টেলিকম

Jio এর দুর্দান্ত প্ল্যান, জলের দামে মিলবে 1 বছরের ভ্যালিডিটির সঙ্গে ডেটা আনলিমিটেড কলিং ও অন্যান্য সুবিধাও।

Adv

Jio মোবাইল রিচার্জ গ্রাহকদের জন্য সুখবর। এবার থেকে আর বেশি টাকা দিয়ে রিচার্জ করার প্রয়োজন নেই। রিচার্জ প্ল্যানের দাম বাড়ার সঙ্গে সঙ্গে মাসের খরচ থেকে বাড়তি খরচ করাটা, যেন সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এই কারণে গ্রাহকদেরই সমস্যায় পড়তে হয়। তাই সাধারণ মানুষের কথা মাথায় রেখে জিও গ্রাহকদের জন্য নিয়ে এলো দুর্দান্ত রিচার্জ প্ল্যান। যা হার মানাবে বাকি সকল টেলিকম সংস্থাকেও। ১ বছরের জন্য স্বল্প দামে পাওয়া যাবে ইন্টারনেট থেকে আনলিমিটেড কলিং, SMS এবং একাধিক সুবিধা। কত টাকা খরচ করতে হবে?

Jio রিচার্জ প্ল্যান গুলি দেখে নিন।

জিও এর ৮৯৫ টাকার রিচার্জ প্ল্যান-
এই প্ল্যানে গ্রাহকেরা পাবেন মোট ২৪ জিবি ডেটা। অর্থাৎ ২৮ দিনের হিসেবে মোট ২ জিবি করে ডেটা ব্যবহার করা যাবে। এছাড়া পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং দৈনিক ৫০টি SMS এর সুবিধা থাকছে এই প্ল্যানে। পাশাপাশি Jio TV, Cinema, Jio সিকিউরিটির মতো অ্যাপের সাবস্ক্রিপশনের সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি ১২ মাস অর্থাৎ ১ বছর।

Ad

UPI এর মাধ্যমে যত খুশি টাকা পাঠান দিতে হবে না বাড়তি 1 টাকাও, কীভাবে? দেখুন পদ্ধতি।

উল্লেখ্য, এই প্ল্যান কেবলমাত্র জিও ফোন ব্যাবহারকারীরাই উপভোগ করতে পাবেন। জিও ফোন ব্যবহারকারীদের জন্য ১০০ টাকার কমে দুর্দান্ত প্ল্যান-
জিও ফোনের ৭৫ টাকার রিচার্জ প্ল্যান-
এই প্ল্যানে গ্রাহকেরা পাবেন দৈনিক ১০০ এমবি ডেটার সুবিধা। এছাড়া অতিরিক্ত এমবি ডেটার সুবিধাও মিলবে। অর্থাৎ মোট ২.৫ জিবি ডেটা পাওয়া যাবে। প্রতিদিনের ডেটার কোটা শেষ হয়ে গেলে স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং এবং ৫০ টি SMS পাঠানোর সুযোগও মিলবে। প্ল্যান ভ্যালিডিটি ২৩ দিন।

জিও ফোনের ৯১ টাকার রিচার্জ প্ল্যান- এই প্ল্যানে গ্রাহকেরা পাবেন দৈনিক ১০০ এমবি ডেটার সুবিধা। এছাড়া অতিরিক্ত এমবি ডেটার সুবিধাও মিলবে। অর্থাৎ মোট ৩ জিবি ডেটা পাওয়া যাবে। প্রতিদিনের ডেটার কোটা শেষ হয়ে গেলে স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং এবং ৫০ টি SMS পাঠানোর সুযোগও মিলবে। এছাড়া সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে। সেই তালিকায় রয়েছে JioTV, Cinema, Security এবং JioCloud ইত্যাদির মতো অ্যাপগুলি। প্ল্যান ভ্যালিডিটি ২৮ দিন।

জিও এর ১৪৯ টাকার রিচার্জ প্ল্যান-
দৈনিক ১ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। গ্রাহকেরা JioTV, Cinema,Security এবংCloud-সহ Jio-র বিভিন্ন অ্যাপে অ্যাক্সেসও পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ২০ দিন।

দেশের সকল মোবাইল গ্রাহকদের জন্য নতুন নিয়ম, না মানলে বিপদ হলে সরকার দায়ী থাকবে না।

জিও এর ১৭৯ টাকার টাকার রিচার্জ প্ল্যান-
দৈনিক ১ জিবি ডেটা। পাশাপাশি আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা। গ্রাহকেরা JioTV, Cinema, Security এবং Cloud-সহ জিও অ্যাপের অ্যাক্সেসও পাবেন। প্ল্যান ভ্যালিডিটি ২৪ দিন।
রিচার্জ সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(83) ""