সোনার দাম

Gold Rate Today – সোনার দাম একধাক্কায় পাল্টে গেল, কলকাতায় টানা 4 দিন দাম কম থাকবে।

Adv

সোনার দাম বা Gold Rate Today প্রায় রোজই বদল হচ্ছে আমাদের রাজ্যে ও দেশে। আর এই সম্পর্কে জানার জন্য সকল মানুষের উৎসাহ চরমে থাকে। অগ্রহায়ণ মাস পড়ে গেছে, শীতের আমেজ মোটামুটি শুরু হয়ে গিয়েছে। আর এই মাসেই বিয়ের ধুম বেশি। গরম কালের তুলনায় শীতকালেই বিয়ে হয় বেশি। আর বিয়ে মানেই প্রচুর খরচ তার মধ্যে সব থেকে বেশি লাগে গহনাতে, সোনার গহনা ছাড়া বাঙালি বাড়িতে বিয়ে হয় না।

Gold Rate Today Latest Update.

বিয়ের মরশুম শুরু হতেই পাত্র পাত্রীর জন্য সোনার গহনা কেনা হোক আর গিফ্ট করাই হোক সোনা রুপা কিনতে দোকানে দোকানে ভিড় শুরু হয়ে যায়। শুধু যে বিয়ের মরশুম সোনা কিনতে ভিড় হয় তা নয় বাঙালিরা যে কোনো অনুষ্ঠানে সোনা রূপো কিনে থাকে। কিন্তু সোনার রুপোর দাম দিন দিন যত বেড়ে যাচ্চে তাতে মধ্যবিত্তদের পক্ষে কেনা দুষ্কর। কিন্তু কয়েকদিন ধরে সোনার দাম বা Gold Rate Today একটু কম আছে।

Ad

আজ কেমন থাকবে সোনার রুপোর দাম জেনে নিন। বাড়বে নাকি কমবে? দেখে নিন। আজকে মঙ্গলবার 21 শে নভেম্বর সোনার দাম (Gold Rate Today) 10 গ্রাম 24 ক্যারেট পাকা সোনার বাট 61640 টাকা। 10 গ্রাম 24 ক্যারেট খুচরা সোনার দাম 61750 টাকা। 10 গ্রাম 22 ক্যারেট হলমার্ক সোনার গহনার দাম 56500 টাকা। আজ রূপার দাম (Silver Price): 1 কেজি রুপোর বাটের দাম 73200 টাকা। 1 কেজি খুচরা রুপোর দাম 73300 টাকা।

Ration Card (রেশন কার্ড আপডেট)

গতকাল সোমবার 20 শে নভেম্বর সোনার দাম (Gold Rate Today ) 10 গ্রাম 24 ক্যারেট পাকা সোনার বাট 61500 টাকা। 10 গ্রাম 24 ক্যারেট খুচরা সোনার দাম 61800 টাকা। 10 গ্রাম 22 ক্যারেট হলমার্ক সোনার গহনার দাম 58750 টাকা। আজ রূপার দাম 1 কেজি রুপোর বাটের দাম 73550 টাকা। 1 কেজি খুচরা রুপোর দাম 73650 টাকা। গত কালের তুলনায় আজ সোনার দাম কমেছে। দাম কমেছে 50 টাকা, আর তার সাথে রুপোর দামও কমেছে।

Lottery Winning Tips – লটারি জেতার নিয়ম জেনে টিকিট কিনুন, পুরস্কার পাওয়া আরও সহজ হবে।

রুপোর দাম কমেছে 350 টাকা। আজ সোনা রুপোর দাম (Gold Rate Today) কিছুটা কম আছে তাই যারা আজ বিয়ের জন্য গয়না কিনতে চান তারা কিনে ফেলতে পারেন। কিন্তু মনে রাখবেন এই দামের সঙ্গে GST আলাদাভাবে যোগ করা হয়, সেই জন্য এই দাম আরও বৃদ্ধি পাবে। সেই জন্য আপনারা কেনার আগে এই দাম জেনে নিয়ে তবেই কিনবেন। আর এই দাম আগামী বিয়ের মরশুমে বাড়তে চলেছে বলেই অনেকে মনে করছে।
Written by Ananya Chakraborty.

পিছিয়ে যাবে পশ্চিমবঙ্গের মাধ্যমিক পরীক্ষা! টেস্ট পরীক্ষার মধ্যেই বড় খবর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(99) ""