সোনার দাম

Gold Price – সোনার দাম ফের কমলো, বিয়ের মরশুমের আগে সস্তায় কিনে নিন।

Adv

সোনার দাম বা Gold Price নিয়ে এখন অনেক মানুষেরই অনেক কৌতূহল আছে, আর বিশেষ করে মহিলাদের। কিন্তু এখনো জমি বাড়ির মতো সোনা (Gold) বিনিয়োগের এক অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। আর এই জন্য অনেকেই এখন এই সোনার গয়নায় বা সোনার বাট কিনে বিনিয়োগ করে থাকেন। অগ্রহায়ণ মাস পড়ে গেছে। আর অগ্রহায়ণ মাস মানেই বিয়ের মাস। এই মাসে বিয়ে পর পর আছে। তবে বিয়ের মাস মানেই সব জিনিস এর দাম মোটামুটি বাড়বে।

Gold Price Today.

শাকসব্জি থেকে শুরু করে সোনা রূপো। আর বাঙালি হিন্দু বিয়ের সাজ মানেই সোনার গহনা যা ছাড়া বিয়ে অসম্পুর্ন। বিয়ের কনে থেকে শুরু করে বিয়ে বাড়ির প্রত্যেকের সাজ এর জন্যে হোক বা গিফ্ট এর জন্যে সোনা রূপো কিনে থাকেন। তাই বিয়ের মরশুমে সোনা রূপার দামের (Gold Price) উপর নজর থাকে সবার। কিন্তু সোনা রুপোর দাম দিন দিন পাল্লা দিয়ে যত বেড়ে চলেছে তাতে মধ্যবিত্তদের পক্ষে সোনা কেনা দুষ্কর।

Ad

তাই বিয়ের মরশুমে সোনা রুপোর দাম (Gold Price) কমলে সস্তির নিশ্বাস ফেলতে পারে সাধারন মানুষ। চলুন এক নজরে জেনে নিন আজকের সোনা রুপোর দাম আজ 20 শে নভেম্বর সোমবার কলকাতায় সোনার দাম (Gold Price Today Kolkata) 10 গ্রাম 24 ক্যারেট সোনার দাম 61690 টাকা। 10 গ্রাম 22 ক্যারেট সোনার দাম 56550 টাকা।
আজকের রুপোর দাম।

Lottery Winning Tips (লটারি জেতার টিপস)

1 কেজি রুপোর বাটের দাম 73550 টাকা। 1 কেজি খুচরা রুপা 73650 টাকা। গতকাল 19 শে নভেম্বর 2023 রবিবার সোনার দাম (Gold Price) 10 গ্রাম 24 ক্যারেট সোনার দাম 61690 টাকা। 10 গ্রাম 22 ক্যারেট সোনার দাম (22 Carat Gold) 56550 টাকা। গতকাল রুপোর দাম 1 কেজি রূপার বাটের দাম 73550 টাকা। 1 কেজি খুচরা রূপার দাম 73650 টাকা। গতকাল আর আজকের সোনা ও রুপোর দাম সামান্য পরিবর্তিত হয়েছে।

Ration Card – রেশন গ্রাহকেরা রান্নার গ্যাস পাবে 450 টাকায়, বড় ঘোষণা করলো রাজ্য সরকার।

কিন্তু এখন এই কম দাম থাকার মধ্যেই আপনারা নিজেদের ছেলে বা মেয়েদের জন্য কম দামে সোনার গয়না কিনে রাখতে পারবেন। এছাড়াও এই বিয়ের মরশুম চলাকালীন এই দাম অনেক বেশি থাকবে বলে মনে করা হচ্ছে। সেই জন্য আপনারা এখন দরাদরি করার মাধ্যমে এই সকল গয়না অনেকটাই কম দামের মধ্যে কিনে নিতে পারবেন। আর এই দাম সদা পরিবর্তিত হয়, সেই জন্য আপনারা জেনে নিয়ে তবেই কিনবেন।
Written by Ananya Chakraborty.

এই মুহুর্তে শিক্ষকদের বেতন বৃদ্ধি সম্ভব নয়, সাফ জানিয়ে দিলো রাজ্য সরকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(104) ""