টেলিকম

Jio Prepaid Recharge – IPL চলতি মাসে ফের জিও র বিরাট অফার, এখন রিচার্জ করলে সারা বছর 9 টাকায় ইন্টারনেট সহ সব সুবিধা।

Adv

Jio Prepaid Recharge অফারটা একবার দেখে যান। বর্তমানে উন্নত তথ্য প্রযুক্তি ব্যবহার করে স্মার্টফোনেই সকল কাজ নিমেষেই সেরে ফেলা সম্ভব। সেই কারণে স্মার্টফোন কেনার কেনার চাহিদাও মানুষের মধ্যে বেড়েছে। কিন্তু মোবাইল রিচার্জ করতে গেলে সমস্যায় পড়তে হয় বিভিন্ন সিম গ্রাহকদের। বারবার মোবাইল রিচার্জের দাম বাড়ার সঙ্গে সঙ্গে সাধারণ মানুষকেই প্রতি মাসে অতিরিক্ত টাকা খরচ করতে হয়। এই সমস্যা থেকে রেহাই পেতে অনেকে ৫৬ দিন, ৮৪ দিন, আবার ১ বছরের প্রিপেইড রিচার্জ করে থাকেন। অনেক সময় দেখা যায় তাতে কিছুটা হলেও কম টাকা খরচ হয়। কিন্তু সিম গ্রাহকদের যাতে দামের জন্য রিচার্জ করতে অসুবিধে না হয়, সেই দিকটি মাথায় রেখে jio বাজারে আনলো একটি দুর্দান্ত প্রিপেইড রিচার্জ প্ল্যান।

Jio Prepaid Recharge করবেন কীভাবে?

যেখানে jio সিম ব্যবহারকারীদের রোজ মাত্র ৯ টাকারও কম টাকা খরচ করলে দেওয়া হবে দুর্দান্ত সকল সুবিধা। এটি হল Jio Prepaid Recharge 719 টাকা
এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা পাবেন দৈনিক ২ জিবি করে ডেটা। অর্থাৎ মোট ১৬৮ জিবি ডেটা। নির্দিষ্ট ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি করে SMS করার সুবিধা।

Ad

পহেলা বৈশাখে মোবাইল রিচার্জের বিরাট অফার, মাত্র 197 টাকায় 70 দিন সব কিছু আনলিমিটেড ফ্রি।

পাশাপাশি JioSecurity, JioCloud, JioCinema, JioTV-সহ একাধিক অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে প্রতিদিন মাত্র ৮.৫৫ পয়সা খরচ করতে হবে। আর প্রতিমাসে প্রায় ২৪০ টাকা করে খরচ করতে হবে। প্ল্যান ভ্যালিডিটি ৮৪ দিন। তার থেকেও আরো বেশি দিনের ভ্যালিডিটিযুক্ত প্ল্যান রিচার্জ করতে হলে, মাত্র 5 টাকা খরচ করে বেছে নিতে পারেন।
Jio Prepaid Recharge 749 টাকা-
এই প্ল্যানে 719 টাকার মতোই একই সুবিধা পাওয়া যাবে। তবে প্ল্যান ভ্যালিডিটি বেশি।

অর্থাৎ দৈনিক ২ জিবি করে ডেটা। অর্থাৎ মোট ১৮০ জিবি ডেটা। নির্দিষ্ট ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি করে SMS করার সুবিধা। পাশাপাশি JioSecurity, JioCloud, JioCinema, JioTV-সহ একাধিক অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। 719 টাকার রিচার্জ করলে গ্রাহককে প্রতিদিনের হিসেবে ৮.৫৫ পয়সা খরচ করতে হয়। আর মাত্র ৩০ টাকা খরচ করেই এই প্ল্যানটি রিচার্জ করা যাবে।

ক্রিকেট প্রেমিদের জন্য জিও লঞ্চ করলো এই নতুন প্ল্যান গুলি পাওয়া যাবে 3 জিবি ডেটার সঙ্গে 40 জিবি ডেটা অতিরিক্ত।

প্ল্যান ভ্যালিডিটি ৯০ দিন। অর্থাৎ বাকি ৬ দিনের জন্য প্রতিদিন ৫ টাকা করে খরচ করলেই পাওয়া যাবে এই সকল দুর্দান্ত সুবিধা।
বাড়িতে বসে কিভাবে Jio Prepaid Recharge রিচার্জ করবেন?
My Jio App থেকে এই প্ল্যানের সুবিধা নিতে পারবেন গ্রাহকেরা। এছাড়া Google Pay বা Paytm এর মতো App এর মাধ্যমেও রিচার্জ করা যাবে।
রিচার্জ সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(94) ""