সোনার দাম

Gold Price Today – সোনার দাম আরও কমলো, কলকাতায় 24 ক্যারেটের নতুন দাম দেখুন।

Adv

সোনার প্রতি সকলের আকর্ষণ চিরদিনের, আর এর দাম (Gold Price Today) চিরদিনই আকাশ ছোঁয়া। সামনেই আসছে বাঙালিদের বড় পূজা দুর্গাপুজা তারপরে লক্ষ্মী পুজো, ধনতেরস, দীপাবলি। এই সব উৎসবের মরশুমে সোনা কেনার হিড়িক অনেকটাই বেড়ে যায়। তবে সোনার দাম যে হারে বাড়ছে তাতে সাধারন মধ্যবিত্ত দের সোনা কিনতে হিমসিম খেতে হচ্ছে। সোনার দাম ওঠানামা হতেই থাকছে।

Gold Price Today Details.

তবে গত তিন দিন ধরে সোনার দাম অপরিবর্তিত আছে। আজ সোনার দাম (Gold Price Today) কেমন থাকবে? বাড়বে, কমবে নাকি অপরিবর্তিত থাকবে? আপনাদের কি মনে হয়? এখন বাঙালি মতে ভাদ্রমাস চলছে, আর এই মাসে তেমন কোন শুভ কাজ করা হয়না বাঙালিদের তরফে। মূলত বিয়ে বাড়িতে এই সোনার ব্যবহার বেশি হয়ে থাকে।

Ad

আর এখন যেহেতু বিয়ের মরশুম নেই এই জন্য সোনার গয়না অনেকেই কিনছেন কম। এই জন্যও এই দাম (Gold Price Today) অনেকটাই কমের দিকে আছে। সেপ্টেম্বরের শুরুতেই এই দামে খুব একটা বৃদ্ধি এখনো পর্যন্ত লক্ষ করা যাচ্ছে না। এই কারণের জন্য আপনারা চাইলে ভবিষ্যতের জন্য নিজেদের সামর্থ্য মত এই ধাতু কিনে রাখতে পারবেন।

আজ বুধবার (06/09/23) সোনার দাম (GOLD PRICE) কলকাতা এ 24 ক্যারেট সোনার বাটের দাম ছিল প্রতি 10 গ্রামে 60160 টাকা। 24 ক্যারেট খুচরা সোনার দাম ছিল 6016 টাকা। ওই দিন 22 ক্যারেট হলমার্ক সোনার গহনার দাম ছিল 5725 টাকা। গতকাল সোনার দাম (Gold Price Today), কলকাতা এ 24 ক্যারেট সোনার বাটের দাম ছিল প্রতি গ্রামে 5985 টাকা।

DA News (বকেয়া ডিএ নিয়ে বড় খবর)

24 ক্যারেট খুচরা সোনার দাম ছিল 6015 টাকা। ওই দিন 22 ক্যারেট হলমার্ক সোনার গহনার দাম ছিল 5720 টাকা। গত সোমবারের তুলনায় আজ সোনার দাম 50 টাকা বেড়েছে। আজ রুপোর দাম (SILVER PRICE), রুপোর দাম প্রতি কেজিতে 73850 টাকা এবং খুচরা রুপোর দাম 73950 টাকা, আগে রূপার দাম (SILVER PRICE).

WBBPE Primary TET – 2017 সাল থেকে নিয়োগ পাওয়া 32000 প্রাথমিক শিক্ষকের চাকরি বাতিল মামলার রায় ঘোষণা। আদালতের নির্দেশ।

রুপোর দাম প্রতি কেজিতে 73950 টাকা এবং খুচরা রুপোর দাম 74050 টাকা। গত কালের থেকে আজ রূপার দাম 100 টাকা কমেছে। এই দাম প্রতিদিন পরিবর্তিত হতে থাকে, তাই আপনারা যে কোন ধরণের গয়না কেনার আগে সকল দাম (Gold Price Today) সম্পর্কে জেনে নিয়ে কিনবেন। নইলে হয়তো আপনাদের থেকে বেশি টাকা নিয়ে নেওয়া হতে পারে।

Bank Notes – পশ্চিমবঙ্গবাসীদের জন্য 2000 টাকার নোট নিয়ে নবান্নের নির্দেশ। সকলের জানা উচিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(93) ""