পশ্চিমবঙ্গের খবর

Abhishek Banerjee – রাজ্যবাসীর উদ্দেশ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জরুরি বার্তা। দলীয় কর্মী ও সাধারণ মানুষের জন্য।

Adv

তৃণমূল সরকারের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) কিছু দিন আগেই বিদেশ থেকে ফিরে এলেন পশ্চিমবঙ্গে। তার বিদেশ যাবার পেছনে ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ এক কারণ। চোখের চিকিৎসা করানোর জন্য তাকে যেতে হয়েছিল আমেরিকাতে (USA). সেখান থেকেই প্রথমে দুবাই (Dubai) এবং তারপর বিমান ধরে নিজের শহর কলকাতা (Kolkata) উদ্দেশ্যে রওনা দেন তিনি। অবশেষে এই রবিবার সন্ধ্যা নাগাদ কলকাতা বিমানবন্দরে (Dumdum Airport) অবতরণ করে তার বিমান। শহরে পুনরায় পদার্পণ করেন তিনি।

Abhishek Banerjee New Update For All WB People.

বিমানবন্দরে উপস্থিত ছিলেন তার সকল ভক্তবৃন্দ, দলের নেতা ও কর্মীরা এবং সাংবাদিকরা। অত্যন্ত উৎসুক হয়ে সকলে অপেক্ষা করছিলেন বিমানবন্দরে তার (Abhishek Banerjee) আসার জন্য। তিনি বিমানবন্দর থেকে বেরোতেই সাংবাদিকরা (Media) আগ্রহী হয়ে ওঠেন তার সাক্ষাৎকার নেওয়ার জন্য। আর তিনিও দূর থেকেই তাদেরকে দেখে হাত নেরে কুশল সংবাদ জানান তাদের।

Ad

তবে বিমানবন্দরে কারো সঙ্গে কথা বলেননি তিনি (Abhishek Banerjee), দেননি সাংবাদিকদের কোন প্রশ্নের উত্তরও। এসেই সোজা গাড়িতে উঠে বসেন তিনি। ২০১৬ সালের অক্টোবর মাসে গাড়ি নিয়ে যাবার পথে ভয়ংকর দুর্ঘটনার (Car Accident) সম্মুখীন হন তৃণমূলের সম্পাদক (TMC General Secretory) অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee). এই ঘটনা ঘটে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে (Durgapur Expressway).

এই অ্যাক্সিডেন্টের পর মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় তার চোখ। দীর্ঘ দিন ধরে চিকিৎসা চলে বিদেশের নামকরা সব হাসপাতালে। বিভিন্ন সময়ে অস্ত্রপচারও করা হয়েছে তার (Abhishek Banerjee) চোখে। তবে কোন কিছুতেই তেমন সুরাহা হয়নি। আর তাই এবার চোখের সর্বোৎকৃষ্ট চিকিৎসার জন্য তাকে যেতে হয়েছিল আমেরিকার জন হপকিনস (John Hopkins Hospital) হাসপাতালে।

Leave Rules (ছুটির ঘোষণা)

দীর্ঘ এক মাস যাবত তিনি ছিলেন দেশের বাইরে। জুলাই মাস নাগাদ তাকে যেতে হয়েছিল চিকিৎসার জন্য এবং এই মাসে ফিরে এলেন তিনি। বিদেশে সেরার সেরা চিকিৎসকদের অধীনে থেকে চিকিৎসা করিয়ে এসেছেন তিনি। আর জানিয়েছেন যে এখন তার চোখের অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো রয়েছে।

তার এই কুশল সংবাদ পেয়ে স্বাভাবিকভাবেই খুশি হয়েছেন তার সমস্ত ভক্তরা, দলীয় নেতাকর্মীরা এবং রাজ্যের জনগণ। তবে বিদেশে থাকাকালীন সময়েও বাংলার মাটিকে কলুষিত করতে বিরোধী পক্ষের কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তিনি। বিদেশ থেকেই ED র বিরুদ্ধে তোপ দেগে ট্যুইট করতে দেখা গেছে তাকে।

Unclaimed Deposits – ব্যাংকে থাকা বেনামী টাকা গ্রাহকদের একাউণ্টে দেওয়া শুরু হল, কিভাবে পাবেন জেনে নিন।

তিনি যেখানেই থাকুন না কেন, নিজের মাটির টান অস্বীকার করতে পারবেন না। এরই প্রমাণ দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee). এছাড়াও তিনি রাজ্যবাসীদের উন্নতির জন্য সব রকমের চেষ্টা করছেন এবং ভবিষ্যতেও করবেন বলে অনেকবারই বলেছেন এবং এই বারেও এই বার্তা তিনি পশ্চিমবঙ্গের (West Bengal) নাগরিকদের উদ্দেশ্যে জানিয়েছেন।

Anti Ragging Helpline – র‍্যাগিং রুখতে মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশ, ফোন নম্বর লিখে নিন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(104) ""