টেলিকম

Jio Prepaid Recharge plan – Jio তে 500 টাকার কমে মিলবে একাধিক সুবিধা, তালিকা দেখুন।

Adv

গত বছর থেকে Jio Prepaid Recharge plan এর দাম ধাপে ধাপে বেড়েছে। যার ফলে বারংবার সমস্যায় পড়েছেন গ্রাহকেরা। বর্তমানে অনেকেই ভাবেন, স্বল্প টাকায় মোবাইল রিচার্জের দিন শেষ। কিন্তু ঠিক তা নয়। বিশেষত, রিলায়েন্স jio তাদের সিম লঞ্চ করার পর গ্রাহকদের স্বল্প মূল্যে আনলিমিটেড কলিং এবং ডেটা ব্যবহারের সুবিধা প্রদান করেছিল। যার ফলে অন্যান্য টেলিকম সংস্থার গ্রাহক সংখ্যায় ধীরে ধীরে ভাটা পড়তে শুরু করে। বর্তমানে jio তাদের মোবাইল রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোর সঙ্গে সঙ্গে অন্যান্য টেলিকম সংস্থাগুলিও প্ল্যানের দাম বাড়িয়েছে।

Jio Prepaid Recharge plan

সেই কারণেই খরচ করতে করতে হিমশিম খেতে হচ্ছে সিম গ্রাহকদের। বর্তমানে jio সিম গ্রাহকদের সংখ্যা কম নয়। অনেক গ্রাহকই রয়েছেন প্রতি মাসে নির্দিষ্ট বাজেট রেখে রিচার্জ করেন। তাদের জন্য আজকে এই প্রতিবেদন। ৫০০ টাকার কমে আনলিমিটেড কলিং, নির্দিষ্ট হারে SMS এবং ডেটার সুবিধা পেতে হলে অবশ্যই পড়ুন সম্পূর্ণ প্রতিবেদনটি।

Ad

আধার কার্ড লিংক করানোর সময় আরো 1 বছর বাড়লো, কার্ড লিংক করার 4 টি পদ্ধতি দেখুন।

119 টাকার Jio Prepaid Recharge plan-
এই প্ল্যান রিচার্জে মিলবে দৈনিক ১.৫ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কলিং, ৩০০টি SMS এর সুবিধা। গ্রাহকেরা JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-সহ Jio-র বিভিন্ন অ্যাপে অ্যাক্সেসও পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ১৪ দিন।

149 টাকার Jio Prepaid Recharge plan
দৈনিক ১ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। গ্রাহকেরা JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-সহ Jio-র বিভিন্ন অ্যাপে অ্যাক্সেসও পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ২০ দিন।

179 টাকার Jio Prepaid Recharge plan
দৈনিক ১ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। গ্রাহকেরা JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-সহ জিও অ্যাপের অ্যাক্সেসও পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ২৪ দিন।

199 টাকার Jio Prepaid Recharge plan
এই প্ল্যান রিচার্জে মিলবে দৈনিক ১.৫ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। গ্রাহকেরা JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-সহ জিও অ্যাপে অ্যাক্সেসও পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ২৩ দিন।

209 টাকার Jio Prepaid Recharge plan
দৈনিক ১ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। গ্রাহকেরা Jio অ্যাপের সুবিধা পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ২৮ দিন।

239 টাকার Jio Prepaid Recharge plan-
২০৯ টাকার প্ল্যানের চেয়ে মাত্র ৩০ টাকা বাড়তি খরচে গ্রাহকেরা পাবেন প্রতিদিন ৫০০ জিবি অতিরিক্ত ডেটা। অর্থাৎ দৈনিক ১.৫ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। এছাড়া Jio অ্যাপের অ্যাক্সেস পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ২৮ দিন।
249 টাকার Jio Prepaid Recharge plan
এই প্ল্যানটি জিওর 5G ওয়েলকাম অফারের আওতায় পড়ছে। যেখানে গ্রাহকেরা দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি SMS পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ২৩ দিন।

259 টাকার Jio Prepaid Recharge plan
এই প্ল্যানটি জিওর 5G ওয়েলকাম অফারের আওতায় পড়ছে। যেখানে দৈনিক ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি SMS পাওয়া যাবে। প্ল্যান ভ্যালিডিটি ৩০ দিন।
296 টাকার Jio Prepaid Recharge plan
এই প্ল্যানটি গত বছর থেকে জিও ফ্রিডম প্ল্যানের আওতায় রাখা হয়েছে। যেটিতে ১ মাস অর্থাৎ ৩০ দিনের জন্য মোট ২৫ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০টি SMS করা যাবে।

299 টাকার Jio Prepaid Recharge plan
দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা মিলবে। প্ল্যান ভ্যালিডিটি ২৮ দিন।
Jio ৩৪৯ টাকার প্ল্যান-
মিলবে দৈনিক ২.৫ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি ৩০ দিন।

419 টাকার Jio Prepaid Recharge plan
দৈনিক ৩ জিবি ডেটার সুবিধা। সঙ্গে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি ২৮ দিন।
479 টাকার Jio Prepaid Recharge plan
এই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা পাওয়া যাবে। এএছাড়া Jio অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে। প্ল্যান ভ্যালিডিটি ৫৬ দিন।

 জিওর এই প্ল্যানের মাধ্যমে পেয়ে যান আনলিমিটেড ইন্টারনেট, কলিং ও অন্যান্য আরও অনেক সুবিধা।

অনলাইনে প্ল্যান রিচার্জের পদ্ধতি-
গ্রাহকেরা MY JIO অ্যাপ থেকে প্ল্যান রিচার্জ করতে পারবেন। এছাড়া গুগল পে এর মাধ্যমেও পছন্দসই প্ল্যান রিচার্জ করতে পারা যাবে।
রিচার্জ সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(99) ""