টেলিকম

Jio Recharge Plan – Jio গ্রাহকদের জন্য 2 টি দুর্দান্ত রিচার্জ প্ল্যান, পরিবারের 4 জন সদস্য আনলিমিটেড সুবিধা পাবেন।

Adv

এই মাসের Jio Recharge Plan গুলি দেখে নিন। মাসিক বেতন বা আয় থেকে সংসারের খরচ তো ব্যয় হয়। তার সঙ্গে অতিরিক্ত টাকা হিসেবে খরচ হয় মোবাইল রিচার্জের জন্যও। কিন্তু তাতেও যদি দামের সমান উপযুক্ত সুবিধা না পাওয়া যায়, তাহলে আলাদাভাবে সেই সুযোগ গ্রহণ করতে পুনরায় রিচার্জ করতে হয়। যেমন ওয়ার্ক ফ্রম হোম কাজের ক্ষেত্রেও চটজলদি শেষ হয়েছে যায় ডেটা। আবারও কাজ সারতে আলাদাভাবে ডেটা প্যাক রিচার্জ করতে হয়। এই ধরণের সমস্যার সমাধান করতে এবং গ্রাহকদের সুবিধা দিতে আকর্ষণীয় দুটি রিচার্জ প্ল্যান লঞ্চ করেছেন রিলায়েন্স জিও।

Jio Recharge Plan check list.

জিও সিম ব্যবহারকারীরা একা নয় সপরিবারে মিলে সেই রিচার্জের সুবিধা উপভোগ করতে পারবেন। প্রত্যেক সদস্যের জন্য আলাদাভাবে রিচার্জ করতে হবে না। স্বল্প মূল্যে একবার রিচার্জ করলেই সেই সুবিধা পাওয়া যাবে। কত টাকা খরচ করতে হবে? কোন কোন সুবিধা মিলবে? জিও থেকে এই প্ল্যান রিচার্জের সঙ্গে সঙ্গে বিনামূল্যে ট্রায়ালও ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা।

Ad

কিছুদিন আগেই জিও ইনফকম এর চেয়ারম্যান আকাশ আম্বানি ‘Jio Plus’ লঞ্চ করার বিষয়ে ঘোষণা করেছিলেন। এটি পোস্টপেইড গ্রাহকদের দুর্দান্ত সুবিধা দেবে। এই পোস্টপেইড প্ল্যান রিচার্জ করতে হলে গ্রাহকদের 399 টাকা এবং 699 টাকা খরচ করতে হবে। তবে তার আগে সিকিওরিটি ডিপোসিটও করতে হবে। পাওয়া যাবে বিশেষ সুবিধা। এছাড়া পাওয়া যাবে একটি নতুন SIM কার্ডও। যদিও সেক্ষেত্রে অতিরিক্ত 99 টাকা খরচ করতে হবে।

কাদের সিকিওরিটি ডিপোসিট করতে হবে না?
কর্পোরেট কর্মী হলে বা জিওফাইবার গ্রাহক বা নন-Jio পোস্টপেড ব্যবহারকারী হলে সিকিওরিটি ডিপোসিট করতে হবে না। পাশাপাশি SBI, Axis Bank, HDFC Bank -এর ভাল ক্রেডিট স্কোর থাকলে কোনও সিকিওরিটি ডিপোসিট দিতে হবে না।

Jio plus 399 রিচার্জ প্ল্যান-
এই প্ল্যানটি রিচার্জ করলে বাড়ির 3 সদস্যের সাথে এই প্ল্যানটির সুবিধা ভাগ করে নেওয়া যাবে। এছাড়া পাওয়া যাবে 75 GB ডেটার সুবিধা। পাশাপাশি আনলিমিটেড কলিং ও মেসেজিংয়ের মতো ফিচারও পাওয়া যাবে।

জুন মাসে 12 দিন বন্ধ থাকছে ব্যাংক, সময় থাকতে তালিকা দেখে নিন।

Jio plus 699 রিচার্জ প্ল্যান-
এই Jio Recharge Plan টি নিলে বাড়ির 4 সদস্যের সাথে এই প্ল্যানটির সুবিধা ভাগ করে নেওয়া যাবে। এছাড়া পাওয়া যাবে 100 GB ডেটার সুবিধা। পাশাপাশি আনলিমিটেড কলিং ও মেসেজিংয়ের মতো ফিচারও পাওয়া যাবে। উল্লেখ্য, দুটি রিচার্জের ক্ষেত্রেই আগে সিকিউরিটি ডিপোজিট জমা করতে হবে। উপরিউক্ত গ্রাহকদের এই সিকিউরিটি ডিপোজিট জমা করতে হবে না।

অন্যান্য সুবিধা-
Jio-র তরফে জানানো হয়েছে, Jio Plus গ্রাহকেরা প্রয়োজনীয়তা অনুসারে, প্রতিটি অ্যাড-অন ফ্যামিলি সিম ব্যবহারে মাসে 5GB করে অতিরিক্ত ডেটার সুবিধা পাবেন। অ্যাক্টিভেশনের সময় সিমের জন্য 99 টাকা চার্জ দিতে হবে।

ফ্রি ট্রায়াল শেষ হয়ে গেলে এই অ্যাড-অন ফ্যামিলি সিমগুলির ক্ষেত্রে পরিবারের প্রতিটি সদস্যের জন্য মাসে 99 টাকা করে খরচ করতে হবে। অর্থাৎ যদি 399 টাকার প্ল্যানটি ব্যবহার করতে হলে পরিবারের 3 জন সদস্য থাকলে, সেক্ষেত্রে মাসে মোট 696 টাকা (399 টাকা+ 99 টাকা X 3) খরচ করতে হবে Jio Recharge Plan এর জন্য। এছাড়া নিজের পছন্দ অনুযায়ী মোবাইল নম্বর বেছে নিতে পারবেন।

কম খরচে আনলিমিটেড কলিং ও ইন্টারনেট সুবিধাযুক্ত 5 টি সেরা রিচার্জ প্ল্যান।

Amazon, Netflix, JioTV এবং JioCinema-র মতো অ্যাপগুলির ফ্রি অ্যাক্সেসও মিলবে। ইন্টারন্যাশনাল রোমিংয়ে Wi-Fi কলিংও করা যাবে (মিনিটে মাত্র 1 টাকা খরচ যদি ভারতে কাউকে কল করা হয়)। একটি আন্তর্জাতিক প্ল্যানও থাকছে (Jio Recharge Plan), যেটি 129টি দেশের ইউজারেরা ব্যবহার করতে পারবেন। আরো বিশদে জানতে হলে jio এর অফিশিয়াল ওয়েবসাইট চেক করতে পারবেন।
Jio Recharge Plan সংক্রান্ত খবরের নতুন আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

string(107) ""