টেলিকম

Mobile Recharge Plan – আনলিমিটেড মোবাইল রিচার্জ প্ল্যান, অল্প খরচে 3 মাসের বৈধতা।

Adv

দেশের বড় বড় টেলিকম সংস্থা গুলো একের পর এক Mobile Recharge Plan নিয়ে হাজির হয়েছে। রিলায়েন্স জিও (JIO) এবং এয়ারটেল (Airtel) একে অপরকে জোড় টক্কর দিয়ে যাচ্ছে। কোন সময় এয়ারটেল তাদের গ্রাহকদের জন্যে বাম্পার অফার দিয়ে রিচার্জ প্লান নিয়ে আসে আবার কোন সময় জিও। আবার এদের অনেক রিচার্জ প্ল্যান গুলোতে দেখা যায় যে কিছু কিছু রিচার্জ প্ল্যান গুলোর দাম এক কিন্তু সে গুলোতে সুবিধার মধ্যে পার্থক্য রয়েছে।

Mobile Recharge Plan With Unlimited Benefits.

যেমন দেখুন বর্তমানে জিও এর 296 টাকার একটি রিচার্জ প্ল্যান আছে যেটিতে ডেইলি ডাটা লিমিট নেই, এমনকি এটিতে Unlimited Calling এর সুবিধাও আছে। এদিকে এয়ারটেল এরও 296 টাকার Mobile Recharge Plan আছে। তবে এখন প্রশ্ন হচ্ছে এই দুই টেলিকম সংস্থার প্লান দুটোর মধ্যে সুবিধার পার্থক্য কতটা? এয়ারটেল নাকি জিও কে দিচ্ছে বেশি সুবিধা? জেনে নিন।

Ad

JIO 296 Mobile Recharge Plan
জিও এর এই 296 এর প্ল্যানটিতে 30 দিনের বৈধতা আছে। এই প্লানটি রিচার্জ করলে গ্রাহকরা এতে কোনো ডেইলি ডেটা লিমিট পাবেন না, এতে পাবেন 25 GB ডেটা। এছাড়াও এটি তে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং ও রোজ 100 টি SMS এর সুবিধা পাবেন। সাথে থাকবে Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud এর মতো প্ল্যাটফর্মের অ্যাক্সেস। এমনকি এতে আনলিমিটেড 5G ডেটাও পাওয়া যাবে।

DA Hike (বকেয়া মহার্ঘ ভাতা বৃদ্ধি)

Airtel 296 Mobile Recharge Plan
এয়ারটেল এর এই প্ল্যানটিতেও জিও এর মতই কোন ডেইলি ডেটা লিমিট নেই এবং 25 GB ডেটা পাবেন। আর unlimited call ও 100 টি sms এর সুবিধা পাবেন। এয়ারটেল এর এই রিচার্জ প্লানের ও মেয়াদ 30 দিন। এসব ছাড়াও এতে আনলিমিটেড 5G ডেটাও পাবেন। আবার এর সাথে থাকে Apollo 24/7 Circle এর ফ্রি অ্যাক্সেস, ফ্রি Hello tune এবং Wynk Music এর সাবস্ক্রিপশনের বেনিফিট।

সেভিংস একাউন্টে সুদের হার পরিবর্তন, নতুন হিসাব জানুন।

কার Mobile Recharge Plan বেশি সুবিধা আপনারা দেখেই বুঝতে পারছেন এই দুই কোম্পানির Mobile Recharge Plan দুটোতে কোন পার্থক্য নেই দুটোর সুবিধা এক। শুধুমাত্র দুটোর মধ্যে একটু পার্থক্য আছে যে এখানে জিও তার নিজের সংস্থার অ্যাপের কম্প্লিমেন্টরি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে, আর সেখানে এয়ারটেল তাদের গ্রাহকদের জন্যে অন্যান্য প্রয়োজনীয় অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। তাই কোন টেলিকম সংস্থার প্ল্যান বেশি ভালো তা বলাটা মুশকিল।
Written by Ananya Chakraborty.

দ্রুত টাকা বাড়াতে হলে এবং অবসর বয়সে নিশ্চিন্তে কাটাতে হলে এই নিয়মে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(95) ""