টেলিকম

Patanjali SIM Card নিলেই এক বছর বিনামূল্যে আনলিমিটেড কল ও ইন্টারনেট পাবেন। কোথায় এই SIM পাওয়া যায়?

Adv

বর্তমান সময়ে ইন্টারনেট ছাড়া কোনো কাজ হয়না। আর এই জন্য Patanjali SIM Card নিয়ে আসতে চলেছে স্বদেশী কোম্পানি পতঞ্জলি (Patanjali). একদিন কোনো কারণবসত নেট বন্ধ হওয়া মানে সব কাজ থেকে পিছিয়ে পরা। তাই মানুষ এখন ফোন রিচার্জ করার সময় সবার এজ দেখে আনলিমিটেড কল আর তারপরে পার ডে ইন্টারনেট। এবার এই রকম ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য সুখবর।

Patanjali SIM Card Recharge Plan.

আর বার বার করতে হবে না রিচার্জ। সস্তায় 1 বছর উপভোগ করতে পারবেন আনলিমিটেড ইন্টারনেট ও কল। তবে এই সুবিধা Jio, Airtel ও VI দিচ্ছে না। এই দারুন সুবিধা নিয়ে বাজারে আসতে চলেছে নতুন সিম বাবা রামদেবের (Baba Ramdev) সিম ‘পতঞ্জলি সিম কার্ড’ পতঞ্জলির কর্ণধার বাবা রামদেব সম্প্রতি এই Patanjali SIM Card এর কথা ঘোষনা করেছেন।

Ad

তিনি জানিয়েছেন এই Patanjali SIM Card খুব তাড়াতাড়ি বাজারে আসতে চলেছে। খুব তাড়াতাড়ি সারা দেশ জুড়ে চালু হিতে চলেছে এই সিম (SIM Card). আর তারপর থেকে বহু সুবিধা পাবে নেটওয়ার্ক ব্যবহারকারীরা। আর আমাদের দেশে আর একবার নতুন এক স্বদেশি সিম কার্ড কোম্পানি চালু হতে চলেছে। আর এবারে কড়া টক্কর হতে চলেছে ভারতের টেলিকম মার্কেটে।

সারা বিশ্ববাজারে যেমন মূল্য বৃদ্ধি চলছে তেমন আমাদের দেশেও প্রতিদিন জিনিস পত্র থেকে শুরু করে সব কিছুরই দাম বাড়ছে। আর এর সাথে সাথে বাড়ছে মোবাইল রিচার্জের দামও। Jio, Airtel, VI এই সব সিমের রিচার্জ 500 টাকার কমে পাওয়া যায় না। অপর দিকে রিচার্জ প্ল্যান গুলোর দাম বাড়ার সাথে সাথে টেলিকম সংস্থা গুলো প্ল্যান গুলোর সুবিধা ও কমিয়ে দিচ্ছে (Patanjali SIM Card).

আগে যে প্ল্যানে 1.5 GB করে ডেটা দেওয়া হত সেখানে এখন 1 GB কোরে দেওয়া হয়। তাই এই পরিস্থিতিতে ইন্টারনেট ব্যবহারকারীরা এমন একটি প্ল্যান খুঁজছেন যা দামে সস্তা কিন্তু সুবিধা দেবে অনেক। আর এই এই উদ্দেশ্যে বাজারে চালু হল Patanjali SIM Card. সাধারণত এতদিন পর্যন্ত জিও সিম (Jio SIM Card) বাজারের সেরা কোম্পানি ছিল। তবে এবার জিও কে টক্কর দিতে বাজারে আসতে চলেছে Patanjali SIM Card.

Patanjali SIM Card রয়েছে এমন কিছু বৈশিষ্ট্য যা জিওর বাজারকেও নষ্ট করে দিতে পারে। বাবা রামদেব দেশের মানুষদের কম খরচে ইন্টারনেট এর সুবিধা প্রদানের জন্য এই সিম কার্ড বাজারে আনতে চলেছে। আর এই সিম কার্ডের মাধ্যমে খুবই কম খরচে প্ল্যান কিনতে পারবেন গ্রাহকরা। এমনটাই মনে করছেন অনেকে। তাহলে এই সম্পর্কে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক।

SBI Personal Loan (স্টেট ব্যাংক পার্সোনাল লোন)

Patanjali SIM Card Benefit

1) পতঞ্জলি সিম কার্ড অর্ডার করলে বাড়ির দুয়ারে পৌছে যাবে সিম কার্ড। আর এই সিম কার্ড হোম ডেলিভারির জন্যে লাগবে না কোনো শিপিং চার্জ।
2) সিম কার্ড কেনার সময় কিছু টাকা পে করতে হবে। এই টাকা দিয়ে সিম কার্ড কিনলেই 1 বছর পর্যন্ত সুবিধা নিতে পারবেন। এর জন্যে কোনো আলাদা করব রিচার্জ করতে হবে না।

এটিএম কার্ড আছে? থাকলে 3 কোটি টাকার সুবিধা দেবে ব্যাংক। না জানলে লস আপনার।

3) এই Patanjali SIM Card এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন 1 বছরের বৈধ্যতা, প্রতিদিন 2 GB নেট, আনলিমিটেড কলিং এবং 100 টি SMS ফ্রি ।
4) এছারা নানা ধরণের App এর অফার এবং ফ্রি Subscription দেওয়া হবে এই সিমে।
Written by Ananya Chakraborty.

লোন নিয়ে ধনী হবার গোপন সুত্র। ব্যাংক ঋণ নিয়ে এইভাবে নিজের সম্পদ বৃদ্ধি করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(107) ""