রোজগার

Lottery: লটারি জেতার ফর্মুলা 2024! একবার জানলেই বারবার পুরস্কার জিতবেন

বহু মানুষ লটারি (Dear Lottery) কাটেন কোটিপতি হওয়ার আশায়। তবে লটারি সবাই কাটলেও কোটিপতি বা লাখপতি হন একজন। বলা যায় সহজ পদ্ধতিতে ধনী হওয়ার একমাত্র পথ হল লটারি খেলা। তবে মনে রাখতে হবে মাথা ঠান্ডা রেখে সঠিক নিয়ম মেনে লটারি কাটলে লক্ষ্যভেদ করা সম্ভব হবে। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করে লটারি কাটলেই যে কটিপতি হওয়া যাবে তা নয়, এই পদ্ধতি গুলো মেনে লটারি কাটলে জেতার সম্ভবনা বেড়ে যায়।

Dear Lottery Winning Tips in Bengali.

আজকের এই প্রতিবেদনটিতে আমরা আপনাদের জানাব লটারি কাটার সঠিক পদ্ধতির (Lottery Buying Tips) ব্যাপারে। তবে এই পদ্ধতিগুলো জানলেই যে লটারি জিতবেনই এমন টা কিন্তু নয়। এর মাধ্যমে লটারি কাটার একটি ধারনা পেতে পারবেন এবং নিজের ভাগ্য বদলাতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে জেনে নিন এই বিষয়ে। আমাদের দেশে দিন দিন বেকরত্বের সংখ্যা বেড়েই চলছে।

লটারি জেতার উপায়

আর এর ফলে লটারি কাটার পরিমানও বেড়েছে। তাই লটারি (Online Lottery) কাটলে যাতে জেতা যায় তার জন্যে কি কি পদ্ধতি আছে তা জানতে চায় মানুষ। তবে একটি বিষয় মনে রাখবেন সব জিনিসেরই অভিজ্ঞতা খুব প্রয়োজন। অভিজ্ঞতা না থাকলে তাতে সফল হওয়া মুশকিল। যেই মানুষের লটারি কাটার অভিজ্ঞতা আছে অনেক দিনের তার জেতার সম্ভবনা বেশি।

লটারি জেতার টিপস

ঠিক এমনই আপনার যদি লটারি জেতার টিপস নিয়ে যদি পুর্ব অভিজ্ঞতা থাকে তাহলে বাকিদের তুলনায় সহজেই আপনি লটারি (Lottery) জিততে পারবেন। তবে একটি বিষয় মাথায় রাখবেন এই লটারি কাটা যেন নেশায় না পরিণত হয়। কথায় আছে অতি লোভে তাঁতি নষ্ট। বেশি লোভ করা ভালো নয়। কিছু মানুষ লোভের বশবর্তী হয়ে অন্য লোকের লটারি জেতার গল্প শুনে নিজে বেশি বেশি করে লটারি কাটতে শুরু করে এতে কোনো লাভ হয় না বরং আরো ক্ষতি হয় সংসারে।

ভারতে কোথায় লটারি খেলা হয়?

আমাদের দেশের বিভিন্ন রাজ্যে Lottery খেলা হয়ে থাকে। কেরালা, গোয়া, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পাঞ্জাব, পশ্চিমবঙ্গ, আসাম, অরুনাচল প্রদেশ, মেঘালয়। ভারতে সবার প্রথমে কেরল রাজ্যে 1967 সালে লটারি খেলা শুরু হয়। দেশের মধ্যে মোট 13 টি রাজ্যে মণিপুর, সিকিম, নাগাল্যান্ড, মিজোরাম ও আমাদের রাজ্যেও লটারি কাটার চলন খুবই পুরনো ও প্রচলিত।

Fixed Deposit Interest Rate (ফিক্সড ডিপোজিটে সুদের হার বাড়ল)

লটারি জেতার টোটকা

  • অনেকে শুভ সংখ্যা বা শুভ দিন মানেন।
  • এই শুভ সংখ্যা বা শুভ দিন মেনে আপনারা লটারি কাটতে পারেন।
  • যে দোকান থেকে লটারি কিনছেন সেই দোকানটিও ভালো মত লক্ষ রাখতে হবে।
  • যে দোকানে লটারির পরিমান বেশি থাকবে সেখানে থেকে লটারি কিনতে পারেন তাহলে ভালো মত দেখে শুনে লটারি কিনতে পারবেন।
  • মাথা ঠান্ডা করে নিজের পছন্দ মত নম্বর দেখে লটারি কাটুন।
  • যে আগে অনেকবার Lottery জিতেছে তার কাছ থেকে টিপস নিতে পারেন।

বিক্রি হয়ে যাচ্ছে এই সরকারি ব্যাঙ্ক! গ্রাহকদের কনফার্ম খবর জানালো RBI

এই পদ্ধতি মেনে চললেই যে জিততে পারবেন তার গ্যরান্টি দেওয়া হচ্ছে না। বেশিরভাগ ক্ষেত্রে ভাগ্যের ওপরে নির্ভর করে এই Lottery খেলায় জেতা যায়। তবে এই লটারি কাটাকে কখনোই অভ্যাসে বানিয়ে ফেলবেন না। এতে ক্ষতি হতে পারে আপনার। আমরা এই ধরনের জিনিসকে সমর্থন করি না। শিক্ষা মূলক প্রতিবেদন প্রকাশিত করাই আমাদের কাজ।
Written by Ananya Chakraborty.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *