অর্থনীতি

Shares to Buy – শেয়ার বাজারে বৃদ্ধির প্রবল সম্ভাবনা! জুনের আগেই বিনিয়োগ করে ফেলুন

শেয়ার বাজারে বৃদ্ধির গতি অব্যাহত রয়েছে (Shares to Buy in Share Market). আর এই বৃদ্ধির গতি অব্যহত থাকার সম্ভবনা রয়েছে পরবর্তী মাসেও। শেয়ার বাজারের (Stock Market) অনিশ্চয়তার মধ্যেও এই ধারাবহিক বৃদ্ধিতে বিনিয়োগকারীদের মধ্যে ইতিবাচক দৃষ্টি ভঙ্গি লক্ষ্য করা গিয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিশেষজ্ঞ বিশাল মালাকার (Vishal Malkar) পরামর্শ দিয়েছে দুটি খাতের বেশ কয়েকটি স্টক ক্রয় করার। কোন কোন খাতের কথা তিনি বলেছেন সেই বিষয়ে বিস্তারিত জেনে নিন।

Momentum Stocks Shares to Buy Very Soon.

এই মুহুতে একটি বর অংশের বিনিয়োগকারীরা শেয়ার বাজারে (Shares to Buy) পুনরায় তাদের নিজেদের সঞ্চিত অর্থ বিনিয়োগ করার বিষয়ে চিন্তাভাবনা করছেন। বর্তমানে বেশ কয়েকটি খাত (Investment Sectors) দুর্দান্ত পারফরম্যান্স করছে। সেই কারনে বিশেষজ্ঞরা জানিয়েছেন, বর্তমানে শেয়ার বাজারে (Share Market) পুনরায় স্টক ক্রয় করার সুযোগ তৈরি হয়েছে।

শেয়ার বাজারে বিনিয়োগের সেরা সময়!

সম্প্রতি একটি সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকার বিশাল মালকান জানিয়েছেন জুন মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত শেয়ার বাজারে ইতিবাচক গতিবিধি লক্ষণীয়। বেশ কয়েকটি খাতে স্টক ক্রয় করার (Shares to Buy) সুযোগও রয়েছে। তিনি বিনিয়োগকারিদের (Share Market Investors) কি কি পদক্ষেপ গ্রহণ করার পরামর্শ জানিয়েছেন চলুন জেনে নিন।

শেয়ার বাজারে বৃদ্ধি অব্যাহত থাকবে?

বর্তমানে আমরা শেয়ার বাজারে প্রতি খুব ইতিবাচক দৃষ্টি ভঙ্গি বজায় রাখছি। শেয়ার বাজারে (Shares to Buy) খুব ভালো বৃদ্ধি লক্ষণীয় হচ্ছে। বিগত সপ্তাহের শেষ তিনটি সেশনে বৃদ্ধি অব্যাহত থেকেছে। এই সপ্তাহেও বৃদ্ধি গুলো অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করা হয়েছে। Nifty 50 এর সুচকটির ক্ষেত্রে 22400 থেকে 22500 স্তরটি আগামী দিনের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে।

Share Market Future Prediction

ব্যাংক Nifty এর জন্য স্তরটি 48000. এই দুই সূচকের জন্যে স্তর গুলো খুব শক্তিশালী মনে হচ্ছে। জুন মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত এই বৃদ্ধি অব্যাহত থাকবে বলে মনে করা হচ্ছে। এই সম্ভবনা প্রবল। এই মুহুর্তে বিনিয়োগের (Shares to Buy for Investment) দুর্দান্ত সুযোগ রয়েছে। বর্তমানে বিনিয়োগকারীদের স্টক স্পেসিফিক ও সেক্টর স্পেসিফিক দৃষ্টি ভঙ্গি বজায় রাখা উচিত। সেখানেই আকর্ষণীয় রিটার্ন পাওয়ার সুযোগ রয়েছে। সূচকের পরিবর্তে স্টক স্পেসিফিক দৃষ্টি ভঙ্গি বজায় রাখুন।

Which Sectors Shares to Buy Now?

এই মুহুর্তে আপনাকে বাজার ও বিনিয়োগের উপরে ইতিবাচক দৃষ্টি ভঙ্গি বজায় রাখতে হবে। একাধিক খাত শেয়ার বাজারে ভালো পারফর্ম করছে। এই মুহুর্তে যদি বাজারের উপরে লক্ষ্য রাখা যায় তাহলে স্পষ্টভাবেই কনজিউমার ডিউরেবলস এবং ধাতু খাত কে দুর্দান্ত দেখাচ্ছে। ধাতু খাতটি সম্প্রতি দুর্দান্ত পারফর্ম্যান্সের কারণে কার্যত আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে এসেছে।

Stocks to Buy (সেরা স্টক কেনার জন্য)

শেয়ার বাজারে কোন কোন স্টক কিনবেন বর্তমানে?

এই দুটি খাতে বিনিয়োগ করলে আগামী দিনে দুর্দান্ত রিটার্ন পাওয়া যাবে। বিশেষ জরে ধাতু খাতের একাধিক স্টক বর্তমানে ব্রেকআউট দিচ্ছে। আমি বর্তমানে এই খাত গুলোর মধ্যে VEDL, জিন্দাল স্টিল এবং মাদারসন সুমি ছাড়াও অশোক লেল্যান্ড, টাটা পাওয়ারের মতো স্টক (TATA Power Shares to Buy) প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি বজায় রাখছি। এই স্টক গুলো বর্তমানে দুর্দান্ত পারফরমেন্স করছে এবং আগামী দিনে আকর্ষণীয় রিটার্ন এনে দিতে পারবে।

16% রিটার্ন পাবেন বিনিয়োগ করলে! টাকা নিয়ে চিন্তা নেই

বিনিয়োগকারীরা ভালো রিটার্ন পাওয়ার জন্যে এই স্টক গুলোর উপরে নজর রাখতে পারেন। আর আপনারা যে কোন ধরণের স্টকে বিনিয়োগ (Shares to Buy) করার আগে সমস্ত কিছু বুঝে নিয়ে বিনিয়োগ করবেন। আমরা এই আলোচনার মাধ্যমে শুধুমাত্র আপনাদের তথ্য প্রদান করেছি, কোন ধরণের শেয়ার কিনে তাতে বিনিয়োগ করতে বলা হয়নি। এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন।
Written by Ananya Chakraborty.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *