টেলিকম

JIO – জিওর সকল গ্রাহকদের জন্য নতুন ঘোষণা করলেন মুকেশ আম্বানি, কোটি কোটি মানুষের রিচার্জের খরচ কমবে।

Adv

দেশের সকল JIO গ্রাহকদের জন্য এবারে আরও নতুন কিছু ঘোষণা করা হল সংস্থার তরফে। এখন বর্তমানে প্রায় ৪৩ কোটির বেশি গ্রাহক রয়েছে জিওর সমগ্র দেশে। আর এই বিপুল সংখ্যক নাগরিকদের জন্য সময়ে সময়ে কোম্পানির তরফে অনেক নতুন নতুন প্ল্যান নিয়ে আসা হয়। কিন্তু এবারে উৎসবের মরশুমের মধ্যে এমন কয়েকটি প্ল্যান JIO নিয়ে এসেছে যার মাধ্যমে সকল গ্রাহকদের টাকা অনেকটাই সাশ্রয় হবে।

JIO Sim Card Holders Get More New Benefits.

আপনার কী JIO গ্রাহকদের মধ্যে একজন? তাহলে আপনি পাবেন দারুন অফার। সব টেলিকম সংস্থা একে ওপরের সাথে জোর টক্কর দিয়েই চলছে। Airtel, VI, BSNL ও JIO এর মধ্যে বর্তমানে দেশের টপ টেলিকম সংস্থা জিও। এমনিতেই সমস্ত রিচার্জ প্ল্যান গুলোর দাম বাড়িয়েছে সব টেলিকম সংস্থা গুলো। তাই এরই মাঝে গ্রাহকদের দারুন সব অফার দিয়ে মন কিনেছেন আম্বানি সংস্থা জিও।

Ad

আর জিও এর গ্রাহকরা সব সময় অপেক্ষা করে থাকে কখন নতুন নতুন অফার নিয়ে হাজির হবে জিও। কিছুদিন আগেই দুর্গাপূজা শেষ হলো, আর সামনেই দীপাবলি আর এই উৎসবের মরশুমে জিও দারুন অফার দেবে না তা হতেই পারে না। JIO তাদের গ্রাহকদের জন্যে নতুন নতুন অফার দিয়ে রিচার্জ প্লান নিয়ে এসেছে। এই অফার গুলো নিলে আপনারা ফ্রিতে নেটফ্লিক্স সাবস্ক্রিপশনের (Netflix Subscription) সুবিধা পাবেন।

এছাড়াও আরও অনেক সুবিধা পাবেন। জিও এই অফারে থাকছে অনেক সুবিধা যা শুনলে আপনি খুব খুশি হবেন। যারা নেটফ্লিক্স ব্যবহার করেন তাদের জন্যে একেবারে বাম্পার খবর। এইবারের অফার এ থাকছে বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন। জিও দুইটি প্লান এনেছেন যেখানে এই সুবিধা পাওয়া যাবে। কী কী সেই প্লান চলুন জেনে নিন।

Life Certificate (লাইফ সার্টিফিকেট)

জিও 1499 প্ল্যান আর এই রিচার্জ প্ল্যানটি বৈধতা থাকবে 84 দিন। এছাড়াও 3GB ডেটা অর্থাৎ 84 দিনে মোট 252 GB ডেটা পাবেন, Unlimited Caling, প্রতিদিন 100 তো SMS, আর Unlimited 5G ডেটা চালানোর সুবিধা পাবেন। আর এর সঙ্গে প্রধান যে সুবিধা থাকছে তা হলো ফ্রী নেটফ্লিক্স সাবস্ক্রিপশন। এছাড়াও পাবেন Jio tv, Jio cinema, আর Jio Cloud এর সুবিধা।

Dearness Allowance – পশ্চিমবঙ্গের বকেয়া DA নিয়ে বড় খবর, সরকারি কর্মীদের অপেক্ষার অবসান।

জিও 1099 প্ল্যান এই রিচার্জ প্ল্যানটি কিনতে খরচ পরবে 1099 টাকা। এই প্ল্যানটিরও বৈধতা পাবেন 84 দিন। এছাড়াও 2 GB ডেটা মানে 84 দিনে মোট 168 GB ডেটা পাবেন, Unlimited Call, 100 SMS এর সুবিধা পাবেন। এর সাথে যে মুল সুবিধা থাকছে তা হলো নেটফ্লিক্স সাবস্ক্রিপশন। এই প্ল্যানগুলো উপভোগ করতে চাইলে এখুনি রিচার্জ করুন। আরও বিস্তারিত জানতে হলে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনারা দেখে নিতে পারবেন।
Written by Ananya Chakraborty.

Ration items List – নভেম্বর মাসে কোন রেশন কার্ডে কি কি রেশন মিলবে? দেখে নিন সম্পুর্ন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(104) ""