টেলিকম

JIO New Offer – জিওর তরফে নতুন অফার সকলের জন্য, একবার রিচার্জে 6 মাসের বৈধতা।

Adv

জিও বা JIO হল দেশের সর্ববৃহৎ টেলিকম কোম্পানি গুলোর মধ্যে অন্যতম। আবার অনেক সমীক্ষায় জিওকে দেশের এক নম্বর কোম্পানি হয়ে উঠেছে। আর এই কোম্পানির তরফে তাদের ৪৩ কোটির কাছাকাছি গ্রাহকদের নানান সময়ে অনেক ধরণের লোভনীয় প্ল্যান নিয়ে আসে। এবারে ফ্রিতে JIO Fiber WIFI কানেকশন! হ্যাঁ ঠিক শুনেছেন। বছর শেষে দারুন অফার দিচ্ছে ভারতের সবথেকে বড় টেলিকম সংস্থা জিও। এখন মোবাইল ডেটা জীবনে একটা বড় জায়গা করে নিয়েছে।

JIO New Offer From The End Of The Year 2023.

মোবাইল ডেটা না থাকলে কোন কাজই হায় না। তাই বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজের জন্যে লিমিটেড ডেটা দিয়ে কোন লাভ হয় না তখন অনেকেই হাই-স্পিড ডেটা তথা নিরবচ্ছিন্ন ইন্টারনেট কানেকশন পেতে অনেকেই WiFi এর ওপর নির্ভর করেন। Wifi এর মাধ্যমে একটি রিচার্জ করে একাধিক ডিভাইসে ইন্টারনেট এর সুবিধা পাওয়া যায়। আর আপনি যদি এই মুহুর্তে JIO Fiber Wifi কনেকশান নিতে চান তাহলে এই প্রতিবেদনটি পরে নিন।

Ad

কারন জিও নিয়ে এসেছে বিনামূল্যে JIO Fiber Wifi ইনস্টলেশন এর সুবিধা। জিও এর দুই রকমের Wifi কানেকশন পাওয়া যায় একটি জিও ফাইবার ব্রডব্যান্ড আর একটি জিও এয়ার ফাইবার ব্রডব্যান্ড এই দুটোর ক্ষেত্রেই কোন রকমের ইনস্টলেশন চার্জ দিতে হবে না। এবার বড় প্রশ্ন হল কিভাবে পাবেন এই সুবিধা? দেখে নিন বিস্তারিত। ফ্রি তে জিও ফাইবার ইনস্টলেশন।

আপনি যদি কেবল ভিত্তিক জিও ফাইবার ইনস্টল (JIO Fiber) করতে চান তাহলে আপনাকে পোস্টপেইড প্ল্যান গুলো বেছে নিতে হবে। প্রিপেড জিওফাইবার কানেকশন ইনস্টল করতে 1500 টাকা চার্জ লাগবে। আর পোস্টপেইড কানেকশন নিলে ফ্রি তে ইনস্টলেশন এর সুবিধা পাবেন। যেখানে আপনাকে যেকোনো পোস্টপেইড প্ল্যান কম পক্ষে 6 মাসের জন্য রিচার্জ করতে হবে অর্থাৎ শুধুমাত্র JIO Fiber প্ল্যান গুলোর দামই দিতে হবে। এর প্ল্যান গুলোর দাম শুরু 399 থেকে।

ফ্রিতে জিও এয়রফাইবার ইনস্টলেশন মাত্র কিছু দিন আগেই জিও এয়রফাইবার লঞ্চ করেছে। এই জিও এয়ার ফাইবার কোনো রকম তারের কানেকশন ছাড়াই 5G ইন্টারনেট পরিষেবা দেয়। তবে এর রাউটার কেনার জন্য 1000 টাকা দিতে হবে। কিন্তু আপনি যদি বিশেষ অফার এর দরুন বার্ষিক প্ল্যান গুলো বেছে নেন তাহলে জিও এয়ার ফাইবার ইনস্টলের 1000 টাকা চার্জটি লাগবে না।

Yuvashree Prakalpa (যুবশ্রী প্রকল্প)

এই ক্ষেত্রে আপনার এক সাথে অনেক টাকা লাগলেও আপনি সারা বছর সর্বোচ্চ 1 GB পার সেকেন্ড (1Gbps) পর্যন্ত স্পিডে ইন্টারনেটের সুবিধা পাবেন, আর অতিরিক্ত চার্জের কোনো প্রসঙ্গ তো থাকবেই না। জিও ফাইবার (JIO Fiber) ও এয়ার ফাইবার (Air Fiber) এর মধ্যে পার্থক্য কি? জিও ফাইবার পরিষেবা উচ্চ গতির ইন্টারনেট সরবরাহ করতে অপটিক্যাল ফাইবার কেবল নেটওয়ার্ক ব্যবহার করে।

2016 সালে চাকরি পাওয়া শিক্ষক ও শিক্ষা কর্মীদের নোটিশ পাঠানো হচ্ছে। চাকরি বাতিল হবে?

অন্যদিকে নতুন এয়ার ফাইবার সার্ভিসে (JIO Fiber Free Internet) কোনো ধরনের তার বা কেবলের প্রয়োজন নেই। বর্তমানে দেশের প্রায় 500 টির ও বেশি জায়গায় পাওয়া যায়, যেখানে জিও ফাইবার অধিকংশ এলাকাতেই পাওয়া যায়, আর এই কানেকশন এর প্রাথমিক প্ল্যান গুলোর দাম ও তুলনামূলক ভাবে সস্তা। তাই যারা এই কানেকশন নিতে চাইছেন তারা এই অফার চলাকালীন নিয়ে ফেলুন।
Written by Ananya Chakraborty.

রোজগার মেলায় আরও 51000 জনকে সরকারী চাকরি দেবে। পশ্চিমবঙ্গের প্রার্থীরা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(103) ""