ট্রেন্ডিং

OYO Rooms – OYO রুমে যাওয়ার আগে কাঁপলরা সাবধান! এই নিয়ম না মানলে ঘোর বিপদ।

Adv

OYO Rooms আমাদের বা যেকোনো মানুষ যেখানেই ঘুরতে যাক বা হঠাত কোথাও কোন কারনে আটকে গেছে সেই মুহুর্তে থাকার জায়গা হিসেবে OYO রুম কেই বেছে নেয়। শীত, গ্রীষ্ম, বর্ষা এখন OYO রুমই ভরসা!! দূর দূরান্ত থেকে আশা সাধারন মানুষ যেমন OYO রুম বুক করে রাত্রে থাকার মত মাথার ছাদ পেয়ে যায় তেমন কিছু কিছু প্রেমিক যুগলের ও এই OYO রুম ভরসা হয়ে দাড়িয়েছিল আজেবাজে কাজ করার জন্যে।

OYO Rooms Latest News.

তবে সাধারণ মানুষেরা এই সকল OYO Rooms ভাড়া করে বাইরে এসে থাকার চিন্তা থেকে দূর হলেও যুগলরা এমন সব কাজকর্ম করছেন যার রীতিমতো অস্বস্তিকর পরিবেশ তৈরি করছে। বর্তমানে এমন বেশকিছু যুগল এইসব রুম বুক করে নিজেদের মধ্যে ঘনিষ্ঠভাবে মেশামেশির সেই সব মুহুর্ত ক্যামেরায় বন্দি করছে এবং সোশ্যাল মিডিয়াতে পোস্ট করছে। এছারা এইসব ভিডিও দিয়ে ব্ল্যাকমেল ও করছে অনেকে।

Ad

আর এইসব ঘটছে বেশিরভাগ OYO Rooms গুলোতে। আর এই পরিস্থিতি দিন দিন বাড়ার ফলে এবার কলকাতা পুলিশ নড়েচড়ে বসল। এই ধরনের কোনো ঘটনাই বরদাস্থ করা হবে না বলে জানা গেছে। ওয়ো রুম গুলিতে আগত অতিথিদের উদ্দেশ্যে এমনই বার্তা দিয়েছে কলকাতা পুলিশ (Kolkata Police). আর এই বার্তা এবং পদক্ষেপের ঘুম উড়েছে সেই সব ওয়ো অতিথিদের যারা এই ধরনের কার্যকলাপ করতে মত্ত।

Gold Rate Today (আজকের সোনার দাম)

সুত্রে থেকে জানা গেছে, খাস কলকাতাতেও OYO Rooms এর অপব্যবহার চলছে, চলছে হিউম্যান ট্রাফেকিং। এইসব পরিস্থিতিকে লাগাম টানতে নড়েচড়ে বসল কলকাতা পুলিশ আর OYO ব্র্যান্ড। OYO ব্র্যান্ড এর তরফ থেকে জানা গেছে তারা যেমন তাদের হোটেলে আগত অতিথিদের নিরাপত্তা দিতে প্রতিশ্রুতিবদ্ধ তেমন এই ধরনের অনৌতিক কাজকর্ম হলেই পুলিশকে জানাবে তারা। কেননা এই ধরনের অপরাধের জিরো টলারেন্স।

সোনা কেনার নিয়মে বড় পরিবর্তন। মোদী সরকারের নতুন নিয়ম। বিয়ের মরশুমে ভোগান্তি।

সম্প্রতি 30টির বেশ OYO Rooms ওপারেটোরদের নিয়ে একটি সেমিনার করা হয়েছে। সেখানে কলকাতা পুলিশ এর তরফ থেকে বলা হয়েচে বৈধ কাগজপত্র ছড়া কাউকেই রুম ভাড়া দেওয়া যাবে না। হোটেলে আসা প্রত্যেকটি ব্যক্তির রেকর্ড ভালো মত রাখতে হবে। হোটেলে এবং আশেপাশে থাকা সিসিটিভি ক্যামেরার রুটিন অনুযায়ী সংরক্ষণ ও নিয়মিত পর্যবেক্ষণ করতে হবে। এমনকি এই বিষয়টি নিয়ে নতুন করে চিন্তা ভাবনা করছেন OYO Rooms এর CEO বরুন জৈন বলেও জানা যাচ্ছে।
Written by Ananya Chakraborty.

পোস্ট অফিসের দুর্দান্ত স্কিম! বিনিয়োগ করলেই কয়েক মাসেই হবে টাকা ডবল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(98) ""