টেক নিউজ

Airtel – দোলে এয়ারটেলের বিশেষ অফার 155 টাকায় 1GB ডেটা সহ বাকি সুবিধা, সময়সীমিত।

Adv

প্রতি মাসে মোবাইল ফোন রিচার্জ করতে অনেক টাকা খরচ হয়ে যাচ্ছে? তাহলে অবশ্যই এই প্রতিবেদনটি পড়ুন। বিশেষত Airtel সিম গ্রাহকদের জন্য বড় সুখবর। গ্রাহকদের সুবিধার্থে বাজারে এলো একটি দুর্দান্ত প্ল্যান। যার জন্য প্রতি মাসে মাত্র স্বল্প টাকাই খরচ করতে হবে। বিনিময়ে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং, SMS এবং অধিক ডেটার সুবিধা। সঙ্গে বেশ কিছু অ্যাপের সাবসক্রিপশন তাও একসময় ফ্রি।

Airtel এর অফার গুলো দেখে নিন।

অনেক মোবাইল সিম গ্রাহক রয়েছেন যারা অতিরিক্ত টাকা খরচ বাঁচাতে বর্তমান সিম থেকে অন্য সিমে পোর্ট করে থাকেন। যাতে করে কোম্পানি তার গ্রাহক এবং লাভ দুটোই হারায়। সেই সমস্যার সমাধানে এই প্ল্যান লঞ্চ করা হয়েছে। কি কি সুবিধা মিলবে? চলুন জেনে নেওয়া যাক।

Ad

UPI এর বড় চমক, এইবার কিপ্যাড ফোন থেকেও পাবেন এই উন্নত সুবিধা।

Airtel এর 1799 টাকার রিচার্জ প্ল্যান-
প্রতিমাসে রিচার্জ করার তুলনায় এই প্ল্যান একবার রিচার্জ করেই পাওয়া যাবে দারুন সব সুবিধা। আর মাসের শেষে হিসেব করলে দেখা যাবে খরচও তুলনায় কম হয়েছে। এই প্ল্যান রিচার্জে গ্রাহকেরা পাবেন ৩৬৫ দিন অর্থাৎ সারাবছরের ভ্যালিডিটি। এছাড়া প্রতি মাসে ২ জিবি করে ডেটার সুবিধা।

বছরে মোট ২৪ জিবি ডেটা। ইন্টারনেট শেষ হয়ে গেলেও ৬৪Kbps গতিতে ডেটা ব্যবহার করা যাবে।
সঙ্গে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট ৩৬০০টি SMS পাঠানোর সুবিধা। Xstream অ্যাপের প্রিমিয়াম সাবস্ক্রিপশন, ফ্রি হ্যালো টিউন, আনলিমিটেড ডাউনলোড সহ উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন।

মাসে কত টাকা খরচ করতে হবে?
Airtel এর এই আনলিমিটেড কলিং এবং অন্যান্য সুবিধাযুক্ত প্ল্যান রিচার্জ করলে প্রতি মাসের হিসেবে মাত্র ১৫০ টাকা খরচ করতে হবে। যেখানে ৯৯ টাকা রিচার্জে কেবল সীমিত সুবিধাই মিলবে। তাই সারাবছর কম দামে আনলিমিটেড কলিং, SMS এবং ডেটার সুবিধা পেতে হলে অবশ্যই রিচার্জ করতে ভুলবেন না এই প্ল্যানটি।

Airtel এর 155 টাকার রিচার্জ প্ল্যান-
দেশের যে কোনো নেটওয়ার্ক আনলিমিটেড কলিং এর সুবিধা। এছাড়া মোট ৩০০ টি SMS এর সুবিধা। সঙ্গে ১ জিবি ডেটা ব্যবহার করা যাবে। প্ল্যান ভ্যালিডিটি ২৪ দিন।

Disney plus Hotstar এর সাবস্ক্রিপশন-
বর্তমানে বেশিরভাগ গ্রাহকেরাই মোবাইল রিচার্জ এবং OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দুটির জন্য আলাদা করে টাকা খরচ করে থাকেন। কিন্তু airtel এর এই প্ল্যান রিচার্জ করলে একই রিচার্জে দুটি সুবিধাই মিলবে। সঙ্গে আরো উপরি সুবিধাও আছে।

Airtel এর 399 টাকার রিচার্জ প্ল্যান-
পাওয়া যাবে দৈনিক ২.৫ জিবি ডেটার সুবিধা। আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি SMS পাঠানোর সুবিধা। এছাড়া Disney plus Hotstar এর ৩ মাসের মোবাইল সাবস্ক্রিপশন এবং আমাজন প্রাইমে ৩০ দিনের ফ্রি ট্রায়াল (মোবাইল থেকে)। ফ্রি হ্যালো টিউন, উইঙ্ক মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন।

প্যান কার্ডের জালিয়াতি নিয়ে নতুন আপডেট, আপনি কিভাবে বাঁচবেন এর হাত থেকে? দেখে নিন।

Apollo 24/7 Circle সুবিধা ও FASTAG এ ১০০ টাকার ক্যাশব্যাক। ভ্যালিডিটি মাত্র ৫৬ দিন।
রিচার্জ সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(104) ""