ট্রেন্ডিং

ইন্ডিয়ান অয়েল তার সকল গ্রাহককে দিচ্ছে ৫০ টাকার পেট্রোল বিনামূল্যে

Adv

সমগ্র ভারতের সাধারণ নাগরিকরা নিত্য প্রয়োজনীয় জিনিসগুলির মূল্যবৃদ্ধির কারণে রীতিমতো চিন্তায় পড়েছেন। অন্যান্য নিত্য প্রয়োজনীয় জিনিসের পাশাপাশি একইভাবে দাম বেড়েছে পেট্রোল এবং ডিজেলেরও। যার ফলে ঘরে-বাইরে একই সাথে সামলে উঠতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে ভারতীয় জনগণকে। তবে এবারে ভারতবাসীর জন্য রয়েছে এক দারুণ সুখবর। এই মূল্যবৃদ্ধির বাজারে ভারতীয় নাগরিকরা চাইলেই ৫০ টাকার পেট্রোল কিংবা ডিজেল পেয়ে যেতে পারেন একেবারে বিনামূল্যে।

আজ্ঞে হ্যাঁ, এমনটাই জানা গিয়েছে বিভিন্ন সূত্রের খবর মারফত। বিভিন্ন রিপোর্ট অনুসারে আরও জানা গিয়েছে যে, সমগ্র দেশের বিভিন্ন প্রান্তে অবস্থিত ইন্ডিয়ান অয়েলের পেট্রোল পাম্পগুলি থেকে গ্রাহকরা এই অফারের সুবিধা নিতে পারবেন। তবে এই অফারের সুবিধা নিতে গেলে গ্রাহকদের ফোন পে কিংবা গুগল পে অথবা পেটিএম-এর শরণাপন্ন হতে হবে। গ্রাহকরা ফোন পে কিংবা গুগল পে অথবা পেটিএম-এর মারফত IOCL XTRAREWARDS -এ রেজিস্ট্রেশনের মাধ্যমে এই অফারটি সুবিধা নিতে পারবেন।

Ad

প্রসঙ্গত উল্লেখ্য, IOCL XTRAREWARDS হলো ইন্ডিয়ান অয়েলের তরফে কার্যকরী একটি লয়ালিটি প্রোগ্রাম। এই প্রোগ্রামের মাধ্যমে দেশব্যাপী গ্রাহকদের ইন্ডিয়ান অয়েল-এর থেকে পেট্রোল, ডিজেলের মতো জ্বালানি কেনার উপরে পয়েন্ট দেওয়া হয়ে থাকে এবং গ্রাহকরা এই পয়েন্ট ব্যবহারের মাধ্যমে ব্যালেন্স কিংবা টাকা পেয়ে থাকেন।

প্রধানমন্ত্রী কিষাণ যোজনা নিয়ে বড়ো আপডেট কেন্দ্রের। বাড়তে চলেছে প্রকল্পের টাকা।

চলুন তবে জেনে নেওয়া যাক ফোন পে, গুগল পে অথবা পেটিএম-এর মাধ্যমে কিভাবে আপনারা এই অফারটি কার্যকর করতে পারবেন:-
ফোন পে থেকে এই অফারটি অ্যাক্টিভ করার জন্য যেকোনো গ্রাহককে সর্বপ্রথম তার ফোন পে-এর প্রোফাইলে যেতে হবে। এরপর view all payment methods অপশনটিতে ক্লিক করতে হবে। পরবর্তীতে উক্ত পেজে থাকা IOCL XTRAREWARDS Link now অপশনে আপনাকে ক্লিক করতে হবে। এরপর আপনাকে রেজিস্ট্রেশনের প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে এবং আপনার এলাকার পিন কোডটি সঠিকভাবে লিখতে হবে। রেজিস্ট্রেশন-এর প্রক্রিয়াটি সম্পন্ন হওয়ার পরই আপনার XTRAREWARDS অ্যাকাউন্টে ৫০ টাকা ট্রান্সফার করা হবে। এরপর আপনি যেকোনো পেট্রোল পাম্পে গিয়ে এই টাকার বিনিময়ে পেট্রোল সংগ্রহ করতে পারবেন।

পেটিএম-এর মাধ্যমে এই অফারটি কার্যকরী করার ক্ষেত্রে আপনাকে প্রথমে পেটিএম অ্যাপটিতে গিয়ে Search অপশনে ক্লিক করে IOCL লিখতে হবে। এরপর আপনার সামনে services এর অধীনে IOCL XTRAREWARDS নামক যে অপশনটি আসবে তাতে ক্লিক করে এনরোল অপশনটিতে ক্লিক করতে হবে। পরবর্তীতে আপনাকে আপনার নাম, জন্মতারিখ এবং আপনার এলাকার পিন কোডের মাধ্যমে রেজিস্ট্রেশনের প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে এবং তারপরই আপনি ৫০ টাকা পেয়ে যাবেন, যার মাধ্যমে আপনি যেকোনো পেট্রোল পাম্প থেকে পেট্রোল কিংবা ডিজেল কিনতে পারবেন।

উচ্চ মাধ্যমিক পাশে CRPF Recruitment 2023

গুগল পে-এর মাধ্যমে রেজিস্ট্রেশনের ক্ষেত্রে আপনাকে প্রথমেই গুগল পে অ্যাপটিতে যেতে হবে এবং একেবারে নিচের দিকে থাকা Offers অপশনে ক্লিক করতে হবে। এই অপশনটিতে ক্লিক করলেই আপনার সামনে অনেকগুলি অফার আসবে যার মধ্যে থেকে আপনাকে ইন্ডিয়ান অয়েল-এর অফারটি বেছে নিতে হবে। পরবর্তীতে আপনাকে XtraRewards এর অধীনে আপনার নাম, আপনার এলাকার পিন কোড এবং জন্ম তারিখের মাধ্যমে রেজিস্ট্রেশনের প্রক্রিয়াটি সম্পন্ন করতে হবে। এই পদ্ধতিতে রেজিস্ট্রেশনের প্রক্রিয়াটি সম্পন্ন করলেই আপনি আপনার ওয়ালেটে ৫০ টাকার ব্যালেন্স পেয়ে যাবেন, যার মাধ্যমে আপনি ইন্ডিয়ান অয়েলের যেকোনো পেট্রোল পাম্প থেকে পেট্রোল কিনতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(92) ""