টেলিকম

Mobile Recharge Plan – Jio, Airtel, VI কে এক ঘরে করে দিচ্ছে এই সংস্থার 1 বছরের রিচার্জ প্ল্যান, গ্রাহকদের কি হবে?

Adv

Jio, Airtel, VI Mobile Recharge Plan

বর্তমান সময়ে আমরা ইন্টারনেট ছাড়া একটা দিন কল্পনাও করতে পারি না। সেই ইন্টারনেট পরিষেবা দিয়ে Mobile Recharge Plan এর দাম বাড়িয়ে Jio, Airtel, VI সুযোগ নিচ্ছে মানুষের থেকে। দিনের পর দিন প্লানের দাম বাড়াচ্ছে। ব্যাংকিং কাজ, পড়াশোনা, অফিসের কাজ, ঔষধপত্র কেনা, এমনকি রোজকার বাজার করতেও ইন্টারনেটের প্রয়োজন হয়। ফলে Mobile Recharge Plan এর দাম বাড়ায় নাজেহাল মানুষ। এইরকম পরিস্থিতিতে দাঁড়িয়ে বিএসএনএল নিয়ে এসেছে একটি সস্তার দারুন অফার।

এই অফারে নেট কলিং মেসেজ সমস্ত কিছুই থাকবে এবং সম্পূর্ণ প্ল্যানটি এক বছরের তাও মাত্র ১৫১৫ টাকায়। অন্যান্য কোম্পানি যেমন Jio, Airtel, VI এই সমস্ত কোম্পানি গুলির রিচার্জ প্ল্যানের থেকে অনেক কমে বিএসএনএল এই সুবিধা গুলি দিচ্ছে। বিএসএনএলের এক বছরের প্ল্যানে আপনি কি কি পাবেন একবার দেখে নিন। 2gb প্রত্যেকদিন ডেটা। এক বছর শেষ হয়ে গেলে নতুন বছর শুরু হলেও সেই ক্ষেত্রে আপনি 40 kbps স্পিডে তখনো নেট পেতে থাকবে।

Ad

87 টাকা খরচেই BSNL Recharge plan, মিলবে দৈনিক 1 জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং ও অন্যান্য সুবিধাও।

তবে অবশ্য এই নেটের স্পিডে আপনি কোন কিছু ডাউনলোড বা আপনার ফোন ইউজ করতে পারবেন না সে ক্ষেত্রে আপনাকে আবার একটি নতুন প্ল্যান এক বছরের জন্য রিচার্জ করতে হবে। সেই Mobile Recharge Plan এ আবার পাবেন আনলিমিটেড কলিং, মেসেজ এর সুবিধা। আপনাদের জানিয়ে রাখি বিএসএনএল ছাড়া অন্য কোন কোম্পানি আপনাকে এই সুবিধা দিতে পারবে না। জিও এই বাজেটেই একটি রিচার্জ প্ল্যান বার করেছে যেটির মূল্য ১৫৫৯ টাকা।

দেশের সকল মোবাইল গ্রাহকদের জন্য নতুন নিয়ম, না মানলে বিপদ হলে সরকার দায়ী থাকবে না।

এই প্ল্যানে আপনি পাবেন ২৪ জিবি ডাটা ৩৩৬ দিনের জন্য এছাড়াও আনলিমিটেড কলিং এবং ৩৬০০টি এসএমএস এর সুবিধা। এয়ারটেলের এক বছরের যে রিচার্জ প্ল্যানটি আছে সেটি হলো ৩০০০ টাকা এই টাকায় আপনি দু জিবি ডাটা আনলিমিটেড কলিং এবং মেসেজ পাবেন। এই প্ল্যানটি ছাড়াও এয়ারটেল এর আরও একটি প্ল্যান রয়েছে সেটির মূল্য ১৪৯৮ টাকা সেটিও এক বছরের জন্য তবে এটি ডেটা প্যাক ২৪ জিবি পুরো বছরের জন্য। সাথে আনলিমিটেড কলিং এবং ৩৬০০ টি মেসেজের সুবিধা পাবেন।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(98) ""