টেক নিউজ

Airtel এর গ্রাহকরা পেয়ে যান মাত্র 5 টাকায় আনলিমিটেড কলিং, ইন্টারনেট সহ অন্যান্য দারুন সুবিধা।

Adv

নিত্যদিন জিনিসের মূল্যবৃদ্ধির বাজারে Airtel নিয়ে এল দারুন সুযোগ। এই বাড়তি মুল্যের বাজারে বাড়ছে না বেতন বা ব্যবসায়িক মুনাফা। এমন পরিস্থিতিতে অন্যদিকে বেড়েই চলেছে মোবাইল রিচার্জ প্ল্যানের দামও। কিন্তু রিচার্জ করা ছাড়াও সাধারণ মানুষের কাছে অন্য কোনো উপায় নেই। কারণ দ্রুত যোগাযোগের একমাত্র ভরসা মোবাইল ফোন। তাই অগত্যা মোবাইল ডুয়াল সিম থাকলেও একটাই সিম ব্যবহার ও কম দামি রিচার্জ প্ল্যানই ভরসা।

Airtel এর 28 দিনের মেয়াদে কত টাকা রিচার্জ করতে হবে? বিশদে জানুন।

Jio সিম লঞ্চ হওয়ার পরে দেশের অন্যান্য নামিদামি টেলিকম সংস্থার গ্রাহকসংখ্যায় কিছুটা ভাটা পড়লেও, দেশের বেশিরভাগ সাধারণ মানুষ এখনও airtel সিম ব্যবহার করে থাকেন। তাদের সুবিধার্থে airtel নিয়ে এলো এমন একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান, যাতে দৈনিক মাত্র ৪ টাকার সামান্য বেশি বা ৫ টাকার কম খরচ করলে মিলবে আনলিমিটেড কলিং, ইন্টারনেট এবং অন্যান্য আকর্ষণীয় সুবিধা।

Ad

এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পাবেন মাত্র 91 টাকায় 3 GB ডেটা আনলিমিটেড কলিং, সাথে অন্যান্য দারুন সুবিধা।

Airtel এর 1799 টাকার রিচার্জ প্ল্যান-
এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পাবেন মোট ২৪ জিবি ডেটা। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা এবং ৩৬০০ টি SMS পাঠানোর সুবিধা। এই প্ল্যানের মূল্য হিসাব করতে গেলে দেখা যাবে প্রতিদিন মাত্র ৫ টাকারও কম খরচ করতে হবে। প্ল্যান ভ্যালিডিটি ৩৬৫ দিন। অর্থাৎ পুরো বছর ধরেই এই আকর্ষণীয় সুবিধা পাওয়া যাবে। এছাড়া এই প্ল্যান রিচার্জে Fastag এর ক্যাশব্যাক, Apollo 24/7 এর সুবিধা, ফ্রি Hello Tunes and Wynk Music এর ফ্রি সাবসক্রিপশনের সুবিধাও মিলবে।

Airtel এর 155 টাকার রিচার্জ প্ল্যান-
সম্প্রতি ৯৯ টাকার নূন্যতম প্রিপেইড রিচার্জ প্ল্যান বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার বদলে এই সিম ব্যবহারকারীরা এই প্ল্যান রিচার্জে পাবেন মোট ২৪ জিবি ডেটা। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং এবং ৩০০ টি SMS পাঠানোর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৪ দিন। এছাড়াও ফ্রি Hello Tunes and Wynk Music এর ফ্রি সাবসক্রিপশনের সুবিধাও মিলবে।

২৮ দিনের মেয়াদে Airtel এর প্রিপেইড রিচার্জ প্ল্যান-
নির্দিষ্ট মেয়াদে মোট ২ জিবি ডেটার সুবিধা পাওয়া যাবে। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং ৩০০টি SMS পাঠানোর সুবিধাও থাকছে। সঙ্গে ফ্রি Hello Tunes and Wynk Music এর ফ্রি সাবসক্রিপশন।

12 মার্চের মধ্যে রিচার্জ করলে 87GB ডেটা বিনামূল্যে পাবেন, ধামাকা অফার সীমিত সময়ের জন্য।

84 দিনের জন্য রিচার্জ প্ল্যান-
Airtel এর 455 টাকার রিচার্জ প্ল্যান, এই রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পাবেন মোট ৬ জিবি ডেটা। আনলিমিটেড ভয়েস কলিং ৯০০টি SMS পাঠানোর সুবিধা। অন্যান্য সুবিধার মধ্যে পাবেন Fastag এর ক্যাশব্যাক, Apollo 24/7 এর সুবিধা, ফ্রি Hello Tunes and Wynk Music এর ফ্রি সাবসক্রিপশন। তাহলে কি ভাবছেন! এগুলির মধ্যে পছন্দসই একটি প্ল্যান রিচার্জ করে পেয়ে যান দারুন সব সুবিধা।
রিচার্জ সংক্রান্ত নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(97) ""