজর রাখবেন।
Written by Ananya Chakraborty.

DA Announcement – ডিএ মামলার মাঝেই সুখবর। পশ্চিমবঙ্গের কর্মীদের DA ঘোষণা। কত

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *