টেক নিউজ

Mini Air Conditioner – গরিব মানুষের এসি, মাত্র 2000 টাকায় হু হু করে ঠান্ডা হবে ঘর।

Adv

Mini Air Conditioner কোথা থেকে কিনবেন?

মার্চ মাস শেষ হতে এখনও অনেক দিন বাকি। তার মধ্যেই চাঁদি ফাটা রোদে অস্থির সাধারণ মানুষ। এর মধ্যে যদি Mini Air Conditioner পান? দিন দিন যে হারে তাপমাত্রা বাড়ছে, তাতে করে রাতের ঘুমোনোর সময়ও ফ্যান ছাড়া গতি থাকছে না। তাতেও যেন গরম কাটছে না। কিন্তু মধ্যবিত্তের তো AC কেনার সাধ থাকলেও সাধ্য থাকে না। মাসিক বেতনের অর্ধেকই সংসার এবং সন্তানের জন্য খরচ হয়ে যায়। আর বাকিটা সঞ্চিত থাকে ভবিষ্যতের জন্য। তাহলে উপায়।

গাড়ির চালকদের হাজার সমস্যার সমাধান মাত্র একবার 599 টাকা খরচেই, কিভাবে সুবিধা নিতে হবে?

এইজন্যই সাধারণ মানুষের সুবিধার্থে আনা হল পোর্টেবেল এয়ার কন্ডিশনার (AC). যার দাম শুনলে চমকে যাওয়ার জোগাড়। এমনিতে বাড়িতে AC আনতে হলে তার খরচ অনেকটাই। যা সকলের পক্ষে কেনা সম্ভব হয়ে ওঠে না। তাই অনেকেই গরম লাগলেও তা সহ্য করে নেন। এবার সেই দিন শেষ। কারণ এসে গেলো একেবারে সাধ্যের মধ্যে মিনি পোর্টেবেল এসি। হাজার হাজার টাকা খরচ করতে হবে না।

Ad

মাত্র ২,০০০ টাকার মধ্যেই এই এসি কিনতে পারবেন ক্রেতারা। মিনি হলেও ঘরের কোনা কোনা ঠান্ডা করবে এটি।
কত টাকা খরচ করতে হবে?
‘Wowobjects’ ব্রান্ডের এই এসিটি ক্রেতারা মাত্র ১৯৪৯ টাকা খরচ করলেই কিনতে পারবেন।

কিভাবে এই AC টি ব্যবহার করা যাবে?
প্রসঙ্গত, একটি AC এর দামের তুলনায় এই দাম অত্যন্তই কম। এর কারণ সম্প্রতি এই এসি কোম্পানিটি তাদের প্রোডাক্টে দিচ্ছে ৪৫ শতাংশ ছাড়। এটি একটি ইউনিক ডিভাইস, যেটি পোর্টেবেল হওয়ার দরুন যে কেউ নিজের সঙ্গে বহন করে যে কোনো স্থানে নিয়ে যেতে পারবেন। আর USB ডিভাইসের মাধ্যমে এই যন্ত্রে চার্জ পৌঁছবে। অর্থাৎ চার্জ দেওয়ার জন্য ওয়াল চার্জার বা ল্যাপটপের USB পোর্ট ব্যবহার করা যাবে।

এবার তাপমাত্রা যতই বাড়ুক না কেন গরম থেকে মুক্তি দেবে এই যন্ত্র। ঘরে এবং বাইরেও সমান তালে এটি গরম থেকে মুক্তি দিতে সক্ষম। আর চার্জ দেওয়ার ফলে তা দূরে বহণযোগ্য হয়ে যায়। অনেক সময় দেখা যায় রাস্তায় বেরোলে বা দূরে কোথাও ঘুরতে গেলে গাড়িতে অনেকক্ষন সময় লেগে যায়। যার ফলে গরমে হাঁসফাঁস অবস্থা হয় যাত্রীদের। তখন এই পোর্টেবেল মিনি এসি ব্যবহার করা যাবে।

10 টি সেরা ফেসবুক টিপস ও ট্রিকস যা সকলের জেনে রাখা প্রয়োজন।

আবার ঘরের লিভিং রুমে, রান্না ঘরে, ডাইনিং প্লেসেও রাখা যাবে এটি। তাই আপনিও যদি এই সুবিধা নিতে চান, তাহলে অফার থাকতে থাকতে কিনে ফেলুন এই পকেট ফ্রেন্ডলি মিনি এসিটি।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(99) ""