সোনার দাম

Gold Price – সোনার দাম ফের কমলো, দাম বৃদ্ধির আগে ইচ্ছে মত কিনে নিন।

Adv

বাংলা পঞ্জিকার মতে ভাদ্র মাসে কোনো শুভ কাজ করা হয় না। আর এই জন্য Gold Price বা সোনার দাম বেস কিছু দিন ধরে ধীরে ধীরে অনেকটাই কমছে। সেই কারনে সোনার দোকান এও ভিড় বাড়ছে ক্রেতাদের। তাও এমন অনেকেই আছে যারা সোনা কিনে রাখতে চান ভবিষ্যতের জন্য। কেউ আবার অন্য দরকারেও সোনা কিনে রাখেন, আবার অনেকে ব্যবসার জন্য সোনা (Gold Investment) কেনেন। তাই শুভমাস ছাড়াও অন্য সময়তেও সোনার দামের (Gold Price) উপর সবারই নজর থাকে।

Gold Price New Rate Update.

এই দ্রব্য মুল্য বৃদ্ধির বাজারে যখন সব জিনিস এর দাম বেশি তখন গত শনিবার ও রবিবারে সোনার দাম কিছুটা স্থিতিশীল ছিল। আর গতকাল রবিবার ছুটির দিন ও সোনার বাজার (Gold Price) একই ছিল।কলকাতার বাজারে 22 ক্যারেট (22 Carat Gold) এবং 24 ক্যারেট (24 Carat Gold) সোনার দাম স্থিতিশীল ছিল। রূপার দাম ও এইদিন কিছুটা কম ছিল। এখন দেখে নেই সোনা রুপা কেনার জন্য সুসময় কিনা। একনজরে দেখে নেওয়া যাক আজকের সোনা ও রূপার দাম (Gold And Silver Price).

Ad

আজ কলকাতায় সোনার দাম (Gold Price In Kolkata) প্রতি 10 গ্রাম 24 ক্যারেট সোনার দাম 59,070 টাকা যেখানে বিগত কিছু দিনের তুলনায় ৫০ টাকা দাম বৃদ্ধি পেয়েছে। প্রতি 10 গ্রাম 22 ক্যারেট সোনার দাম 54,100 টাকা। গতকাল কলকাতায় সোনার রবিবার প্রতি 10 গ্রাম 24 ক্যারেট সোনার দাম 59,020 টাকা। প্রতি 10 গ্রাম 22 ক্যারেট সোনার দাম 54,100 টাকা।আজ কলকাতায় রুপোর দাম সোমবার প্রতি কেজি রূপার দাম 73,330 টাকা

Google (গুগেল)

অতএব বোঝাই যাচ্চে যে গতকাল আর আজকে সোনা ও রুপোর দাম (Gold Price) প্রায় অপরিবর্তিত আছে। শনিবার এর তুলনায় গতকাল ও আজ সোনা ও রুপোর দাম কম আছে। প্রসঙ্গত রবিবার বিশ্ব বাজারে সামান্য বৃদ্ধি পাচ্ছে সোনার দাম (Gold Price). গত শনিবার যেখানে ১ ট্রয় আউন্স স্পট গোল্ডের দাম ছিল বাজারে ১৮৮৯.৫০ মার্কিন ডলার।

Investment Tips – LIC না Mutual Fund, কোনটায় বিনিয়োগে আপনার বেশি লাভ দেখুন।

রবিবার তা সামান্য বেড়ে হয়েছিল ১৯১৩.৫০ মার্কিন ডলার। এর প্রভাব দেশীয় বাজারে স্পষ্ট ভাবেই দেখা যায়নি। কারণ দেশীয় বাজারে গত রবিবার ও আজ সোনার দাম রয়েছে স্থিতিশীল অবস্থায়। কিন্তু অনেক বিশেষজ্ঞদের মত অনুসারে কলকাতায় ৫০ টাকা করে দাম বৃদ্ধি পেয়েছে এবং এই দাম ভবিষ্যতে আরও বাড়বে। তাই দাম বাড়ার আগে আপনারা এই সোনালি ধাতু (Gold) কিনে রাখতে পারেন।

Jadavpur Ragging Case – অবশেষে র‍্যাগিং বন্ধে কড়া পদক্ষেপ রাজ‍্য সরকারের, কলেজ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(101) ""