টেক নিউজ

Airtel Recharge Plan – এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর, একটি দামের রিচার্জে পাবেন বেশি ভ্যালিডিটি।

Adv

মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর। গত কয়েকবছরে নামকরা বিভিন্ন টেলিকম সংস্থাগুলি (Airtel Recharge Plan) রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। তাতে সাধারণ মানুষের হিমশিম অবস্থা হয়েছে ঠিকই। কিন্তু সম্প্রতি এয়ারটেল সিম গ্রাহকদের জন্য স্বল্পদামে অধিক সুবিধা আনা হল।

Airtel Recharge Plan – এয়ারটেলের দুর্দান্ত প্ল্যানগুলি রিচার্জে হবে 169 টাকা সাশ্রয়, কিভাবে? বিস্তারিত জানুন।

একদিকে যেমন এয়ারটেলের নূন্যতম প্রিপেইড রিচার্জের মূল্য 99 টাকা থেকে বাড়িয়ে 155 টাকা করার পরিকল্পনা করা হচ্ছে। তেমনই 359 টাকায় দূর্দান্ত সুবিধা দেওয়া হচ্ছে এই সিম গ্রাহকদের। চলুন বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Ad

2 মাসের টাকায় 3 মাসের রিচার্জ, এই নতুন রিচার্জ প্ল্যান সাড়া ফেলে দিলো।

বর্তমান ডিজিটাল প্রযুক্তির যুগে সর্বদা মোবাইল ফোন ব্যবহার করলেও বা ইন্টারনেটে দিনের বেশিরভাগ সময় কাটালেও এখনও অনেকেই জানেন না, Airtel এর নূন্যতম প্রিপেইড রিচার্জ প্ল্যান (Airtel Recharge Plan) বাড়ানোর পরিকল্পনার বিষয়ে। 155 টাকায় সিম গ্রাহকেরা কি কি সুবিধা পাচ্ছেন, তা আগে জেনে নেওয়া যাক।
Airtel এর 155 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান-
এই প্ল্যান রিচার্জে মিলবে মোট 1 জিবি ডেটা। আনলিমিটেড কলিং এবং 300 টি SMS. ভ্যালিডিটি 28 দিন।

Airtel এর 359 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান-
বর্তমানে ৩৫৯ টাকার প্ল্যানে ভ্যালিডিটি পরিবর্তন করা হয়েছে গ্রাহকদের সুবিধার্থে। পূর্বে এই প্ল্যানটির ভ্যালিডিটি ছিল 28 দিন। বর্তমানে এই রিচার্জ প্ল্যানের (Airtel Recharge Plan) ভ্যালিডিটি 30 দিন। অর্থাৎ 1 মাস। ভ্যালিডিটি মিলবে। তাছাড়া দৈনিক 2 GB ডেটা ব্যবহার করা যাবে। কিন্তু নির্দিষ্ট সীমা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 64 kbps হয়ে যাবে। যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 টি SMS করা যাবে।
উল্লেখ্য, কোনো মাসে 31 দিন থাকলে, পাওয়া যাবে মোট 62 GB ডেটা। না না এখানেই শেষ নয়। এই প্ল্যানে Airtel Xstream অ্যাপের অ্যাক্সেস, FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক, Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস, বিনামূল্যে Hello Tunes, এবং Wynk Music-এর বিনামূল্যে সাবস্ক্রিপশনের সুবিধাও থাকছে।

এছাড়াও রয়েছে আরো একটি দুর্দান্ত প্রিপেইড রিচার্জ প্ল্যান-
Airtel এর 549 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান-
সবথেকে বড় বিষয়টি হল এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা 169 টাকা সাশ্রয় করতে পারবেন। 359 টাকার প্ল্যানের মতোই সকল সুবিধা মিলবে এই প্ল্যানে (Airtel Recharge Plan)। কেবল ভ্যালিডিটি 60 দিন অর্থাৎ 2 মাস। যেখানে আলাদাভাবে 359 টাকা দিয়ে পর পর 2 মাস রিচার্জ করলে 718 টাকা খরচ হবে। কিন্তু একবারে 549 টাকা রিচার্জ করলেই 169 টাকা সাশ্রয় করা যাবে।
রিচার্জ সংক্রান্ত নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

WhatsApp এর নতুন ফিচার্স, মোবাইলে রিচার্জ না থাকলেও করা যাবে চ্যাটিং ভয়েস ও ভিডিও কল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(99) ""