ব্যাবসা

Earn Money Online – মোবাইল এই অ্যাপগুলি থাকলেই কেল্লাফতে, মাসে পরিশ্রম ছাড়াই রোজগার হবে 60000 টাকা।

Adv

চাকরি বা ব্যবসা করে টাকা উপার্জন নয়। বরং কম পরিশ্রমের কাজ করেই টাকা রোজগার করতে ইচ্ছুক থাকোন অনেকে। তবে সেই স্বপ্ন কী পূরণ করা সম্ভব? Earn Money Online steps গুলি জেনে নিন। এই প্রশ্নও সাধারণভাবে মাথায় আসে। জানিয়ে রাখি, দিনে মাত্র কয়েক ঘন্টায় হাজার হাজার টাকা উপার্জন করতে পারবেন, তাও আবার কঠোর পরিশ্রম ছাড়াই। মাসের শেষে বাড়িতে বসেই আয় হবে ৬০ হাজার টাকা। ভাবছেন এও সম্ভব নাকি? হ্যাঁ, সবই সম্ভব। শুধুমাত্র নিজের কাছে একটা স্মার্ট ফোন থাকলেই হবে।

Earn Money Online check out this ideas.

সবাই জানেন, আজকাল স্মার্টফোনের মাধ্যমে যেকোনো কাজ সেরে ফেলা খুবই সহজ। যেকোনো প্রশ্ন লিখে সার্চ বাটনে ক্লিক করলেই ঝটপট উউটর এসে হাজির হবে। মাত্র কয়েকটি অ্যাপের মাধ্যমেই টাকা রোজগার করতে পারবেন। তাহলে অ্যাপগুলি সম্পর্কে জেনে নিই চলুন।

Ad

১) Earn Money Online with Yumchek-
আজকাল বাইরে ঘুরতে বের হয়ে রেস্তোরাঁতে খাবার খাওয়া কোনো বড় ব্যাপার নয়। ঘুরতে ঘুরতে খিদে পেলে একটা ভালো রেস্টুরেন্টের খোঁজ করে ঢুকে রান্নার স্বাদ নেওয়া যায়। আর এইভাবেই টাকাও রোজগার করা যায়। Yumchek এমন একটি অ্যাপ, যেটির মাধ্যমে বিল পে করলেই ক্যাশব্যাক পাওয়া যায়। তবে অ্যাপটি নিজের মোবাইলে রাখতে হবে। পাশাপাশি এই অ্যাপের মাধ্যমে ভালো মানের রেস্টুরেন্টের খোঁজও সহজেই পাওয়া যাবে।

২) Earn Money Online with Slidejoy-
এই অ্যাপটি মাধ্যমে ফোনের লকস্ক্রিনের বদলে একটি বিজ্ঞাপন সংক্রান্ত কন্টেন্ট শো করা হয়। যতগুলি বিজ্ঞাপন দেখবেন, তার উপর ভিত্তি করে টাকা একাউন্টে জমা হবে। তবে এই টাকা ক্যারট রূপে পাঠানো হয়।

৩) Earn Money Online with CrownIt-
রেঁস্তোরা, স্পা এর পরিষেবা অনেকেই নিয়ে থাকেন। সেক্ষেত্রে বিল পেমেন্টের সময়ও মোবাইল এই অ্যাপটি থাকলে ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে। এরপর নিজের পছন্দমতো পরিষেবা নেওয়ার সময় এই ক্যাশ ব্যাকের পয়সা ব্যবহার করা যাবে।

অভিনব পদ্ধতিতে বাড়ির ছাদে এই ব্যবসা করুন, লাখ লাখ টাকা আয় হবে।

৪) Earn Money Online with Foap-
ফটোগ্রাফির প্রতি শখ থাকলে অর্থাৎ ছবি তুলতে ভালোবাসলে এই অ্যাপের মাধ্যমে সহজেই টাকা উপার্জন করতে পারবেন। ছবি প্রতি ৩০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। তারজন্য প্রথমে অ্যাপ ওপেন করে একটি ফ্রি অ্যাকাউন্ট তৈরী করতে হবে। মোবাইলের গ্যালারিতে থাকা ছবিগুলি আপলোড করতে হবে। যে সকল গ্রাহকেরা যেই ছবি দেখে আগ্রহী হবেন, ছবি কেনার প্রস্তাব দেবেন। এরপর সেগুলি বিক্রির মাধ্যমে টাকা পাওয়া যাবে।

৫) Earn Money Online with Keettoo-
রং বেরঙের বিজ্ঞাপন দেখতে পছন্দ করেন অনেকেই। এই বিজ্ঞাপন থেকেই রোজগার করা যাবে। এই অ্যাপটি মোবাইলে থাকলে বিজ্ঞাপন দেখেই আয় করা যাবে। প্রতিটি বিজ্ঞাপন দেখলে ১ টাকা করে পাওয়া যাবে। পরে সেই টাকা পেটিএম বা অন্য কোনো মানি অ্যাপের মাধ্যমে ব্যাংক অ্যাকাউন্টে ট্রান্সফার করা যাবে।

৬) প্যানেল স্টেশন (Panel Station)-
এটি একটি সার্ভে অ্যাপ। মূলত এই অ্যাপের মাধ্যমে বিভিন্ন সার্ভে বা সমীক্ষার একাধিক ফর্ম দেওয়া হবে। আর সেই ফর্মগুলি নির্দিষ্ট সময়ের মধ্যে পূরণ করতে হবে। একটি সমীক্ষার ফর্ম ফিল-আপ করার জন্য ৩০ সেকেন্ড থেকে ১০ মিনিট সময় দেওয়া হয়ে থাকে। অনেক ক্ষেত্রে একটু বেশি সময়ও লাগতে পারে।

রাজ্যে প্রচুর রেশন ডিলার নিয়োগ, লাইসেন্স পেলেই মালামাল।

তবে সমীক্ষার ফর্মটি পূরণ করার পর টাকা পাঠানো হবে। অবশ্য সেখান থেকে কিছু টাকা আবার কমিশন হিসেবেও কেটে নেবে প্যানেল স্টেশন। এই অ্যাপের মাধ্যমে এক দিনে ২,০০০ টাকা রোজগার করা সম্ভব। অর্থাৎ মাস গেলে ৬০,০০০ টাকা পর্যন্ত রোজগার করা যাবে।
এই সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(108) ""