টেক নিউজ

Daddys road – গাড়ির চালকদের হাজার সমস্যার সমাধান মাত্র একবার 599 টাকা খরচেই, কিভাবে সুবিধা নিতে হবে?

Adv

যে কোনো জিনিস ব্যবহার করার পেছনে নির্দিষ্ট নিয়ম থাকে। তবে আজকে গাড়ি চালক এবং ব্যবহারকারীদের সুবিধার্থে এই প্রতিবেদন। Daddys road কি জানেন? আপনারও কি নিজস্ব গাড়ি রয়েছে? কিংবা চালান? তাহলে অবশ্যই পড়তে ভুলবেন না এই প্রতিবেদনটি। অনেক সময়ই শোনা যায়, গাড়ি চালক লাইসেন্স রিন্যুয়াল করতে ভুলে গেছেন। আবার অনেকে গাড়ির কাগজ ভুলে বাড়িতেই ফেলে আসেন। কিংবা দেখা যায় ইন্সুরেন্স বা পলিউশন সার্টিফিকেট নিয়ে ট্রাফিক গার্ডেদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন।

Daddys road জানেন কি?

এই সমস্যার সমাধানে এবার চালু হল একটি বিশেষ কিট। দামও খুব বেশি নয়। কিভাবে ব্যবহার করতে হবে? কি কি সুবিধা পাবেন? কিটটির নাম হল daddys road. এটি একটি অ্যাপ, যা স্টিকারের মাধ্যমে ব্যবহার করা যাবে। কারণ তাতে থাকবে একটি কিউআর কোড এবং টোল ফ্রি নম্বর।
কি কি সুবিধা পাবেন ব্যবহারকারী?

Ad

পশ্চিমবঙ্গে আরও 5 শহরে চালু জিও 5G পরিষেবা, কোন কোন এলাকায়, জেনে নিন।

১) গাড়ির মালিক সহজেই এটি ব্যবহার করে বীমা, দূষণ, লাইসেন্স, ট্যাক্স, ইত্যাদি রিন্যুয়াল করতে পারবেন। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার আগেই পাঠানো হবে অ্যালার্ট মেসেজ।
২) গাড়ি আরসি বুক, ইনস্যুরেন্স, লাইসেন্স ইত্যাদি প্রয়োজনীয় নথিপত্র নিরাপদে সংরক্ষণ করে রাখা যাবে। ভুলে গেলেও অসুবিধে হবে না।

৩) কখনো কোনো গাড়ি দুর্ঘটনার কবলে পড়লে গাড়িতে লাগানো কিউ আর কোড স্ক্যান করে গাড়ি চালকের পরিবার, পুলিশ ও হাসপাতালে অ্যালার্ট পাঠানো যাবে। সেক্ষেত্রে খবর দাতার নম্বর কেউ জানতে পারবে না।
৪) অনেক সময় পার্কিং লটের বাইরে গাড়ি পার্কিং করা হয়। এই কিট ব্যবহার করে এবং QR কোড স্ক্যান করে কোন গাড়িকে নির্দিষ্ট জায়গা থেকে সরানোর জন্য গাড়ির মালিককে বার্তা পাঠানো যাবে।
থাকবে আরও আকর্ষণীয় সুবিধা।

Daddys road কত টাকা খরচ করতে হবে?
আমরা অনেকেই অনেক সময় বিভিন্ন জায়গায় অপ্রয়োজনে টাকা খরচ করে ফেলি। কিন্তু বিশেষত মাত্র ৫৯৯ টাকার বিনিময়ে গাড়ির মালিকেরা এই কিটটি (daddys road) কিনতে পারবেন। তাও আবার একবারই কেবলমাত্র এই টাকা দিতে হবে।

ইতিমধ্যেই দেশের বিভিন্ন জায়গায় এই কিটটি কিনতে পাওয়া যাচ্ছে। সংবাদ মাধ্যম সূত্রে খবর, সম্প্রতি পশ্চিমবঙ্গে এই কিট বিক্রি শুরু হয়েছে। বীরভূম, বর্ধমান সহ রাজ্যের বহু জেলায় বিক্রি শুরু হয়েছে।
কিভাবে কিনতে পারবেন?
তার জন্য,
M/S S&S Traders এ যোগাযোগ করতে হবে।
(ফোন নম্বর- 9434181943, 7908034118) অথবা
M/S Sree Durga Traders
(Phone: 8972927400, 9635580405)

আধার কার্ডে এই আপডেট গুলি করা অত্যন্ত প্রয়োজনীয়, নইলে ভবিষ্যতে সমস্যা হতে পারে।

কিভাবে ব্যবহার করা যাবে?
daddys road-এর QR কোডটি স্কিন করার জন্য নতুন করে কোনো প্রকার অ্যাপ ইন্সটল করতে হবে না। ব্যবহারকারীর স্মার্টফোনের Google অ্যাপ ওপেন করে তাতে থাকা ক্যামেরায় তা স্ক্যান করা যাবে।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(104) ""