রোজগার

How To Win Lottery – লটারি জেতার সহজ উপায়, 1 বার জানতে পারলে আপনার পুরস্কার পাওয়া নিশ্চিত।

Adv

টাকার দরকার আমাদের সকলেরই, এই জন্য আমরা অনেকেই লটারি (How To Win Lottery) কেনার মাধ্যমে রোজগারের আশা করি। আমরা যত টাকাই পাইনা কেন আমাদের মনে হয় আরো পেলে ভালো হতো। কিন্তু এত টাকা কি করে পাওয়া যাবে? প্রশ্ন হলো এটাই। আমরা সকলেই টাকা রোজগারের জন্য বিভিন্ন ধরনের কাজ করে থাকি। কিন্তু রোজগারের এই টাকায় সবকিছু সামাল দেওয়া সম্ভব হয়ে ওঠেনা। এই কারণেই আজকে আমরা আপনাদের জানাতে চলেছি এমন কিছু গোপন উপায় যে গুলির মাধ্যমে আপনারা যত ইচ্ছে টাকা রোজগার করতে পারবেন।

How To Win Lottery In India.

আমরা সকলেই বিভিন্ন সময়ে লটারি (Buying Lottery) কেটে থাকি। কিন্তু এই লটারির টাকা জেতা হল সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার। গাদা গাদা লটারির টিকিট ক্রয় করেও অনেক সময় আমাদের খালি হাতে বাড়ি ফিরতে হয়। অপরদিকে দেখা যায় কোন ব্যক্তি দুটি বা তিনটি মাত্র টিকিট কিনেও সে জিতে গেছে লক্ষ লক্ষ টাকা (How To Win Lottery).

Ad

তখন স্বাভাবিকভাবেই আমাদের অত্যন্ত হতাশ হতে হয়, কিন্তু এবার এই হতাশার দিন শেষ। আজ আমরা আপনাদের কাছে ফাঁস করতে চলেছি এমন কিছু গোপন ট্রিক্স (Secret Lottery Tricks) যে গুলি জেনে রাখলে এরপর থেকে যতবারই লটারি কাটুন (How To Win Lottery) না কেন জিতবেন লক্ষাধিক টাকা। তাহলে চলুন আর অযথা কথা না বাড়িয়ে এই উপায় গুলি ধাপে ধাপে জেনে নিই।

লটারি জেতার (Lottery Winning Tricks) গুরুত্বপূর্ণ গোপন কৌশল সমূহ

প্রথমেই আমরা কথা বলব লটারির টিকিট নম্বর নিয়ে। আপনি যদি লটারি টিকিট কেনার প্রতি আগ্রহী হয়ে থাকেন এবং প্রায়শই লটারি কেটে থাকেন, কিন্তু এই ক্রমিক নম্বর সঠিকভাবে না চিনতে পারেন তাহলে হাজার হাজার টিকিট প্রতিদিন ক্রয় (How To Win Lottery) করলেও তাতে কোন লাভ হবে না। তাই সবার আগে দরকার সঠিক নম্বর চিনে ও দেখে টিকিট কেনা। তবেই পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে।

আমরা অনেক সময় লটারির টিকিট (Lottery Ticket Number) নাম্বারটি সঠিকভাবে যাচাই না করে এমন টিকিট ক্রয় করে নিই যার পুরস্কার মাত্র কিছুদিন আগেই বিতরণ করা হয়ে গেছে। এক্ষেত্রে কিন্তু সেই টিকিটগুলোর আর কোন পুরস্কার পাবার বর্তমানে আশা নেই। তাই এখন থেকে সাবধান হয়ে যান। বিগত বেশ কিছুদিনের লটারি রেজাল্ট চেক (Lottery Result Check) করে মিলিয়ে নিন সেই তালিকায় আপনার ক্রয় করা টিকিটের নাম্বারটি আছে নাকি। সেই সমস্ত টিকিটগুলি ছেড়ে দিয়ে শুধুমাত্র সেই টিকিটগুলোকেই ক্রয় করুন যেগুলির নম্বর নতুন।

বিগত বেশ কিছুদিনের লটারির যে রেজাল্ট গুলি আপনার কাছে রয়েছে সে গুলিকে আরো একবার ভালোভাবে যাচাই করুন। দেখে নিন যে ১ থেকে ৪ নম্বর সংখ্যার টিকিট বেশি খেলা হয়েছে নাকি ৫ থেকে ৯ নম্বর সংখ্যার (How To Win Lottery). যে টিকিটের খেলা বেশি হয়েছে সেই টিকিট বাদ দিয়ে অন্য টিকিটগুলি ক্রয় করুন। লটারি টিকিটের মধ্যে যে নম্বরের সিরিজ থাকে সেই নম্বরের সিরিজে ১ থেকে ৫ সংখ্যার সীমার টিকিট বেশি ক্রয় করুন। এতে লটারি জেতার সম্ভাবনা দ্বিগুণ হবে।

Gold Price Today (আজকের সোনার দাম)

টিকিটের নম্বর গুলো চলতি সপ্তাহের গত কয়েক দিনের সঙ্গে মিলিয়ে দেখুন। যেমন উদাহরণ দিয়ে বলা যাক আপনি যদি এক সপ্তাহের রবিবারের লটারি রেজাল্ট (How To Win Lottery) গভীরভাবে পর্যবেক্ষণ করেন এবং দেখতে পান যে রবিবার দিন ৫ থেকে ৯ সীমার টিকিটের খেলার পরিমাণ বেশি তাহলে আপনাকে বুঝতে হবে মঙ্গলবার দিন ১ থেকে ৪ সীমার টিকিট নিয়ে বেশি খেলা হয়েছে। এক্ষেত্রে আপনি পরের দিন যদি লটারি (Dear Lottery) কাটেন তাহলে এই বিষয়টি মাথায় রেখে টিকিট ক্রয় করবেন।

Jio Recharge Plan – ফ্রী অফার ফিরে এলো, সারা বছর কলিং, ডেটা আনলিমিটেড।

উপরোক্ত কথা গুলি মাথায় রেখে লটারির টিকিট (How To Win Lottery) যত বেশি ক্রয় করবেন তত বেশি পুরস্কার প্রাপ্তির সম্ভাবনাও বৃদ্ধি পাবে। চেষ্টা করুন যত বেশি সম্ভব তত বেশি সংখ্যায় সঠিক হতে পারে এমন টিকিট কেনার। আপনারা যদি চান তাহলে একটি নম্বর সিরিজের সমস্ত নম্বরের টিকিটগুলিকেই আপনারা ক্রয় করে নিতে পারেন। এতে আপনার পুরস্কার জেতার রেট আরো ১০ গুণ বৃদ্ধি পাবে।

B.ED ডিগ্রিধারীরা বসতে পারবেন না প্রাইমারি টেট পরীক্ষায়, জানিয়ে দিল সুপ্রিম কোর্ট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(97) ""