অর্থনীতি

New LIC Policy – LIC এর নতুন পলিসিতে 9% সুদ। আরও সুবিধা জানলে অবাক হবেন।

LIC সব সময় তাদের গ্রাহকদের জন্যে সুবিধাজনক প্ল্যান (New LIC Policy) নিয়ে আসে। আর এবারও তার অন্যথা হয়নি। নতুন বছরের শুরুর আগে দারুন খবর LIC এর পক্ষ থেকে। LIC নতুন দুটি ক্রেডিট কার্ড চালু করেছে যাতে পাওয়া যাবে 9 শতাংশ সুদ, বীমা প্রিমিয়াম রিওয়ার্ড ও 5 লক্ষ টাকা পর্যন্ত দুর্ঘটনা বীমা কভার এবং আরও অনেক কিছু। এই নতুন কার্ড দুটিতে দারুন দারুন সব অফার দিচ্ছে LIC.

New LIC Policy Will Give You Credit Card.

LIC এর নতুন কার্ড দুটি হল LIC Classic আর LIC Select. এই ক্রেডিট কার্ড দুটোর মাধ্যমে সারা দেশের 27 কোটির বেশি পলিসি (New LIC Policy) ধারককে বীমা প্রিমিয়াম পেমেন্টে Reward Point জমা করতে দেবে। LIC এর এই নতুন কার্ড দুটি নিয়ে তথ্য সামনে এসেছে, IDFC First Bank, LIC কার্ড এবং মাস্টার কার্ড গত বৃহস্পতিবার দেশের গতিশীল আর্থিক চাহিদা মেটাতে একচেটিয়া কো ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করার জন্য তাদের সহযোগিতার ঘোষণা করেছে।

LIC Classic এবং LIC Select এই কার্ড দুটি ভ্যারিয়েন্ট উপলদ্ধ। এই কার্ড দুটির মাধ্যমে দেশের New LIC Policy ধারকরা নানা রকমের সুবিধা পাবেন এবং অফার পাবেন। আর অন্যান্য সুবিধাও আসবে এর সাথে যেমন – কার্ড হারিয়ে গেলে তার দায়বদ্ধতার জন্যে 50 হাজার টাকা পর্যন্ত কভার, 5 লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা বীমা কভার। অতিরিক্ত সুবিধা গুলি New LIC Policy ধারকদেরও প্রসারিত করা হবে।

যাঁরা এই ক্রেডিট কার্ডটি বেছে নেবেন সহ-ব্র্যান্ড সুবিধা গুলির সঙ্গে। IDFC ব্যাংক MD ভি বৈদ্যনাথান বলেছেন, “আমরা আনন্দিত যে MasterCard এর বিশ্বব্যাপী উপস্থিতি এই কার্ডে আমাদের অংশীদার। LIC কার্ডের চেয়ারম্যান সিদ্ধার্থ মোহান্তি জানিয়েছেন যে, “অংশীদারিত্ব আমাদের মূল্যবান গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা (New LIC Policy) প্রদানের প্রতিশ্রুতিকে নির্দেশ করে।

Gold Price (সোনার দাম)

নতুন অংশীদারি ব্র্যান্ড LIC কে সহযোগিতা করে সমন্বয় তৈরি করবে IDFC First Bank এর সঙ্গে। যা নতুন যুগের গ্রাহক কেন্দ্রিকতার প্রতিনিধিত্ব করে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে সহ-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড (LIC Credit Card) আমাদের সমস্ত গ্রাহকদের জন্য ফলপ্রসূ অভিজ্ঞতা আনবে এবং সুবিধা প্রদান করবে। যা তাদের জীবনকে সুরক্ষিত করার জন্য গুরুত্বপূর্ণ ডিজিটাল টুল হতে চলেছে।

পহেলা জানুয়ারী থেকে পশ্চিমবঙ্গের স্কুলে ছুটির নিয়মে বদল। শিক্ষকদের সুবিধা হল।

LIC এর এই কার্ড দুটি ভারতীয় জীবন বীমা কর্পরেশনের সাহায্যকারি পণ্য। এই কার্ড সম্পর্কে আরও বলা হয়েছে যে, এই কার্ড দুটি ভ্রমণ সুবিধা প্রদান করবে, যেমন বিমানবন্দর এবং রেলস্টেশনে লাউঞ্জে বিনামূল্যে অ্যাক্সেস এবং বিভিন্ন সুরক্ষামূলক কভার, যেমন – ব্যক্তিগত দুর্ঘটনা বিমা। এই সকল তথ্য যৌথ বিবৃতি অনুযায়ী জানা গিয়েছে। New LIC Policy বা সকল পলিসিধারকেরা এই কার্ড বানিয়ে নিতে পারবেন।
Written by Ananya Chakraborty.

নতুন বছরে পোস্ট অফিস সেভিংস একাউন্ট খুললেই দিচ্ছে বিশেষ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *