টেক নিউজ

ঘরে বসে ইনকাম করুন দিনে ৮০০ টাকা, অ্যামাজন দিচ্ছে দারুন সুযোগ

Adv

সময় যতোই এগোচ্ছে মানুষ ততোই সহজে কিভাবে উপার্জন করা যায় সেই সমস্ত পদ্ধতি খুঁজতে মরিয়া হয়ে উঠেছে। অন্যদিকে, বিগত দু’বছরে করোনার কারণে মানুষ আরও বেশি করে ওয়ার্ক ফ্রাম হোমে অভ্যস্ত হয়ে পড়েছে। আর মানুষের এই চাহিদাকে মাথায় রেখে বিভিন্ন কোম্পানির তরফে এমন কিছু ব্যবস্থা চালু করা হয়েছে, যার মাধ্যমে ভারতীয় নাগরিকরা বাড়িতে বসেই উপার্জন করতে পারবেন। আর এই সমস্ত কোম্পানিগুলির মধ্যে অন্যতম উল্লেখযোগ্য কোম্পানি হলো অ্যামাজন। অনলাইন শপিংয়ের জন্য সমগ্র ভারতের নাগরিকদের মধ্যে অন্যতম জনপ্রিয় অ্যাপ অ্যামাজন এবার তার গ্রাহকদের জন্য এমন একটি অফার লঞ্চ করেছে, যার মাধ্যমে আপনারা বাড়িতে বসেই যথেষ্ট টাকা উপার্জন করে নিতে পারবেন।

আজ্ঞে হ্যাঁ, অ্যামাজনের তরফে তাদের গ্রাহকদের উদ্দেশ্যে জানানো হয়েছে যে, একটি বিশেষ কাজ সম্পন্ন করার পরিবর্তে গ্রাহকদের নূন্যতম দুই ইউএস ডলার প্রদান করা হবে অ্যামাজনের পক্ষ থেকে। সুতরাং, এখন থেকে আপনি চাইলেই বাড়িতে বসেই ২ ইউএস ডলার উপার্জন করে নিতে পারবেন। তবে এখানেই শেষ নয়, বাড়িতে বসে অ্যামাজনের মাধ্যমে আপনি ১০ ডলার পর্যন্ত উপার্জন করতে পারবেন, এমনকী আপনি বিশেষ কিছু উপহারও জিতে নিতে পারবেন। কিন্তু এক্ষেত্রে প্রধান প্রশ্ন হচ্ছে আপনি কাজটি কিভাবে করবেন। আর তাই আজকের এই পোস্টে আমরা আপনাদের জন্য বাড়িতে বসেই অ্যামাজনের মাধ্যমে ২ ডলার থেকে ১০ ডলার পর্যন্ত উপার্জনের পদ্ধতি নিয়ে হাজির হয়েছি।

Ad

উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় ৪৫০০ শূন্যপদে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ

অ্যামাজনের তরফে কেবলমাত্র সেই সকল গ্রাহকদেরই ২ ইউএস ডলার পর্যন্ত দেওয়া হচ্ছে যারা অ্যামাজনের কর্তৃপক্ষকে তাদের ডিভাইস ট্র্যাক করার মাধ্যমে বিজ্ঞাপন যাচাই করার অনুমতি দিচ্ছেন। এই পদ্ধতিটি অ্যামাজনে শপার প্যানেলে প্রদর্শিত হচ্ছে তবে এটি শুধুমাত্র আমন্ত্রিত ব্যক্তিদের ক্ষেত্রে প্রযোজ্য। প্রসঙ্গত উল্লেখ্য, অ্যামাজনের শপার প্যানেলের মাধ্যমে ১০ ডলার পর্যন্ত উপার্জনের ক্ষেত্রে আপনাকে ১০ টি রশিদ আপলোড করতে হবে। এর পাশাপাশি, কিছু বিশেষ সমীক্ষায় অংশগ্রহণ করলে আপনিও বিশেষ কিছু উপহার পেয়ে যাবেন অ্যামাজনের তরফে। আপনিও যদি ১০ ডলার পর্যন্ত উপার্জন করতে চান তবে আপনাকে রিওয়ার্ড বিভাগে গিয়ে অ্যামাজনের কর্তৃপক্ষকে আপনার ডিভাইসের মাধ্যমে বিজ্ঞাপনগুলি যাচাই করার অনুমতি প্রদান করতে হবে।

আপনি একবারই অনুমতি দিলে অ্যামাজনের কর্তৃপক্ষ আপনি আপনার ডিভাইসের মাধ্যমে কোন কোন বিজ্ঞাপন দেখছেন তা নিশ্চিত করার সুযোগ পান। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সঠিক গ্রাহকের কাছে সঠিক বিজ্ঞাপন পৌঁছেছে কিনা তা নিশ্চিত করার জন্যই আমাজনের তরফে এইরূপ ব্যবস্থা কার্যকরী করা হয়েছে। আর তাতে আখেরে লাভবান হতে চলেছেন সমস্ত গ্রাহকরা। প্রসঙ্গত উল্লেখ্য, আমাজনের তরফে জানানো হয়েছে যে, অ্যামাজন শপার প্যানেল হলো একটি অপ্ট-ইন, যেটি শুধুমাত্র আমন্ত্রণের ভিত্তিতে চলে। এই প্রোগ্রামের অধীনে আমাজন ব্যবহারকারীরা অ্যামাজনের বাইরে থেকে করা শপিংয়ের রশিদ শেয়ার করার মাধ্যমে এবং বেশ কিছু সমীক্ষার উত্তর দেওয়ার মাধ্যমে এবং অ্যামাজনের কর্তৃপক্ষকে বিজ্ঞাপন যাচাই করতে দেওয়ার মাধ্যমে মাসিক ১০ ডলার পর্যন্ত উপার্জন করতে পারেন।

Related Articles

5 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(110) ""