ট্রেন্ডিং

Astro tips – সপ্তাহের এই 3 দিন নখ, চুল এবং দাড়ি কাটলে জীবনে পদে পদে তৈরি হবে সমস্যা, কিভাবে মুক্তি পাবেন? জেনে নিন।

Adv

ছোটবেলায় আমরা অনেকেই গুরুজনের কাছে শুনে থাকি, এইদিন নখ কাটা যাবে না এটা একটা Astro tips. কিংবা এই দিন চুল কাটা যাবে না। কিন্তু কেন এই নিষেধ? তা হয়তো অধিকাংশই জানেন না। যদিও জ্যোতিষশাস্ত্রে অনেকেই বিশ্বাস করেন না, কিন্তু শাস্ত্র মতে, সপ্তাহের এই দিন নখ, চুল এবং দাড়ি কাটা একদম ঠিক নয়। এই নিয়ম না মানলে ঘোর সমস্যা হতে পারে আসন্ন সময়ে। জীবনে বাঁধা বিপত্তি আসবেই তা জানা কথা। কিন্তু ডেকে বিপদ বাড়াতে হয়তো কেউই চান না।

Astro tips না মানলে কোন কোন দিন কি সমস্যার মুখে পড়তে হবে? চটপট দেখে নিন।

তাই সপ্তাহের কোন ৩ দিন নখ, চুল এবং দাড়ি কাটা ভালো নয়, তা চটপট দেখে নেওয়া যাক। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সপ্তাহের প্রতিটি দিনই গ্রহের সাথে সম্পর্কিত। এই দিনগুলি সঠিক নিয়ম পালন না করলে জীবনে ঘনিয়ে আসবে ঘোর বিপত্তি। কোন কোন Astro tips মানা উচিৎ?

Ad

এখই শেষ হচ্ছে না রেলের কাজ, দুর্ভোগ চলবে লম্বা সময় ধরে, আর স্টেশনে অপেক্ষা না করে smartly করুন এই কাজ।

মঙ্গলবার
এই জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ‘মঙ্গলবার’ মঙ্গল গ্রহের সঙ্গে সম্পর্কিত। তাছাড়া এই মঙ্গল গ্রহের সঙ্গে রক্তের সম্পর্ক রয়েছে। তাই এই দিন নখ, চুল ও দাড়ি কাটা বা শেভ কাটলে রক্তের সমস্যা দেখা দিতে পারে। তাই এই দিন এই সকল কাজ একদমই করা যাবে না। অন্যদিকে এই দিন হনুমানজির পুজো করা হয়। অনেকের বিশ্বাস, এই দিনে নখ কেটে হনুমানজিকে পুজো করলে ঋণ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা বাড়ে।

বৃহস্পতিবার
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতিবার দেব গুরু বৃহস্পতির পুজোর দিন বলে মনে করা হয়। যিনি হলেন জ্ঞান, বুদ্ধি, শিক্ষা এবং শুভ কর্মের সূচক৷ তাই এই দিন Astro tips অনুযায়ী একেবারেই নখ, চুল, দাড়ি কাটা শুভ নয়। অন্যথায় বিরাট আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন ব্যক্তিকে।

শনিবার-
আমরা সকলেই জানি এই দিন শনিদেবের পুজো করা হয়৷ তিনি হলেন ন্যায়ের দেবতা। ব্যক্তি তার জন্যই নিজ কর্ম অনুসারে ফল পেয়ে থাকেন। জ্যোতিষশাস্ত্র মতে, মানুষের হাড়, পেশী এবং কফের সঙ্গে শনি গ্রহ সম্পর্কিত। তাই এই দিন নখ, চুল এবং দাড়ি কাটেন, ঘোর সংকটের মুখে পড়তে পারেন ব্যক্তি। এই কারণে শনিবার চুল, নখ দাড়ি কাটা শুভ নয়।

বাংলার ডেয়ারি ফ্রাঞ্চাইজি নেওয়ার মাধ্যমে প্রতিমাসে স্বনির্ভর হয়ে রোজগার করুন।

বি. দ্র.-
জ্যোতিষশাস্ত্রে কেউ বিশ্বাস করেন, আবার কেউ করেন না। তাই এই নিয়মে বিশ্বাস সম্পূর্ণ ব্যক্তির নিজ ইচ্ছের উপর নির্ভর করে। এই Astro tips মানতেই হবে, তা এই প্রতিবেদনে বলা হচ্ছে না। আমাদের ওয়েবপোর্টাল বা লেখক জ্যোতিষশাস্ত্র মানার উপর কাউকে জোর করে না।
এই সংক্রান্ত নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(102) ""