টেলিকম

JIO গ্রাহকরা মাত্র 10 টাকা খরচ করলেই পাবেন ডবল সুবিধা। নতুন পুরনো সবাই পাবে। Airtel VI গ্রাহকদের মাথায় হাত!!

Adv

ভারতের বৃহত্তম টেলিকম সংস্থা গুলোর মধ্যে JIO অন্যতম। এছাড়াও Bharti Airtel কোন ক্ষেত্রেই পিছিয়ে নেই। তবে জিও এয়ারটেল এর মধ্যে জিও সবচেয়ে টপে আছে গ্রাহক পরিষেবার ক্ষেত্রে। জিও ও এয়ারটেল সব সময় গ্রাহকদের জন্যে কম দামে ভালো পরিষেবা যুক্ত প্যাক নিয়ে আসে। আর ঠিক এই মুহুর্তে জিও ও এয়ারটেল এর কাছে এমন একটি ভিন্ন প্ল্যান আছে যা 250 টাকার কম।

JIO Airtel Cheapest Plan Comparison Under 250 Rupees.

আর এই প্ল্যান গুলোতে (JIO Airtel Recharge Plan) দেওয়া অফার গুলো খুবই কম খরচে বেশি পরিমাণে সুবিধা প্রদানে সক্ষম। চলুন এই প্ল্যান গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক। কিন্তু এবারে আপনাদের জেনে নেওয়া উচিত যে আপনাদের কোন প্ল্যান কিনলে আপনাদের বেশি সুবিধা হতে চলেছে এবং কম খরচে বেশি দিন পর্যন্ত এই সকল বেনিফিট পাবেন।

JIO 249 Rupees Plan

জিও এর 249 টাকার প্ল্যানটিতে গ্রাহকদের দেওয়া হচ্ছে প্রতিদিন 2GB ডেটা অর্থাৎ জিও ব্যবহারকারীরা 23 দিনে পেয়ে যাবেন 46 GB ডেটা। এছাড়া যে কোনো নেটওয়ার্কে Unlimited কল ও 100 টি ফ্রি SMS এর সুবিধা। আর তার পাশে জিও টিভি, জিও ক্লাউড ও জিও সিনেমার ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হবে গ্রাহকদের। এই প্ল্যান এর মেয়াদ 23 দিন।

Bharti Airtel 239 Rupees Plan

এয়ারটেল তার এই 239 টাকার প্ল্যানটি মেয়াদ 24 দিন। এটি প্রিপেড প্ল্যান অফার করে। এই প্ল্যান ব্যবহারকারীরা প্রতিদিন 1GB করে ডেটা পান অর্থাৎ এই প্ল্যান ব্যবহারকারীরা 24 দিনে 24 GB ডেটা ব্যবহার করতে পারবে। এছাড়া Unlimited কল ও 100 টি SMS ফ্রি তে দেওয়া হয়। আর এর পাশাপাশি দেওয়া হচ্ছে Hello Tunes এবং Wynk Music এর ফ্রি সাবস্ক্রিপশন এর সুবিধা।

JIO 6G (জিও ৬জি)

JIO VS Airtel Which Plan Is Best?

জিও এবং এয়ারটেল এর প্ল্যান দুটোর মধ্যে কিছুটা মিল আছে। জিও এর 249 টাকার প্ল্যানটির 23 দিন পর্যন্ত মেয়াদ এবং প্রতিদিন 2 GB ডেটা দিচ্ছে। আর এয়ারটেল এর 239 টাকার প্ল্যানটির (JIO Recharge Plan) মেয়াদ 24 দিন। এয়ারটেল এর এই প্ল্যানটিতে 1 GB করে প্রতিদিন দেওয়া হয়। তাই হিসেব মতো জিওর প্ল্যানে মোট 46 GB এবং এয়ারটেলের প্ল্যানে মোট 24 GB ডেটা পাওয়া যায়।

সীমাহীন 5G পরিষেবা বন্ধ করতে চলেছে Jio Airtel? গ্রাহকদের খরচ বাড়তে চলেছে!

যদিও এই প্ল্যান দুটির কিছু মিল আছে। তবে বলা যায় 10 টাকা অতিরিক্ত খরচ করে জিও এর 249 টাকার প্ল্যানটি রিচার্জ করা বুদ্ধিমানের কাজ। কারন এতে 22 GB ডেটা বেশি পাওয়া যায়। আর কম খরচে আপনারা আরও বেশি সুবিধা পাবেন। তাহলে এই JIO ও Airtel এর মধ্যে কোন প্ল্যানটিতে আপনাদের বেশি লাভ বলে মনে হচ্ছে? নিচে কমেন্ট করে অবশ্যই জানাবেন।
Written by Ananya Chakraborty.

মাত্র 30 টাকায় আনলিমিটেড ইন্টারনেট, Netflix, Amazon Prime, 500 TV চ্যানেল। ভ্যালেন্টাইন ডে উপলক্ষ্যে বাম্পার অফার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(107) ""