টেলিকম

AIRTEL 5G Plan – ভারতের 5G মার্কেট দখল করতে নয়া রিচার্জ প্ল্যান আনল এয়ারটেল।

Adv

দেশের প্রথমসারির বেসরকারি টেলিকম সংস্থা এয়ারটেল এর তরফে AIRTEL 5G Plan লঞ্চ করা হয়েছে। এছাড়াও দেশের সকল বেসরকারি টেলিকম সংস্থা একে অপর কে জোর টক্কর দিয়ে যাচ্চে। Jio, Airtel, VI প্রতিদিনই নতুন নতুন সমস্ত প্ল্যান (Airtel Recharge Plan) নিয়ে আসে গ্রাহকদের জন্য। এয়ারটেল নিজের 5g (Airtel 5G) পরিষেবার মান বাড়াচ্চে। শুধু তাই না নিজের গ্রাহকদের জন্য সবচেয়ে কম মূল্যের রিচার্জ প্ল্যান অফার করছে এয়ারটেল।

AIRTEL 5G Plan Benefits In India.

কোন সময় নতুন প্ল্যান আবার কোন সময় পুরনো প্ল্যান কে নতুন করে সাজিয়ে বাজারে নিয়ে আসে। এই মুহুর্তে ভারতে 20 কোটির বেশি মানুষ এয়ারটেল এর দুর্দান্ত সুবিধা গ্রহণ করছেন এবং প্রতিদিন অন্তর এই সংখ্যা আরও বৃদ্ধি পাচ্ছে। আর এখন সকল গ্রাহকরা 4G ছেড়ে AIRTEL 5G Plan এর দিকে অগ্রসর হচ্ছেন।

Ad

আর এই কারণের জন্য জিও (JIO) কে টক্কর দিতে বিগত দিনে একাধিক Prepaid ও Postpaid প্ল্যান এনেছে এয়ারটেল। পাশপাশি এটাও শোনা যাচ্চে যে গ্রাহকদের জন্য সস্তায় প্ল্যান (AIRTEL 5G Plan) নিয়ে আসার পরিকল্পনা অনেক দিন ধরেই করছে। তার একটাই উদ্দেশ্য ARPU (Average Revenue Per User) ব্যবহারকারী প্রতি গড় আয় বাড়ানো। আর এতে নাকি সংস্থার আয় ভালো বেড়েছে।

এই মুহুর্তে এয়ারটেল আর ARPU 200 টাকা, যা দেশের টেলিকম সেক্টরে সর্বাধিক। তাই এয়ারটেল এইবার গ্রাহকদের জন্যে 100 টাকার কমে এক প্ল্যান (AIRTEL 5G Plan) নিয়ে এসেছে। এই প্ল্যান এ গ্রাহকদের শুধু 99 টাকা খরচ করতে হবে এবং এর মাধ্যমে তাতে মিলবে Unlimited Internet Data এর সুবিধার সঙ্গে আরও অনেক কিছু।

এয়ারটেল এই দুর্দান্ত প্ল্যানটি ইন্টারনেট প্রেমিদের জন্য অফার করেছে। এই 99 টাকার রিচার্জ এ আপনি শুধু High Speed ইন্টারনেট ব্যবহার করার সুবিধা পাবেন। কল বা SMS করার সুবিধা পাবেন না। তবে এই প্ল্যান এর বৈধতা থাকবে 1 দিন মানে 24 ঘন্টা। এই 99 টাকার প্ল্যান এ আপনি 30 GB নেট ব্যবহার করার সুযোগ পাবেন।

Gold Rate (সোনার দাম)

আর আপনার ফোন যদি 5G Mobile থাকে (AIRTEL 5G Plan) তাহলে আপনি Unlimited নেট ব্যবহার করার সুযোগ পাবেন। এই প্ল্যানটির সুবিধা হলো চালু প্ল্যান এর ডাটা কোটা শেষ হয়ে গেলে এই প্ল্যানটি চালু হয়ে যাবে। আপনাদের জেনে রাখা জরুরি যে এইটি একটি ব্যাকআপ প্ল্যান হিসাবে কাজ করবে এবং আপনার মাসিক প্ল্যান শেষ হয়ে গেলেও আপনি ইন্টারনেট এর ব্যবহার করতে পারবেন।

Government Subsidy Loan – আধার কার্ড থাকলেই 3 লাখ টাকা দিচ্ছে সরকার, কিভাবে পাবেন? সঠিক জেনে নিন।

যে সমস্ত শহরে 5G পরিষেবা চালু আছে সেখানে Airtel Truly Unlimited প্ল্যান এর লাভ তুলতে পারলেও যেখানে 5G পরিষেবা চালু হয়নি সেখানে Unlimited Internet পরিষেবা পৌছে দিতে এই ব্যবস্থা। তাই আর দেরি না করে ঝটপট এই প্ল্যান এর সুবিধা উপভোগ করুন। এই AIRTEL 5G Plan আপনারা অনলাইন বা অফলাইন দুই পদ্ধতিতেই করতে পারবেন।

Indian Currency – 2000 টাকার নোট বাতিলের পর আবার নোট বাতিল। ভোটের আগে নতুন চাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(105) ""