টেলিকম

Jio গ্রাহকদের কথা শুনল! কম খরচে আবার আনলিমিটেড সব দেওয়া শুরু

বর্তমানে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Jio). এই কোম্পানি শুরুর সময় থেকে সকল গ্রাহকদের কম খরচে আনলিমিটেড সকল সুবিধা দিয়ে আসছিল এবং প্রথম কয়েক মাস তো সম্পূর্ণ বিনামূল্যে ইন্টারনেট (Free Internet) দেওয়া হয়েছিল। কিন্তু এবারে ফের গ্রাহকদের নিজেদের কাছে টানতে এবং গ্রাহকের সংখ্যা বৃদ্ধি করার উদ্দেশ্যে বড় সিদ্ধান্ত নিলো মুকেশ আম্বানির (Mukesh Ambani) জিও।

Jio Cheapest Recharge Plan in Just Rupees 209.

এক মাসে আগেই দেশের সব বেসরকারি টেলিকম সংস্থা গুলো তাদের রিচার্জ প্ল্যান গুলোর দাম বাড়িয়েছে। এই রিচার্জ প্ল্যান গুলোর দাম (Jio Recharge Plan) বাড়ানোর সাথে সাথে মাথায় হাত পড়েছে সাধারন মানুষের। এখন সস্তায় রিচার্জ প্ল্যান (Recharge Plan) পাওয়া মুশকিল হয়ে পড়েছে সাধারন মানুষদের। আর এই কারণের জন্যই সকলে রাষ্ট্রায়ত্ত কোম্পানি BSNL এ পোর্ট করে যাচ্ছিলেন।

জিও গ্রাহকদের জন্য ঘোষণা!

আপনারও যদি মোবাইল রিচার্জ করতে অনেক বেশি খরচ হচ্ছে বলে মনে হয় তাহলে আপনার জন্য রিলায়েন্স জিও এর দুটি সস্তার রিচার্জ প্ল্যান (Jio Cheapest Recharge Plan) রয়েছে। এই রিচার্জ প্ল্যান গুলোতে আপনি প্রতিদিন 1 GB ডেটা পাবেন। আর আপনারা এখন সকল ধরণের দামের রিচার্জ প্ল্যান দেখে নিয়ে তবেই কিনবেন। তাহলে এবারে এই দুটো প্ল্যান সম্পর্কে জেনে নিন।

Reliance Jio Cheapest Recharge Plan

এক মাস আগেই Jio ও অন্য টেলিকম সংস্থা গুলো তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। এই সময় আপনি যদি কোনো সস্তার রিচার্জ প্ল্যান খোঁজেন যাতে ইন্টারনেট ব্যবহার করার সাথে সাথে আনলিমিটেড কলিং পাওয়া যাবে, তাহলে আপনিও জিও এর 209 ও 239 এর রিচার্জ প্ল্যান কিনতে পারেন। আর কম খরচে সাধারণ মোবাইল ব্যবহারকারীরা এই প্ল্যানের মাধ্যমে উপকার পেতে চলেছেন।

Jio 209 Rupees Recharge Plan

রিলায়েন্স জিওর 209 টাকার রিচার্জ প্ল্যান যদি আপনি কেনেন তাহলে আপনি প্রতিদিন 1 GB ইন্টারনেটের সাথে সাথে Unlimited Call ও 100 টি SMS পাবেন। এছাড়া বিনোদনের জন্য জিও টিভি, জিও ক্লাউড আর জিও সিনেমার ফ্রি Subscription ও পাবেন। এই প্ল্যানের বৈধ্যতা 22 দিন অর্থাৎ প্রায় ১ মাসের মত আপনারা এই প্ল্যানের সুবিধা কম খরচে পেয়ে যাবেন।

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মী (West Bengal Government Employees WBHS Scheme)

Jio 239 Rupees Recharge Plan

জিওর 239 টাকার রিচার্জ প্ল্যানেও আপনি প্রতিদিন 1 GB নেট, Unlimited Call ও 100 টি করে SMS প্রতিদিন পাবেন। এর সাথে জিও ক্লাউড, জিও সিনেমা ও জিও টিভির Subscription ও ফ্রিতে পাবেন। তবে এই রিচার্জের মেয়াদ একটু বেশি, এই প্ল্যানের মেয়াদ 28 দিন অর্থাৎ আগের মত 28 দিনের জন্য আপনারা উল্লখিত সুবিধা পেতে পারবেন।

জিও গ্রাহকরা পাবে ডবল বেনিফিট! সবাইকে চমকে দিয়ে ঘোষণা করলো Jio

আপনারা যদি জিও গ্রাহক হন আর যদি কম দামে রিচার্জ করতে চান তাহলে জিওর সর্বনিম্ন ইন্টারনেট ও Unlimited Call সহ রিচার্জ প্ল্যান পাবেন 209 ও 239 টাকায়। এই দুটি সর্বনিম্ন রিচার্জ প্ল্যান বর্তমানে, যারা ভাবছেন দুটির সুবিধা একি শুধু মেয়াদ একটু কম বেশি। আর আপনারা এই সকল প্ল্যান সম্পর্কে My JIO অ্যাপে গিয়ে এই সম্পর্কে আরও বিস্তারিত সকল তথ্য সম্পর্কে জেনে নিতে পারবেন।
Written by Ananya Chakraborty.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *