ট্রেন্ডিং

Flipkart – ফ্লিপকার্ট অ্যাপ থাকলে 10 লক্ষ টাকা পাবেন? আসল খবর জানুন।

Adv

ফ্লিপকার্ট (Flipkart) সম্পর্কে আমরা সকলেই জানি। এইটি আমাদের দেশের অনলাইন শপিং অ্যাপ গুলির মধ্যে অন্যতম। আর এর মাধ্যমে দেশের সকল প্রান্তের মানুষেরা নিজেদের পছন্দের জিনিস এক ক্লিকে সরাসরি নিজেদের বাড়ির দরজার সামনে পেয়ে যায়। আপনারা জানেন ফ্লিপকার্টে শুধুমাত্র শপিং করা যায়। কিন্তু Flipkart এর মাধ্যমে আরও কিছু কাজ করা যায় যা অনেকেই জানেন না।

How To Get Flipkart Loan Upto 10 Lakh Rupees.

Flipkart এখন দারুন অফার দিচ্ছে। যেখানে আপনারা 2 ঘন্টার মধ্যে 10 লক্ষ টাকা পর্যন্ত পেতে পারবেন। এই কথা শুনে আপনিও ভাবছেন কিভাবে পাবেন টাকা? জেনে নিন বিস্তারিত। এমন অনেক মানুষ আছে যারা ব্যবসা বা অন্য কোনো কারনে লোন এর জন্য অনেক জায়গায় ঘুরছে কিন্তু লোন না পেয়ে নিরাশ হয়ে ফেরে। এবার আর সেই সমস্যা তে পড়তে হবে না এবার Flipkart নিয়ে এসেছে Instant Loan Offer.

Ad

Flipkart এর এই লোন পেতে আপনাকে কিছু ধাপ মেনে চলতে হবে। তাহলেই আপনি মোটা টাকার লোনে পেতে পারবেন। এর জন্য আপনাকে লিচু ধাপ মেনে চলতে হবে সেগুলো জেনে নিন। এর জন্যে আপনাকে ফোন Flipkart App Download করতে হবে যদি App ইনস্টল করা না থাকে তাহলে। এরপরে App ওপেন করতে হবে।
তারপরে সেখানে Personal Loan Section এ যান।

এবার সেখানে আপনাকে KYC করতে হবে। KYC করার জন্য আপনাকে আপনার মোবাইল নম্বর দিতে হবে। তারপরে আপনার ফোন একতি OTP আসবে সেটি লিখতে হবে। এবার লোন নেওয়ার জন্য প্যান কার্ড ও জন্মের তারিখের বিবরন দিতে হবে। এরপরে AXIS BANK তার KYC প্রক্রিয়াটি সম্পন্ন করবে। এই লোন পেতে 2 ঘন্টা সময় লাগবে। KYC ঠিকমত হয়ে গেলে 2 থেকে 12 ঘন্টার মধ্যে আপনার টাকা ঢুকে যাবে।

Savings Account (সেভিংস একাউন্ট)

কিন্তু যেহেতু আপনাকে Axis Bank এর সঙ্গে অংশীদারিত্বে এই লোন দেওয়া হচ্ছে। এর জন্য আপনাকে লোন নেওয়ার জন্য কাগজপত্র করতে হবে। এছাড়াও, আপনার কাজ এবং ঋণ বা লোন সম্পর্কে কিছু প্রাথমিক বিবরণ আপনার কাছ থেকে নেওয়া হবে। এটি হবে এক ধরনের ব্যক্তিগত ঋণ। Flipkart এর অফার কর এই লোন এর উপরে 12.5% হারে সুদ দিতে হবে। এছাড়াও আপনি 60 টি EMI এর মাধ্যমেও লোনটি পরিশোধ করতে পারবেন।

বকেয়া ভাতা নিয়ে নতুন বছরেই সুখবর? সরকারি কর্মীদের আশা বৃদ্ধি।

তাই যারা এই লোন নিটে চাইছেন নিতে পারেন। তবে আপনি নিজের বিচার বুদ্ধি দিয়ে বিবেচনা করে তারপরে লোন নেবেন। আর আপনারা এই সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য ফ্লিপকার্টের হেল্পলাইন নাম্বারে ফোন করে বা আক্সিস ব্যাংক এর যে কোন ব্রাঞ্চে গিয়ে জেনে নিতে পারবেন। আর সকল কিছুর হিসাব করে নিয়ে আপনারা এই লোন নেবেন এবং পুরো হিসাব জেনে নেবেন।
Written by Ananya Chakraborty.

বাইকে টক্কর দিতে বাজারে আসতে চলেছে নতুন ই স্কুটার। ফিচার, মাইলেজ, দাম শুনলে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(100) ""