রোজগার

Lottery Winning – লটারি জেতার নতুন ফর্মুলা। এই ফর্মুলা মেনে টিকিট কিনলেই পুরস্কার পাওয়া নিশ্চিত।

Adv

লটারি কাটার প্রচলন প্রায় সব দেশেই আছে। আর লটারি জেতার (Lottery Winning) জন্য অনেক ধরণের পদ্ধতি সম্পর্কেও অনেকেই জানতে চান বা খোঁজ করে থাকেন। কিন্তু আবার অনেক মানুষের মত অনুসারে লটারি (Lottery) হল সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার! কিন্তু কর্ম না করলে ভাগ্য কোন দিনই সাথ দেয়না এটাও সত্যি। কিন্তু আজকে আমরা কিছু লটারি জেতার নিয়ম সম্পর্কে জেনে নিতে চলেছি।

Lottery Winning Formula For Win Money.

সঠিক নিয়ম না মানার জন্য কেউ কোটি টাকার মালিক হচ্ছেন আবার কেউ হেরে যাচ্ছেন। তবে এবার লটারি জেতার (Lottery Winning) অভিনব কৌশল বেড় করছেন দুই গণিতবিদ ডেভিড স্টেওয়ার্ট ও ডেভিড ক্রশিং। ম্যাঞ্চেস্টার বিশ্ববিদ্যালয় এর অধ্যাপক তারা। তারা দেখিয়েছেন কমপক্ষে কোটি কাটলে লটারি জেতার নিশ্চয়তা থাকে। তারা দাবী করেন 27টি লটারি কাটলে পুরস্কার নিশ্চিত।

Ad

শর্ট পদ্ধতিতে টাকা রোজগারের আশায় বহু মানুষ প্রতিদিন প্রচুর লটারি (Lottery Winning) কাটেন। শুধু পশ্চিমবঙ্গ বা ভারত নয় বাইরের দেশেও লটারি কাটার চল আছে। কিন্তু দিনের পো দিন লটারি কাটলেও পুরস্কার জেতার ভাগ্য সবার হয় না। কিন্তু লন্ডনের দুই গণিতবিদ লটারি জেতার একতি অভিনব পদ্ধতি আবিষ্কার করেছে। এই নিয়ম মেনে চললে পুরস্কার নিশ্চত (Lottery Winning).

ব্রিটেনের ন্যাশনাল লটারি জেতার উঅঅয বেড় করেছেন সেই দেশের দুই গণিতবিদ ডেভিড স্টেওয়ার্ড ও ডেভিড ক্রশিং। তারা ম্যাঞ্চেস্টার বিশ্ববিদ্যালয় এর অধ্যাপক তারা। তারা বলেছেন কমপক্ষে কোটি টাকার লটারি কাটলে জেতার সম্ভবনা থাকে। তাদের দাবী 27টি লটারি কাটলে (Lottery Winning) পুরস্কার জেতা নিশ্চিত। সারে 4 কোটি সম্ভাবনার মধ্যে 27টি টিকিট কেটেই বাজিমাত করার সম্ভব বলে দাবী তাদের।

ATM Card (এটিএম কার্ড)

এই বিষয়ে আই দুই গণিতবিদ বলেছেন, UK এর ন্যাশনাল লটারিতে 6টি আলাদা নম্বর থাকে। 1 থেকে 59 এর মধ্যে সে গুলো থাকে। সেই সংখ্যা গুলোর মধ্যে 6টি সংখ্যা বেছে নেওয়া হয়। পুরস্কার জিততে হলে 6 টি সংখ্যার মধ্যে 2 টি সংখ্যা মিলতে হয়। আমরা দেখেছি 4.5 কোটির মধ্যে 27 টি টিকিট একটি পুরস্কার জেতার সম্ভবনা দিতে পারে (Lottery Winning).

টাকার দরকার হলেই আধার কার্ড থাকলে পাবেন 5 লাখ। এইভাবে আবেদন করুন।

কিন্তু 26টি টিকিটে এই নিশ্চয়তা দেওয়া সম্ভব নয়। তবে নম্বর এর মধ্যে কন 27টি নম্বর বেছে নেবেন তার ও কৈশল আছে। সেই বিশেষ কৈশল মেনে লটারি কাটলে আপনার লটারি জেতা নিশ্চিত। কিন্তু আপনারা সব সময় একটা জিনিস মনে রাখবেন যে এই ধরণের লটারি কেনা যেন আপনাদের নেশায় রূপান্তরিত না হয়ে যায়। সেই জন্য আপনারা বিচক্ষণ হয়ে তবেই সকল সিদ্ধান্ত নেবেন।
Written by Ananya Chakraborty.

বাড়ি বানানোর জন্য 30 লাখ টাকা দিচ্ছে স্টেট ব্যাংক। আধার কার্ড থাকলে আবেদন করুন। EMI কত?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(106) ""