চাকরির প্রস্তুতি

Bank of Baroda Recruitment – ব্যাংক অফ বরোদা তে স্নাতক পাশে প্রচুর পদে কর্মী নিয়োগ, মাসিক বেতন কত? জেনে নিন।

Adv

চাকরি করতে ইচ্ছুক Bank of Baroda Recruitment চলছে। তাহলে আপনার কাছে বড়োসড় সুযোগ আসতে চলেছে। দেশের নামকরা এই ব্যাংকে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। পুরুষ-মহিলা নির্বিশেষে আবেদন জানানো যাবে। অবশ্যই আবেদনকারীদের ভারতীয় নাগরিক হতে হবে। সম্প্রতি এই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাংক অফ বড়দার তরফে। এটি একটি বেসরকারি ব্যাংক। তবে গ্রাহক সংখ্যা নেহাতই কম নয়। গ্রাহকদের সুবিধার্থে প্রায়শই নিত্যনতুন সুবিধা প্রদান করে থাকে ব্যাংক কর্তৃপক্ষ। ব্যাংকে কর্মী নিয়োগের ক্ষেত্রে নিয়োগ পদের নাম, যোগ্যতা, নিয়োগ পদ্ধতি, আবেদন পদ্ধতি, আবেদনের শেষ তারিখ ইত্যাদি বিস্তারিতভাবে জানানো হয়েছে।

Bank of Baroda Recruitment তে আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে ক্লিক করুন।

Bank of Baroda Recruitment নিয়োগ পদের নাম-
ফিনান্সিয়াল লিটারেসি সেন্ট্রাল কাউন্সিলার।
আবেদনের যোগ্যতা-
সংশ্লিষ্ট পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীকে যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচার/ ভেটেরিনারি সায়েন্স/ সোশ্যাল সায়েন্স/ সাইকোলজি/ সোশ্যাল ওয়ার্ক বিষয়ে স্নাতক ডিগ্রি পাশ করতে হবে। এছাড়া কম্পিউটারে নলেজ থাকতে হবে। প্রাসঙ্গিক বিষয়ে কাজের অভিজ্ঞতার থাকতে হবে। স্থানীয় ভাষায় জানতে হবে।
বয়সসীমা-
আবেদনকারী প্রার্থীর বয়স সর্বোচ্চ ৬৫ বছরের মধ্যে হতে হবে।

Ad

সরকারি কর্মীদের জন্য দারুন খবর, 5 দিন বাদেই বাড়বে বেতন! কত বাড়বে?

মাসিক বেতন-
এই পদে নিযুক্ত কর্মীকে প্রতিমাসে ২৩,০০০ টাকা বেতন দেওয়া হবে। পাশাপাশি দেওয়া হবে অন্যান্য আর্থিক সুবিধাও।
Bank of Baroda Recruitment নিয়োগ পদ্ধতি-
আবেদনের পর আবেদনকারীর যোগ্যতার মূল্যায়ন, ইন্টারভিউতে প্রাপ্ত নম্বর এবং কম্পিউটার টেস্ট নেওয়া হবে। এই প্রক্রিয়ায় সফল হলে চূড়ান্ত প্রার্থী তালিকায় স্থান পাওয়া প্রার্থীদের নিয়োগপত্র দেওয়া হবে । উল্লেখ্য, নির্বাচিত প্রার্থীদের ব্যাংক অব বরোদার যে কোনও শাখায় (দেশের যেকোনো প্রান্তে) কাজ করতে হবে।।

আবেদন পদ্ধতি-
কেবলমাত্র অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। প্রথমে আবেদনকারীকে এই ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট ওপেনিং করতে হবে। লিংক নিচে দেওয়া হয়েছে। এরপর সেখান থেকে আবেদনপত্রের ফরম্যাট ডাউনলোড করতে হবে। আবেদনপত্রটি সঠিকভাবে করে নির্দিষ্ট দিন এবং সময়ের মধ্যে সংশ্লিষ্ট অফিসে ঠিকানায় পাঠাতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা-
The Regional Head, Bank of Baroda , Regional Office-Bengaluru North, 4th Floor, 41/2, Vijaya Towers, MG Road, Bangalore – 560001.

SC ST OBC বেকারদের Career Counselling ট্রেনিং দিয়ে চাকরি দিচ্ছে রাজ্য সরকার, পড়াশোনা জানা ছেলে মেয়েরা আজই আবেদন করুন।

আবেদনের শেষ তারিখ-
৩০ জুন, ২০২৩
এই সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিশিয়াল ওয়েবসাইট লিংকে ক্লিক করুন- www.bankofbaroda.in
চাকরি সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(106) ""