রোজগার

Lottery Ticket – এইভাবে লটারি টিকিট কিনে কোটিপতি হলেন বাংলার যুবক। লটারি জেতার গোপন টেকনিক জেনে নিন।

Adv

বর্তমানে দেশের প্রতিটি রাজ্যের কোনো না কোনো অংশে মানুষ লটারি (Dear Lottery Ticket) কেটে কোটিপতি হচ্ছে। এখন এই লটারি কেটে কোটিপতি হওয়ার এখন আর নতুন কিছু না। তবে লটারিতে (Lottery) কোটি টাকা জিতে সবাইকে খবরের শিরোনামে আসতে দেখা যায় না। খবরের শিরোনামে তারাই ওঠে যাদের কাছে কোটি টাকা তো দুরের কথা লাখ টাকাও স্বপ্ন!!

Lottery Ticket Buying Tips In Bengali.

ঠিক এমনই একজনের কথা আজকে আপনাদের বলব যিনি লটারি (Lottery Ticket) জিতে এখন রাতারাতি কোটিপতি। এই 30 টাকার লটারি কেটে কোটিপতি হয়েচে বাঁকুড়ার এক ব্যক্তি যার নাম রাবণ বাউরি। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। এই রাবণ বাউরির বাড়ি বাঁকুড়ার (Bankura) খাতরা রাধামোহনপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরেই রাজমিস্ত্রি হিসেবে কাজ করার পাশাপাশি Lottery Ticket কাটেন প্রতিদিন।

Ad

তবে এই 30 টাকার লটারি যে এক ঘন্টার মধ্যে তার ভাগ্য এভাবে ঘুরিয়ে দেবে তা তিনি কল্পনাও করতে পারেননি। তার এই স্বপ্ন পূরণ হয় রবিবার সন্ধ্যায়। রাবণ বাউরি জানিয়েছেন, তিনি প্রতিদিনের মত রবিবার রাজমিস্ত্রির কাজ সেরে বাড়ি ফেরার সময় খরবন মোড়ে 30 টাকার লটারি কেটেছিলেন। আর এর ঠিক 1 ঘন্টার মধ্যেই জানা যায় লটারির (Lottery Ticket) প্রথম পুরস্কার তিনি জিতেছেন।

আর প্রথম পুরস্কার হিসেবে তিনি জিতেছেন 1 কোটি টাকা। যার কাছ থেকে রাবণ বাউরি Lottery Ticket কেটেছিলেন তিনি জানিয়েছেন, এর আগে অনেকবার ছোট ছোট পুরস্কার লাগলেও কখনো এমন বড় পুরস্কার লাগেনি রাবণ বাউরির। আর এদিকে এত বড় অঙ্কের টাকা জেতার ল্হবর পেয়ে রাবণ বাউরি আগেই সময় নষ্ট না করে থানায় পৌছে যান।

সেখানে গিয়ে তিনি পরবর্তী কি পদক্ষেপ নেবেন সেই সম্পর্কে পুলিশের সাথে কথা বলেন এবং নিজের সুরক্ষার জন্য থানায় থেকে যান। কেননা এত বড় অঙ্কের টাকা জেতার পরে তিনি নিজের বাড়িতে থাকাটা সুরক্ষিত বলে মনে করেননি। এতো বড় অঙ্কের টাকা জিতে নিজেও স্তম্ভিত হয়ে গিয়েছেন। তিনি এই এক কোটি টাকা নিয়ে কি করবেন তা জানাতে গিয়ে নিজে হতভম্ব হয়ে পরেন (Lottery Ticket).

Holiday List (পশ্চিমবঙ্গে টানা ছুটি)

তবে তিনি এখন 2 টো স্বপ্ন দেখছেন একটি ভালো মনের মত বাড়ির এবং ছেলে মেয়েদের পড়াশোনা। বর্তমানে তার লক্ষ্য এই দুটি বিষয়ে বলে জানিয়েছেন তিনি। আর বাকি টাকা কি করেবেন তা নিয়ে ভবিষ্যৎে ভাববেন। আর নিজের ওপরে বিশ্বাস রেখে Lottery Ticket কিনলে অবশ্যই টাকা জেতা সম্ভব সেটাও তিনি জানিয়েছেন বাকি সকলকে।

মহিলাদের 5 লক্ষ টাকার সুবিধা দিচ্ছে কেন্দ্র সরকার। এই প্রকল্পে কিভাবে আবেদন করবেন।

কিন্তু আপনারা এই লটারি কেনার আগে সকল দিন বিবেচনা করে নিয়ে তবেই এগবেন। DailySearch এর পক্ষ থেকে কাউকে লটারির টিকিট কেনার জন্য উৎসাহিত করা হচ্ছে না। এই খবর সম্পূর্ণ শিক্ষাগত দিক বিচার করে প্রচারিত করা হয়েছে। আর এই সম্পর্কে আপনাদের মত নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য।
Written by Ananya Chakraborty.

স্টেট ব্যাংকে একাউন্ট থাকলেই লাখ টাকা দিচ্ছে স্টেট ব্যাংক। আধার কার্ড ব্যাংক একাউন্ট লিংক থাকলে 5 মিনিটে পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(105) ""