ট্রেন্ডিং

Adipurush film – আজই মুক্তি পাচ্ছে আদিপুরুষ, প্রথম দিনেই 8 কোটির ব্যবসা! কোন হলে বিশেষ সুবিধা?

Adv

Adipurush film সিনেমার এত জনপ্রিয়তা কেন? পৌরাণিক কাহিনী নির্ভর ছবি, অনেকেই দেখতে ভালোবাসেন। ছোটবেলাতেই অনেকে মা ঠাকুমাদের কাছে শুনেছেন রামায়ণ, মহাভারতের কাহিনী। তো আবার কেউ বই পড়ে। এমনই একটি হিন্দি সিনেমা, যা রামায়ণের কাহিনী বর্ণিত আজ অর্থাৎ ১৬ জুন দেশের বহু প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন কোন সিনেমার কথা বলা হচ্ছে? হ্যাঁ, ঠিকই ভেবেছেন ‘আদিপুরুষ’ Adipurush film. তবে প্রেক্ষাগৃহ বা সিনেমাহল যাই বলা হোক না কেন, দেশে মুক্তি পাওয়ার একদিন আগেই মুক্তি পেলো বিদেশের মাটিতে।

Adipurush film

ছবির পরিচালক ওম রাউত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, কৃতি স্যানন, দেবদত্ত নোগী, সাইফ আলী খান। ছবির প্রথম টিজার মুক্তি পাওয়ার পর থেকেই বিতর্কের সূত্রপাত। সংবাদ মাধ্যম সূত্রে খবর, অভিযোগ উঠেছিল ধর্মীয় ভাবাবেগে আঘাত হানার। অনেকে ছবির বিরোধিতা করেছিলেন। বহু সমালোচনার মুখে পড়ে আজ মুক্তি পেলো ‘আদিপুরুষ’ Adipurush film. তবে গত ১১ জুন থেকেই শুরু হয়ে গিয়েছে ছবির টিকিট বুকিং।

Ad

তবে আগেই বলা হয়েছে, দেশের মাটিতে মুক্তি পাওয়ার আগেই বিদেশে মুক্তি পেলো এই ছবিটি। ছবিমুক্তির আগেই বিদেশে অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে প্রথম দিনেই ৮ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি। সংবাদ মাধ্যম সূত্রে খবর, আমেরিকায় ৪.১০ কোটি, ব্রিটেনে ৫০ লক্ষ, অস্ট্রেলিয়ায় ৮৩ লক্ষ টাকার ব্যবসা করে ফেলেছে।

আজ থেকে 10 দিনের জন্য বাতিল থাকছে একাধিক লোকাল ট্রেন, ভোগান্তিতে যাত্রীরা, দেখে নিন তালিকা।

পাশাপাশি কানাডায় ২৫ লক্ষ এবং ইউরোপের অন্যান্য দেশ ও দক্ষিণ-এশীয় দেশে মোট ৪০ লক্ষ টাকার ব্যবসা করেছে ‘আদিপুরুষ’। ছবিতে রামের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা প্রভাস, সীতামাতার ভূমিকায় অভিনেত্রী কৃতি স্যানন, রামভক্ত হনুমানের ভূমিকায় অভিনেতা দেবদত্ত নোগী এবং রাবনের ভূমিকায় অভিনেতা সাইফ আলী খান। প্রকাশিত হয়েছে ছবির গানও।

ছবিটি প্রযোজনা করেছে টি-সিরিজ এবং রেট্রোফাইলস। হিন্দি ভাষার পাশাপাশি তেলেগু ভাষাতেও তৈরি হয়েছে এই ছবি। উল্লেখ্য, ছবি মুক্তি পাওয়ার আগেই অভিনেতা রণবীর কাপুর এবং অভিনেতা রামচরণ ‘আদিপুরুষ’-এর ১০ হাজার করে মোট ২০ হাজার টিকিট অগ্রিম বুকিং করেছেন। সূত্রের খবর, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের এই টিকিটগুলো দেওয়া হবে। এর আগেও অবশ্য ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার প্রযোজক অভিষেক আগারওয়াল ‘আদিপুরুষ’ এর ১০ হাজার টিকিট কিনেছেন।

জানেন কি মেয়েরা কোন পেশার পুরুষকে বেশি পছন্দ করে, ম্যাট্রিমনিয়াল সাইটের সার্চ দেখলে অবাক হবেন – Most Searched Thing on Google

তিনি সিদ্ধান্ত নিয়েছেন সেই টিকিটগুলি বৃদ্ধাশ্রমে থাকা মানুষ ও সরকারি স্কুলের শিক্ষার্থীদের দেওয়া হবে। এছাড়াও এই ছবির পরিচালক অনুরোধ জানিয়েছেন, যাতে সিনেমা চলাকালীন রামভক্ত হনুমানের জন্য প্রতিটি হলের প্রতিটি শো টাইমে একটি করে আসন ফাঁকা রাখা হয়। দেশের বহু প্রেক্ষাগৃহে আজই মুক্তি পাচ্ছে এই Adipurush film. চাইলে নিকটবর্তী প্রেক্ষাগৃহ বা সিনেমাহলে গিয়ে টিকিট বুকিং করতে পারেন। কিংবা অনলাইনেও সুবিধামত দিনের জন্য অগ্রিম টিকিট বুকিং করা যেতে পারে।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(109) ""