সোনার দাম

Gold Rate Today – সোনা কেনার সুবর্ণ সুযোগ পুজোর আগে। কলকাতায় আরও দাম কমলো।

Adv

গত কয়েক দিনে সোনার দাম (Gold Rate Today) অনেকটাই কমেছে। পুজোর আগেও সোনার দাম কমবে বলে অনেকে মনে করছেন। তবে পুজোর আগে যদি সোনার দাম কমে তাহলে সাধারন মানুষ সোনা রুপো কিনতে পরবে। স্বর্ণকে শুধুমাত্র তার শোভাময় মূল্যের জন্যই নয় বরং একটি নিরাপদ বিনিয়োগের হাতিয়ার হিসেবেও দেখা হয়। কিন্তু সোনার দাম, দেশীয় এবং সেই সাথে আন্তর্জাতিক কারণ গুলির উপর নির্ভর করে নিয়মিতভাবে ওঠানামা করতে থাকে।

Gold Rate Today In India.

সোনার দাম (Gold Rate Today) প্রতিদিনই বদলাচ্ছে । সোনার দাম নানা কারনে বদলাতে থাকে। বিশেষজ্ঞদের মতে আন্তর্জাতিক বাজার, মুদ্রার দাম, মুদ্রাস্ফীতি, কেন্দ্রীয় ব্যাঙ্কের সোনার পরিমাণ, সুদের হার, জুয়েলারি বাজার, ভৌগলিক পরিস্থিতি ইত্যাদি। এই সব সোনার দামকে প্রভাবিত করে। আজ কেমন থাকবে সোনার দাম চলুন জেনে নেওয়া যাক।

Ad

আজ 6 ই সেপ্টেম্বর সোনার দাম, প্রতি 10 গ্রাম 24 ক্যারেট সোনার বাটের দাম (24 Carat Gold Rate Today) 56160 টাকা। প্রতি 10 গ্রাম 22 ক্যারেট সোনার দাম 52400 টাকা। আজকের কলকাতায় রুপোর দাম, আজ 1 কেজি রূপার দাম 70700 টাকা। গত কাল সোনার দাম ছিল, প্রতি 10 গ্রাম 24 ক্যারেট সোনার বাটের দাম 57370 টাকা। প্রতি 10 গ্রাম 22 ক্যারেট সোনার দাম 52590 টাকা।

Holiday List (পশ্চিমবঙ্গে ছুটির তালিকা)

গতকাল কলকাতায় রুপোর দাম, গত কাল 1 কেজি রুপোর দাম ছিল 70700 টাকা। কিন্তু আমাদের রাজ্যের যতই উৎসব এগিয়ে আসছে ততই এই দাম (Gold Rate Today) কিছুটা হলেও বৃদ্ধি পাচ্ছে এবং অনেকেই মনে করছেন যে এই দাম কম থাকার সময়েই সকলের উচিত নিজেদের সামর্থ্য ও পছন্দ অনুসারে এই সোনালি ধাতু কিনে রাখা।

Ration Items List – বেড়ে গেল রেশনের পরিমাণ, মাসের শুরুতে কত পরিমাণ বেশি পাবেন। পুরো তালিকা দেখুন।

নইলে ভবিষ্যতে এই দাম (Gold Rate Today) বৃদ্ধি হলে অনেকেরই পকেটে টান পরতে পারে। কারণ এই উৎসবের মরশুম শেষ হলেই আমাদের রাজ্যে বিয়ের মরশুম শুরু হয়ে যাবে। আর এই মরশুমে সকলেই নিজেদের ছেলে মেয়েদের সোনার গয়নায় (Gold Ornaments) ভরিয়ে দিতে চান। আর এই ইচ্ছে যদি আপনারও থাকে তাহলে আর দেরি না করে আজই গয়না তৈরির অর্ডার দিন তাড়াতাড়ি।

যেসমস্ত টোটো আর রাস্তায় চলবে না। তালিকা দেখে নিন। রাস্তার পারমিট পেতে কি করতে হবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(98) ""