চাকরির প্রস্তুতি

Bandhan Bank Recruitment 2023 : নিজের এলাকায় প্রচুর শূন্যপদে বন্ধন ব্যাংকে নতুন করে লোক নিচ্ছে। ছেলে মেয়ে সবাই পারবে।

Adv

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য Bandhan Bank Recruitment 2023 বা বন্ধন ব্যাংকে চাকরি করার এক সুবর্ণ সুযোগ সামনে এলো। আর মূলত যেই সকল চাকরিপ্রার্থীরা ব্যাংকিং কোন কাজের খোঁজ করছিলেন তাদের জন্য এটি খুবই খুশির খবর। ছেলেও মেয়ে উভয়েই আবেদন করতে পারবেন। ইতি মধ্যেই বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলা থেকে আবেদন করতে পারবেন চাকরি প্রার্থীরা।

Bandhan Bank Recruitment 2023 Details.

যোগ্যতাঃ
আগ্রহী প্রার্থীদের বন্ধন ব্যাংকের এই চাকরিতে আবেদন করতে হলে আবেদনকারীর ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হতে হবে উচ্চমাধ্যমিক পাশ (HS Passed). এছাড়াও উচ্চতর শিক্ষাগত যোগ্যতার অধিকারী চাকরিপ্রার্থীরাও এই পদ গুলির জন্য আবেদন করতে পারবেন। আপনাদের যোগ্যতা ও কাজের অভিজ্ঞতা অনুসারে আপনারা এখানে কাজ (Bandhan Bank Recruitment 2023) করতে পারবেন।

Ad

নিয়োগ প্রক্রিয়াঃ
কোন রকম লিখিত পরীক্ষা ব্যতীত আগ্রহী প্রার্থীদের বন্ধন ব্যাংকে নিয়োগ (Bandhan Bank Recruitment 2023) করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। প্রয়োজনীয় কাগজ পত্র জমা করার এক মাস বা দু মাসের মধ্যেই আপনাকে ফোন করে একটি নির্দিষ্ট দিনে ডাকা হবে ইন্টারভিউয়ের জন্য। কোথায় CV জমা দেবেন বা ফোন করে জানবেন, নীচে দেওয়া আছে। ট্রেনিং সেশনের পর জয়েনিং হবে।

কীভাবে আবেদন পত্র জমা করবেন?
আবেদন করার জন্য বয়স লাগবে ১৮ থেকে ৩২ বছরের মধ্যে। বেতন সর্বচ্চো ২২ হাজার। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষণের ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হয়েছে। আবেদন করতে হবে অনলাইনে ইমেল পাঠিয়ে। Email I’d : corporatehrdepartment7@gmail.com, Phone number: 8585834935/8420199830.

দ্বিতীয় প্রক্রিয়াঃ
চাকরির প্রার্থীদের এনসিএস অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে। এটি কেন্দ্র সরকারের একটি সংক্রান্ত ওয়েবসাইট। এরপর চাকরি প্রার্থীদের বন্ধন ব্যাংক (Bandhan Bank Recruitment 2023) লিংকটির উপর ক্লিক করতে হবে। তারপর অ্যাপ্লাই অনলাইন এ ক্লিক করে প্রয়োজনীয় তথ্য দিয়ে সম্পূর্ণ ফর্মটা পূরণ করতে হবে। সবশেষে ফর্মটি প্রিন্ট আউট করে রেখে দিতে হবে পরবর্তী কালের জন্য।

Swasthya Sathi (স্বাস্থ্য সাথী প্রকল্প)

কি কি ডকুমেন্টস লাগবে?
অবশ্যই মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, মাধ্যমিকের মার্কশিট, উচ্চ মাধ্যমিকের মার্কশিট, গ্র্যাজুয়েশন সার্টিফিকেট (যদি থাকে), আধার কার্ড, ভোটার কার্ড, প্যান কার্ড, পাসপোর্ট সাইজের ছবি, নিজের বায়োডাটা রাখতে হবে।

বেতনঃ
আগ্রহী প্রার্থীদের বন্ধন ব্যাংক এর এই পদগুলির জন্য নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে ১৫,৬০০/- টাকা থেকে ২৪,৫০০/- টাকা করে বেতন দেওয়া হবে (Bandhan Bank Recruitment 2023).

Salary Hike – সরকারি কর্মীদের বেতন বৃদ্ধি নিয়ে বড় খবর, সরকারের সিদ্ধান্তে খুশি সবাই।

সুযোগ সুবিধাঃ
সমস্ত ধরনের সরকারি ছুটি দেওয়ার সঙ্গে প্রতি সপ্তাহের চারটি রবিবার ও দুটি শনিবার অর্থাৎ প্রতি সপ্তাহের দ্বিতীয় ও চতুর্থ শনিবার করে ছুটি থাকবে। আবেদন করার শেষ তারিখ পরবর্তীকালে জানিয়ে দেওয়া হবে উল্লেখ্য ওয়েবসাইটে অথবা উপরের নম্বরে ফোন করুন (Bandhan Bank Recruitment 2023).

Safest Bank List in India – ভারতের 6টি নিরাপদ ব্যাংকের তালিকা প্রকাশ। এই ব্যাংকে টাকা রাখলে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(98) ""