টেক নিউজ

Jio Recharge Plan – 150 টাকার কমে সারামাস কলিং ও নেট ফ্রি, হুঁ হুঁ করে বাড়ছে জিও গ্রাহক, মাথায় হাত Airtel, VI এর।

Adv

Jio Recharge Plan – কি কি আছে এই প্ল্যানটিতে দেখুন।

মাত্র 395 টাকায় তিন মাসের ভ্যালিডিটিসহ একটি Jio Recharge Plan এসেছে। এই প্ল্যানটি রিচার্জ করলে মিলবে বিপুল পরিমাণ ডেটা, আনলিমিটেড কলিংয়ের সুযোগ-সহ একাধিক আকর্ষণীয় অফার। সেই সব সুবিধা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো এই প্রতিবেদনে।

এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর, একটি দামের রিচার্জে পাবেন বেশি ভ্যালিডিটি।

জিওর 395 টাকার এই প্ল্যানটিতে পাওয়া যাবে 84 দিনের বৈধতা। সাথে মিলবে মোট 6GB ডেটা। এই প্ল্যানটি মূলত সেইসব গ্রাহকদের জন্য, যাদের ডেটা ব্যালেন্সের থেকে বেশি অতিরিক্ত ভ্যালিডিটির প্রয়োজন।

Ad

প্ল্যানটিতে মোট 6GB ডেটার কোটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয়ে যাবে। সাথে মিলবে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকরা পাবেন মোট 1000 টা ফ্রি SMS এর সুবিধা।

সাথে পাওয়া যাবে Jio TV, Jio Cinema, Jio Security, Jio Cloud এই সব অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশনও।তবে জিও-র এই প্ল্যানটি পুরোপুরি আসলে অ্যাপ এক্সক্লুসিভ। অর্থাৎ, MyJio অ্যাপের সাহায্যেই কেবলমাত্র এই 395 টাকার জিও প্ল্যানটি রিচার্জ করতে পারবেন গ্রাহক।

 বর্তমানে সবচেয়ে বেশি সস্তার মোবাইল রিচার্জ প্ল্যান কে দিচ্ছে, দেখুন তালিকা।

এই Jio Recharge Plan টি নিলে, দৈনিক মাত্র 5 টাকা করে খরচ করতে হচ্ছে। আবার মাসিক ভিত্তিতে হিসেব করলে প্রায় 141 টাকা করে খরচ করতে হবে এক মাসে। সব মিলিয়ে এই প্ল্যানটি যে বেশ সাশ্রয়ী, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Related Articles

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(99) ""